SOMOYNEWS.TV

টিভি দেখতে ক্লিক করুন

ফেডারেশন কাপ ফুটবলের কোয়ার্টারের স্বপ্ন শেষ আরামবাগের

Update: 2017-05-19 10:31:33, Published: 2017-05-19 10:31:34
untitled-1
ফেডারেশন কাপ ফুটবলের কোয়ার্টার ফাইনালে ওঠা হলোনা গত আসরের রানার্স আপ আরামবাগের। ট্র্যাজেডি নিয়েই বিদায় নিয়েছে মারুফুল হকের দল।

আগের বার কোচ সাইফুল বারী টিটু'র অধীনেই ফাইনালে উঠেছিলো মতিঝিল পাড়ার ক্লাবটি। দল পাল্টে এখন চট্টগ্রাম আবাহনীতে ঠিকানা হয়েছে টিটু'র। আর বন্দর নগরীর এই দলটির কাছেই ২-১ গোলে হেরে আসর থেকে ছিটকে গেছে আরামবাগ।

অন্যদিকে, গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে চট্টগ্রাম আবাহনী।

অবাক হবার কিছুই নেই। এমন মিস বাংলাদেশের ঘরোয়া ফুটবলে তো বটেই জাতীয় দলের খেলাতেও খুবই সাধারণ চিত্র। শুধু এটিই নয়, ৬৮ থেকে ৭১। আরামবাগের বিপক্ষে এই ৩ মিনিটে বঙ্গবন্ধু স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনীর ফুটবলারদের নিয়ন্ত্রণ হারিয়ে ভূপাতিত হবার দৃশ্যের দেখা মিললো বেশ ক'বার। যার দু'টিতেই থাকলো দেশের অন্যতম পরিচিত স্ট্রাইকার শাখাওয়াত হোসেন রনির নাম।

যদিও খেলার ফলাফলে এমন পতন হয়নি চট্টগ্রাম আবাহনীর। ৬১ মিনিটে জাহিদের কর্নার থেকে ডি বক্সে পাওয়া বল আরামবাগের জালে জড়িয়ে আনন্দের উপলক্ষ এনে দিয়েছিলেন উদোকা অ্যালিসন।

বল বানিয়ে দেয়ায় জাহিদের যেন জুড়ি নেই। হোক সেট পিস, হোক ক্রস: নোট নিলে তালিকায় এই মিডফিল্ডারের নামই দেখা যাবে বহুবার। বন্দর নগরীর ক্লাবটির প্রথম গোলের নেপথ্য নায়কও তিনিই। জাহিদের কর্নার থেকে ওলাপিডোর গোলে ৩৪ মিনিটে লিড পায় চট্টগ্রাম আবাহনী।

যদিও ২ মিনিট পরই ইকাঙ্গার গোলে সমতায় ফেরে আরামবাগ। কিন্তু, দারুণ এই গোলের পরও গতবারের রানার্স আপদের কোয়ার্টার ফাইনালে ওঠার শেষ স্বপ্নটা ডুবে গেছে ম্যাচ শেষে।

অসম শক্তির দু'দলের ম্যাচে এই হলো গোলের গল্প। কিন্তু, দুই ডাগ আউটে যখন মারুফুল হক আর সাইফুল বারী টিটু, তখন খেলার চেয়ে কখনো কখনো চোখ আটকে থাকে সেখানেই। দেশের দুই শীর্ষ কোচের অধীনস্থ দলগুলোর জাদু দেখার অপেক্ষায় ছিলেন ফুটবল বোদ্ধারা।

ভেন্যু থেকে দু'পা এগুলেই যে ক্লাব সেই আরামবাগের গুটিকয়েক দর্শকের চেঁচামেচিতে নিষ্প্রাণ বঙ্গবন্ধু স্টেডিয়াম যা একটু দোল খেলো, তাতে হয়তো মারুফুল-টিটু ফ্যাক্ট প্রভাব ফেলেনি। কিন্তু, ম্যাচ শেষে জয়ী কোচ টিটু শ্রদ্ধা জানাতে ভুল করেননি।

কোয়ার্টার ফাইনালে চট্টগ্রাম আবাহনীর প্রতিপক্ষ শেখ জামাল অথবা শেখ রাসেল।

Update: 2017-05-19 10:31:33, Published: 2017-05-19 10:31:34

More News
loading...

সর্বশেষ সংবাদ



Contact Address

89, Bir Uttam CR Dutta Road,
Banglamotor, Dhaka 1205, Bangladesh.
Fax: +8802 9670057, Email: info@somoynews.tv
উপরে