SOMOYNEWS.TV

টিভি দেখতে ক্লিক করুন

ইলেক্ট্রিশিয়ান পরিচয়ে শিশু অপহরণ, র‍্যাবের অভিযানে উদ্ধার

Update: 2017-05-19 14:48:33, Published: 2017-05-19 14:48:34
untitled-3
১৭ই মে রাজধানীর কেরানীগঞ্জ থেকে অপহৃত ৩ মাসের শিশু কিনারা রহমান শিনকে উদ্ধার করেছে র‌্যাব। আটক করা হয়েছে অপহরণকারী সুমনকে। সকালে সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, ইলেক্ট্রিশিয়ান পরিচয়ে বুধবার রাতে শিনদের বাসায় যায় সুমন। এরপর মা রিতুকে আটকে রেখে ৩ মাসের শিশু শিনকে নিয়ে বাসা থেকে বের হয়ে যায়।

অন্য দিনের মতই ১৭ মে সন্ধ্যায় বাসায় ঘুমচ্ছিলো তিন মাসের শিশু কিনারা রহমান শিন। ঠিক তখন তার বাবার ব্যবসায়িক বন্ধু সাখাওয়াত তাদের বাসায় গেলে তার মা রিতু তাকে বসতে বলে পাশের রুমে যায়। এসময় সাখাওয়াত শিশুর মা রিতুর রুমের দরজা বাইরে থেকে আটকে শিনকে নিয়ে পালিয়ে যায়।

শিনের মা রিতু ইসলাম বলেন, 'আমার ভাবির সাথে ফোনে কথা বলছি এমন সময় দরজায় নক করেছে সেই ছেলেটা, ইলেক্ট্রিশিয়ান। আমি দরজা খুলে দিয়েছি আর ফোনে কথা বলছি। সামনে রুমে বাচ্চা ঘুমিয়ে আছে আর আমি পাশের রুমে কাপড় রাখতে গিয়েছি। আমি রুমের মধ্যে ঢোকার পরেই সে বাইরে থেকে দরজা আটকে দিয়েছে। আমাকে ভেতরে আটকে রেখে বাচ্চা নিয়ে বের হয়ে গেছে।'

পরে ফোন করে দুই লাখ টাকা মুক্তিপণ চায় সুমন। ঘটনাটি র‌্যাব-পুলিশকে জানানো হলে শিশুটিকে মেরে ফেলার হুমকি দেয় সে। পরদিন শিশুটির বাবা বিষয়টি জানালে শুক্রবার অভিযানে নামে র‌্যাব। পরে র‍্যাব অভিযান চালিয়ে গোলাম বাজার এলাকার একটি বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করে এবং সুমনকে গ্রেফতার করে।

র‍্যাব-১০ এর সিও জাহাঙ্গীর হোসেন মাতুব্বর বলেন, 'শিশুটির মায়ের কাছে ফোন দিয়ে বলে যে, তোর মেয়েকে নিয়ে এসেছি, দুই লাখ টাকা রেডি রাখ। র‍্যাব, পুলিশকে জানাবি না, তাহলেই মেরে ফেলবো। এই বলেই সে ফোন কেটে দেয়। ১২টার দিকে তিনি আমাদের ক্যাম্পে আসেন। পরে আমরা কেরানীগঞ্জে অপহরনকারীর অবস্থান জানতে পারি। পরে অভিযান চালিয়ে রাত ৯টার দিকে আমরা শিশুটিকে উদ্ধার করি।'

সুমনের গ্রামের বাড়ি মাদারীপুরের শিবচরের ঠেঙ্গামারা গ্রামে।

Update: 2017-05-19 14:48:33, Published: 2017-05-19 14:48:34

More News
loading...

সর্বশেষ সংবাদ



Contact Address

89, Bir Uttam CR Dutta Road,
Banglamotor, Dhaka 1205, Bangladesh.
Fax: +8802 9670057, Email: info@somoynews.tv
উপরে