আপডেট
০৭-১২-২০১৭, ২১:৪১

ভুটানের রানির রূপে মুগ্ধ ইন্টারনেট দুনিয়া

capture2
রানী। কথাটা শুনতেই মাথায় আসবে রাজকীয় পোশাক-আশাক, ভারী গহনার চাকচিক্য এবং কেতাদুরস্ত গম্ভীর চালচলনের মধ্যে রূপবতী কোন নারীর অবয়ব। তবে ভুটানের রানী এক্ষেত্রে কিছুটা ভিন্ন। আর এই ভিন্নতাই তাকে এনেছে আলোচনায়। পৃথিবীতে যুগের পর যুগ রাজ পরিবারগুলোকে নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই। আর সেই আগ্রহের পারদে রীতিমতো আগুণ দিলেন ভুটানের রানি জেতসান পেমা।

ইন্সটাগ্রামে নিজের প্রোফাইলে বেশ কিছু ছবি দিয়েছেন তিনি। অন্যান্য রানিদের মতো রাজসিক পোশাক বা বিলাসী জীবনের ছবি নায়। সাদামাটা পোশাক, আর চালচলনের সেই ছবিগুলোতে নেই রাজকীয় ছাপ। তবে রানীর রূপে আছে মহনীয় এক আভিজাত্য।



অনেকেই বলছেন, ছবিগুলো দেখলেই মনটা ভালো হয়ে যায়। ভুটানের রানির এই প্রোফাইলটা সত্যিকার অর্থেই খাঁটি সোনা।



ভুটানের রানি গায়ালৎসুয়েন পেমা ওয়াংচুক এই পৃথিবীর সর্বকনিষ্ঠ রানি। মাত্র ২৭ বছর বয়সে রানি হয়েছেন তিনি। রাজা (দ্রুক গায়ালপো) জিগমে খেসার নামহগায়েল ওয়াংচুকের সঙ্গে বিয়ের পর মাত্র ২১ বছর বয়সে রাজ পরিবারের সদস্য হন। ইউএনইপি ওজোন অ্যাম্বাসেডর। প্রকৃতি রক্ষায় রয়াল সোসাইটির রয়াল প্যাট্রন হিসেবেও দায়িত্বপালন করছেন।



ছবিগুলোতে দেখা গেছে, স্কুলের বাচ্চা ছেলেমেয়েদের সঙ্গে কখনও বা পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাতে আবার কখনও রাজার সঙ্গে সাইকেল ভ্রমণে। দৈনন্দিন জীবনের এই খন্ডচিত্রগুলো দেখে বলাই যায়- রাজপরিবারের বহুমুখী ঝঞ্ঝাট কিংবা রাজনীতির নোংরামি ছুঁতে পারছে না তাকে। তিনি সত্যিকারের 'সুখী রানী'।



/এসএম




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে