আপডেট
১৪-০৯-২০১৭, ১০:১৭

দ. আফ্রিকার বিপক্ষে সর্বোচ্চ উইকেট শিকারের লক্ষ্য তাসকিনের

taskin-pool
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সর্বোচ্চ উইকেট শিকারের লক্ষ্য টাইগার পেসার তাসকিন আহমেদের। সিমিং কন্ডিশনে পেসারদেরই মুল ভূমিকা রাখতে হবে বলে মনে করেন এ স্পিডস্টার। অজিদের সঙ্গে দুই টেস্টে একাদশে সুযোগ না হলেও স্কিল নিয়ে কাজ করায় প্রোটিয়াদের সঙ্গে খেলতে প্রস্তুত তাসকিন। জানালেন, টেস্ট দলে সাকিব না থাকায় কিছুটা ব্যাকফুটে থাকবে বাংলাদেশ।
পুল খেলছেন তাসকিন আহমেদ। ছোট বেলা থেকেই ক্রিকেটের বাইরে পুল তার পছন্দের খেলা। শখের বশে পুল খেললেও তাসকিনের সবটুকু জুড়ে ক্রিকেট। দরজায় কড়া নাড়ছে দক্ষিণ আফ্রিকা সিরিজ। তাই ভাবনার জগতে বাস করছে ভালো কিছু করার তাড়না। জানালেন নিজের লক্ষ্যের কথাও।

'যদিও ভিন্ন ধরণের কন্ডিশন তারপরেও আমাদের খেলোয়াড়রা সব ধরণের কন্ডিশনেই ভালো করতে পারে সেটা প্রমাণ করেছে। ইচ্ছা আছে সর্বোচ্চ উইকেট শিকারি হওয়ার। আমি মনে করছি, এইটাই আমার চ্যালেঞ্জ। ভালো কিছু করে আসবো ইনশাল্লাহ।'

অস্ট্রেলিয়া সিরিজে দলের সঙ্গে থাকলেও সুযোগ মেলেনি একাদশে। কিন্তু বসে থাকেননি তাসকিন। গুরু কোর্টনি ওয়ালশের সঙ্গে কাজ করেছেন স্কিল নিয়ে। আর তাতেই দক্ষিণ আফ্রিকা সিরিজের প্রস্তুতি অনেকটাই হয়ে গেছে। প্রোটিয়াদের বিপক্ষে বাংলাদেশের পেস আক্রমণে নিজের ভূমিকাকে বড় করে দেখছেন এ পেসার।

তাসকিন বলেন, 'ওই দুই সপ্তাহ আমার খুব কাজে লেগেছে। আমি স্কিল নিয়ে কাজ করেছি। কোচরা সাহায্য করেছেন এবং আমি নিজেও অতিরিক্ত পরিশ্রম করেছি।'

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্টে সাকিব না থাকায় কিছুটা ব্যাকফুটে থাকবে বাংলাদেশ;মনে করেন তাসকিন। তবে বিশ্বসেরা অলরাউন্ডারের পাশেই দাঁড়ালেন তিনি।


'সাকিব ভাইকে ছাড়া যদিও একটু অপূর্ণতা রয়ে যাবে তারপরেও আমাদের বাকি যেসব খেলোয়াড় আছে তারা নিজের সেরাটা খেলতে পাররে ভালো কিছুই হবে। সাকিব ভাই বাংলাদেশ টিমের একটা বড় অংশ। আমাদের টিমের মধ্যে সবচেয়ে বেশি ক্রিকেট খেলে উনি। আমরা তো মানুষই। তাই উনা শারীরিক, মানসিক বিশ্রাম চেয়েছে। আশা করি দ্রুতই আমার একসাথে খেলতে পারবো।' বলছিলেন তাসকিন।




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে