SOMOYNEWS.TV

দলবদলে ব্যস্ত বিভিন্ন দেশের জায়ান্ট ক্লাবগুলো

Update: 2017-04-21 11:09:29, Published: 2017-04-21 11:09:33
transfer-talk
বরাবরই দলবদলের মৌসুমে ব্যস্ত সময় পার করে রিয়াল মাদ্রিদ, লিভারপুল, বার্সেলোনা কিংবা ম্যানচেস্টার ইউনাইটেডের মত জায়ান্ট ক্লাবগুলো। সেরা ক্লাবের সেরা তারকাদের দলে ভেড়াতে ব্যস্ত হয়ে ওঠে অন্যান্য ছোট বড় ক্লাবগুলো। যেখানে উঠে আসে ইব্রাহিমোভিচ, হুয়ান মাতা, জো হার্ট কিংবা হামেস রদ্রিগেজদের মত তারকাদের নাম। দর্শক, এবার জানাবো এমনই কিছু দলবদলের খবর।

জমে উঠেছে ইউরোপিয়ান ক্লাব ফুটবল পাড়া। একই সঙ্গে জমে উঠেছে দলবদলের মৌসুম। এবার দলবদলের সেই তালিকায় যুক্ত হলো ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা স্ট্রাইকার জ্লাতান ইব্রাহিমোভিচের নাম। যাকে নিতে উঠে পড়ে লেগেছে লস অ্যাঞ্জেলেস এফসি। আর এজন্য পারিশ্রমিক হিসেবে সুইডিশ এই তারকাকে মৌসুম প্রতি ৫ মিলিয়ন পাউন্ড পর্যন্তও দিতে রাজি আছে লস অ্যাঞ্জেলেসের ক্লাবটি।

এদিকে, ম্যানচেস্টার ইউনাইটেড দলে ভেড়াতে যাচ্ছে বরুশিয়া ডর্টমুন্ড ফরোয়ার্ড ওসমানে ডেমবেলেকে। এর আগে চেলসি ও আর্সেনাল আগ্রহ দেখালেও, এবার হয়তো ওল্ড ট্রাফোর্ডেই নিজের নতুন আস্তানা গড়তে যাচ্ছেন ১৯ বছর বয়সী ফরাসি এই ফুটবলার। এজন্য অবশ্য ৫০ মিলিয়ন পাউন্ডের প্রস্তাবও দিয়েছে রেড ডেভিলরা।

ডেমবেলের জন্য ওল্ড ট্রাফোর্ডের দরজা যেখানে খোলার অপেক্ষায়, সেখানে বন্ধ হতে চলেছে হুয়ান মাতার ভাগ্য। কারণ স্প্যানিশ এই মিডফিল্ডারকে বিক্রী করার সিদ্ধান্ত নিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। যদিও শর্ত হিসেবে মাতার পরিবর্তে বেসিকতাসের দুই ফুটবলার তালিসকা ও ফানাতিককে দলে চান রেড ডেভিল বস হোসে মরিনহো।

এদিকে, ম্যানচেস্টার সিটি গোলরক্ষক জো হার্টকে দলে ভেড়াতে ২০ মিলিয়ন পাউন্ড দিতে রাজি হয়েছে আরেক ইংলিশ জায়ান্ট লিভারপুল। বর্তমানে ম্যানসিটি থেকে ধারে ইতালিয়ান ক্লাব তুরিনোতে খেলছেন ৩০ বছর বয়সী এই ইংলিশ গোলরক্ষক। জো হার্ট ছাড়াও ম্যানচেস্টার ইউনাইটেড ফুটবলার লুক'শ কে নিতে আগ্রহ প্রকাশ করেছে অল রেডরা।

অন্যদিকে, চলতি দলবদল মৌসুমে লিভারপুল প্লেমেকার ফিলিপ কৌতিনহোকে প্রথমবারের মত দলে ভেড়াতে আগ্রহ প্রকাশ করেছে কোন দল। আর তা কোন যেনো তেনো ক্লাব নয়। স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ দু'দলই আছে সেই রেসে। তবে, বার্নাব্যুর চেয়ে ন্যু ক্যাম্পেই যেতে বেশি আগ্রহী কৌতিনহো।

এদিকে, কলম্বিয়ান তারকা হামেস রদ্রিগেজকে দলে টানতে উঠে পড়ে লেগেছে ম্যানচেস্টার সিটি, আর্সেনাল, লিভারপুল ও চেলসির মত জায়ান্ট ক্লাবগুলো। কিন্তু সেটা অবশ্য আপাতত হচ্ছেনা। কারণ এখনই তাকে ছাড়তে রাজি না রিয়াল মাদ্রিদ।

Update: 2017-04-21 11:09:29, Published: 2017-04-21 11:09:33

More News
loading...

সর্বশেষ সংবাদ



Contact Address

Lavel-9, Nasir Trade Centre,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205.
Fax: +8802 9670057, Email: info@somoynews.tv
উপরে