SOMOYNEWS.TV

টিভি দেখতে ক্লিক করুন

বোলিংয়ে এসেই মোস্তাফিজের আঘাত

Update: 2017-05-19 15:56:51, Published: 2017-05-19 15:56:52
untitled-5
প্রথম ওভারে রুবেল হেসোন কোন রানই দিলেন না। পরের ওভারে এসে তৃতীয় বলেই আঘাত হানলেন মোস্তাফিজুর রহমান। রানের খাতা খোলার আগেই ওপেনার পল স্টারলিংকে ফেরান কাটার মাস্টার।

স্কোর: আয়ারল্যান্ড ০/১ (২.০)

টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত মাশরাফির

আয়ারল্যান্ডের বিপক্ষে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা।

দু'দলের মধ্যকার ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচটি বৃষ্টির কারণে হয় পরিত্যক্ত। এরপর দু'দলই নিউজিল্যান্ডের বিপক্ষে খেলা ম্যাচটি হেরেছে। তাই আসরে প্রথম জয় পেতে তাই মুখিয়ে আছে দু'পক্ষই। তবে বাংলাদেশের জন্য এ জয়টা বেশিই গুরুত্বপূর্ণ। কারণ ম্যাচটি হারলেই ওয়ানডে র‍্যাংকিংয়ে ৭ম থেকে ৮ম স্থানে নেমে যাওয়ার শঙ্কায় আছে মাশরাফিরা।

এছাড়া আবহাওয়ান পূর্বাভাস বলছে এদিনও বৃষ্টির বাধায় পড়তে পারে বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচ।

সিরিজে এ পর্যন্ত প্রত্যেক দলই খেলেছে ২টি করে ম্যাচ। আয়ার‍ল্যান্ড এবং বাংলাদেশকে হারানো নিউজিল্যান্ডের পয়েন্ট ৮। এখন পর্যন্ত কোন ম্যাচ না জেতা বাংলাদেশ এবং আয়ারল্যান্ডের মধ্যকার প্রথম ম্যাচটি পরিত্যক্ত হওয়ায় দু'দলকে ২ পয়েন্ট করে ভাগ করে দেয়া হয়েছে।

বাংলাদেশ এবং আয়ারল্যান্ড দলে এসেছে একটি করে পরিবর্তন। ইনজুরির সমস্যা কাটিয়ে আয়ারল্যান্ড দলে ফিরছেন এড জয়সি, বাদ পড়ছেন সিমি সিং। আর মেহেদী মিরাজের জায়গায় সুযোগ দেয়া হয়েছে সানজামুল ইসলামকে।

বাংলাদেশ দল : তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, সানজামুল ইসলাম, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন।

আয়ারল্যান্ড দল:  উইলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), পল স্টার্লিং,  এড জয়সি, অ্যান্ড্রু ব্যালবার্নি, নায়াল ও’ব্রায়েন, গ্যারি উইলসন, কেভিন ও’ব্রায়েন, জর্জ ডকরেল, ব্যারি ম্যাককার্থি, টিম মুরতাঘ, এবং পিটার চেজ।

Update: 2017-05-19 15:56:51, Published: 2017-05-19 15:56:52

More News
loading...

সর্বশেষ সংবাদ



Contact Address

89, Bir Uttam CR Dutta Road,
Banglamotor, Dhaka 1205, Bangladesh.
Fax: +8802 9670057, Email: info@somoynews.tv
উপরে