আপডেট
১৩-০৯-২০১৭, ১৭:২৯

মাজার থেকে দুই নারীর গলাকাটা লাশ উদ্ধার, আটক হয়নি কেউ

munshi-flw
মুন্সিগঞ্জে একটি মাজার থেকে দুই নারীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ বা স্বজন- হত্যার কারণ সম্পর্কে নিশ্চিত ননই কেউই। তবে পুলিশ বলছে, পূর্ব শত্রুতা বা মাজার নিয়ে বিরোধসহ কয়েকটি বিষয় মাথায় রেখে তদন্ত করছেন। মুন্সিগঞ্জ শহর থেকে কয়েক কিলোমিটার দূরে শীলমন্দি গ্রাম। এই লোকালয় থেকে কিছুটা দূরে নিভৃত এক মাজার। যেখানে দীর্ঘদিন ধরে থাকতেন আমিরুন নেসা ওরফে আমেনা। এলাকার লোকজন জানান বুধবার সকালে মাজারের অপর খাদেম মাসুদ মাজারের বাইরে থেকে রক্ত দেখতে পেয়ে প্রতিবেশীদের খবরে দেন। ঘরের ভেতর থেকে উদ্ধার করা হয় দুই নারীর লাশ। পরে পুলিশ এসে লাশ মুন্সিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়। তবে কি কারণে এই হত্যাকাণ্ড বলতে পারছেন না কেউই।

স্থানীয়রা বলেন, রাত্রে তাদের ফোন দিলে মোবাইল কেটে দিয়ে ফোন বন্ধ করে দেওয়া হয়। তারা আরো বলেন, তাদের কোন শত্রু নাই। তাদের সঙ্গে কারও গোলমাল ছিল না। ঘটনাস্থলে দিনের বেলাতেও কেউ আসতো না।

ঘটনাস্থল পরিদর্শন শেষে জেলার ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা বলছেন, প্রতি বৃহস্পতিবার এখানে জিকির আসগার এবং বছরে তিনবার মাহফিল হতো। ভক্ত দর্শনার্থীরা অনুদানও দিতেন এখানে। তবে কি কারণে হত্যাকাণ্ড তা এখনো নিশ্চিত হতে পারেননি তারা।

মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার বলেন, কিছু আলামত পাওয়া গেছে। সেগুলো প্রকাশ করা হচ্ছে না। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তাদের গ্রেফতার করা হবে। ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ও মানিব্যাগসহ বেশকিছু আলামত জব্দ করেছে সিআইডির ক্রাইমসিন ইউনিট।




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে