আপডেট
১২-১০-২০১৭, ১৪:৫২

‘রোহিঙ্গাদের জঙ্গি বানাতে চায় বিএনপি’

kamrul-hasan-up-3
দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।
বৃহস্পতিবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে অংশ নিয়ে তিনি বলেন, ষড়যন্ত্রকারীরা কখনই সফল হবে না।

খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন, “রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন বিশ্বব্যাপী সমাদৃত, আলোচিত ও প্রশংসা অর্জন করেছেন, ঠিক তখনই জামায়েত হরতাল ডেকে দেশকে অস্থিতিশীল করতে চাচ্ছে।

“আর বিএনপি এতে সমর্থ দিয়ে দেশের বর্তমান পরিবেশকে অস্থিতিশীল করতে চায়। জামায়াতে ইসলামীর ডাকা সকাল-সন্ধ্যা হরতালে সমর্থন জানিয়ে বিএনপি আবার দেশকে অস্থিতিশীল করতে চায়।”

খাদ্যমন্ত্রী কামরুল বলেন, “আজকে সরকার যখন রোহিঙ্গাদের সেইফ জোনে নেওয়ার কথা ভাবছে, ঠিক সেই মুহূর্তে বিএনপি তার বিরোধিতা করছে। এর কারণ বিএনপি এই রোহিঙ্গাদের বাংলাদেশে সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়াতে চায়, তাদের জঙ্গি বানাতে চায়। কিন্তু বাংলাদেশের মানুষ তাদের এ অসৎ উদ্দেশ্য বাস্তবায়ন হতে দেবে না।”

মানববন্ধনে আওয়ামী লীগ নেতা হাছান মাহমুদ বলেন, “জামায়েতের ডাকা আজকের এই হরতাল বাংলাদেশের মানুষ প্রত্যাখ্যান করেছে। দেশের কোথাও হরতাল পালন হচ্ছে না।”


একই মানববন্ধনে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ডক্টর হাছান মাহমুদ বলেন, রোহিঙ্গা ইস্যুতে সমালোচনা ছাড়া বিএনপির কোন কর্মসূচি নেই।

হাছান মাহমুদ বলেন, 'জামায়াতের ডাকা আজকের এই হরতাল বাংলাদেশের মানুষ প্রত্যাখ্যান করেছে। দেশের কোথাও হরতাল পালিত হচ্ছে না।'

আওয়ামী লীগ একতরফা নির্বাচন করতে বিশ্বের তারকা ফুটবলার লিওনেল মেসির মত খেলছে বলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের জন্য তাকে ধন্যবাদ জানান আওয়ামী প্রচার ও প্রকাশনা সম্পাদক।

তিনি বলেন, “আমি মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেবকে ধন্যবাদ জানাই, তিনি সেটা অনুধাবন করেছেন যে- আওয়ামী লীগ মেসির মত খেলছে। মেসি নিংসন্দেহে ভাল খেলোয়াড়, একদিন আগের মেসি টানা তিনটি গোল করে হ্যাটট্রিক করেছে।

“আওয়ামী লীগ সরকারও টানা তিনবার ক্ষমতায় গিয়ে হ্যাট-ট্রিক করবে। এটা যে তিনি অনুধাবন করেছেন, এর জন্য মির্জা ফখরুল ইসলাম সাহেবকে আবারো ধন্যবাদ জানাই।”

জাতীয় মুক্তিযোদ্ধা সমন্বয় কমিটি নামের একটি সংগঠন আয়োজিত এ মানববন্ধনে অন্যদের মধ্যে আওয়ামী লীগ নেতা সাবেক মন্ত্রী শামসুল হক টুকু, আওয়ামী লীগ নেতা বলরাম পুদ্দার এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা বক্তব্য রাখেন।




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে