আপডেট
১২-১০-২০১৭, ১৪:০৫

সিনেমাতে নিয়মিত হওয়াই এখন আমার মূল লক্ষ্য: হিমি

heme
সম্প্রতি শেষ হওয়া ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন জান্নাতুল সুমাইয়া হিমি। আর এই প্রতিযোগীতায় চ্যাম্পিয়ন ঘোষণাসহ বিভিন্ন বিষয় নিয়ে বিতর্ক শুরু হওয়ায় আলোচনায় আসেন হিমি। বর্তমান সময়ে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের বিভিন্ন অসঙ্গতি তুলে ধরে বিভিন্ন মিডিয়ার বক্তব্য দেয়া নিয়ে ব্যস্ত সময় পার করছেন হিমি।
সময়নিউজ.টিভির লাইভ প্রোগ্রামে উপস্থাপক সাব্বির সামি মুহিতের এক প্রশ্নের জবাবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ সম্পর্কে হিমি বলেন, 'আমার সঙ্গে অন্যায় করা হয়েছে। তবে আমি হয়তো মুকুটটি পাইনি কিন্তু অনেক মানুষের ভালোবাসা ও দোয়া পেয়েছি। এই ভালোবাসা ও দোয়া নিয়ে এখন সামনে এগিয়ে যাওয়াটাই এখন আমার মূল চ্যালেঞ্জ।'

একজন দর্শক হিমিকে তার প্রতি যে অবিচার করা হয়েছে তার প্রতিকার চেয়ে আদালতে যাওয়ার পরামর্শ দেন, এর প্রতিক্রিয়ায় হিমি বলেন, 'আমি বিষয়টি নিয়ে ভাবছি এবং যদি সম্ভব হয় তবে অবশ্যই আমি মামলার বিষয়ে সিদ্ধান্ত নেবো।'

তবে, বর্তমানে সব কিছুকে পেছনে ফেলে নিজের কাজের দিকে মনযোগী হচ্ছেন তিনি। বাড়ছে তার ব্যস্ততা। দিন দিন সোশ্যাল মিডিয়াতেও বাড়ছে তার ফ্যান-ফলোয়ারদের সংখ্যাও। বিষয়টি দারুণ উপভোগ করছেন এই মডেল তারকা ও অভিনেত্রী হিমি।

উল্লেখ্য, মিস ওয়ার্ল্ডের বাংলাদেশের প্রতিযোগীতার মাধ্যমে দেশজুড়ে তিনি ব্যাপক পরিচিতি পেলেও হিমি মূলত মিডিয়াতে আসেন ২০১৪ সালে একটি রিয়েলিটি শো'র মাধ্যমে। যেখানে তিনি চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছিলেন। এরপর থেকে ছোটপর্দায় নাটক, টিভিসি ও সিরিয়াল নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

এরপর কিছুদিন যেতে না যেতেই হিমি পেয়ে যান বড় পর্দায় অভিনয়ের প্রস্তাব, আর তিনিও সাদরে লুফে নেন সেই প্রস্তাব। তার প্রথম চলচ্চিত্রটি ছিল যৌথ প্রযোজনার। রবীন্দ্রনাথের 'হঠাৎ দেখা' কবিতা অবলম্বনে নির্মিত ‘হঠাৎ দেখা’ নামের ছবিটি ইমপ্রেস টেলিফিল্ম ও ভারতীয় একটি মুভি সংস্থা যৌথভাবে নির্মাণ করেন। ছবিটির ডিরেক্টর ছিলেন কলকাতার রেশমী মিত্র এবং বাংলাদেশের সাহাদাত হোসেন।


এতে হিমি মানসী চরিত্রে অভিনয় করেন। দুই বাংলায় একযোগে চলচ্চিত্রটি মুক্তি পেলে হিমি নজর কাড়েন সব দর্শক ও ভক্তদের। হিমির ‘হঠাৎ দেখা’ চলচ্চিত্রটি চলতি বছরের মে মাসে দু’দেশে মুক্তি পায়।

হিমি সময়নিউজকে বলেন, আমি রবীন্দ্রনাথের একটি চরিত্রের প্রতি দুর্বলতা থেকেই মানসী চরিত্রটি করেছি এবং আমি খুবই উপভোগ করেছি। আমি নিজে হলে বসে দর্শকদের রিয়্যাকশন দেখে আবেগাপ্লুত হয়েছি। দর্শকদের যে ভালোবাসা আমি পেয়েছি তাতে আমি এখন চাই চলচ্চিত্রে নিয়মিত হতে।'

নতুন সিনেমায় কাজ করা প্রসঙ্গে হিমি বলেন, 'কিছু নতুন সিনেমা নিয়ে কথা হচ্ছে। সব কিছু চূড়ান্ত হলে ইনশাআল্লাহ অন্য রকম চরিত্রে দর্শক আমাকে দেখতে পাবে।

বর্তমানে কি কি নিয়ে কাজ করার পরিকল্পনা আছে এমন প্রশ্নের জবাবে হিমি বলেন, 'নতুন কিছু ভিন্ন আঙ্গিকের কাজ করছি। এর আগে আমি কখনও মিউজিক ভিডিও করিনি। সামনে আমার একটি ভালো মিউজিক ভিডিও আসছে। কিছুদিনের মধ্যেই দর্শক তা জানতে পারবে। এছাড়া বেশ কিছু ভালো কাজ আসছে। বড় কিছু প্রজেক্টের কথা চলছে। সবকিছু এখন বলতে পারছি না। তবে দর্শকরা এবার নতুন হিমিকে দেখতে পাবে। যা দর্শকদের জন্য সিক্রেট হিসেবে রাখছি।'

লাইভ অনুষ্ঠানে হিমি জানান, ছোটবেলা থেকেই গান, নাচ, আবৃত্তি নিয়ে নিজেকে তৈরি করেছেন। কচিকাঁচা, ছায়ানটসহ অনেকের কাছেই তালিম নিয়েছেন। পরিবারের পরিপূর্ণ সমর্থন ছিলো বলেই সম্ভব হয়েছে। এক কথায় সাংস্কৃতিক পরিমণ্ডলের মধ্যেই তার বেড়ে ওঠা। নাচের ক্ষেত্রেও দক্ষ হিমি। ক্লাসিক্যাল নৃত্য রপ্ত করেছেন। মোট কথা নিজেকে গুছিয়ে নিয়েছেন অল্প অল্প করে। বর্তমানে পড়ালেখা ও মিডিয়ার কাজ দুটিই সামলাতে হচ্ছে হিমিকে। সম্প্রতি ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ থেকে ব্যবসা শিক্ষা বিভাগ থেকে এ প্লাস রেজাল্ট নিয়ে এইচএসসি পাস করেন তিনি। বর্তমানে ইউনির্ভাসিটিতে ভর্তি পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন হিমি। তবে পরিবারের সাপোর্ট আছে বলেই কোন সমস্যা হচ্ছে না।

সম্পূর্ণ সাক্ষাৎকার (ভিডিও):






DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে