SOMOYNEWS.TV

টিভি দেখতে ক্লিক করুন

১৪ অক্টোবর শুরু হচ্ছে এশিয়ান কাপ হকি টুর্নামেন্ট

Update: 2017-04-21 10:59:03, Published: 2017-04-21 10:59:07
hockey
আসছে ১৪ অক্টোবর থেকে ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে পুরুষ এশিয়ান কাপ হকি টুর্নামেন্ট। মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ফ্লাডলাইট স্থাপনের শর্তে বাংলাদেশ হকি ফেডারেশনকে টুর্নামেন্ট আয়োজনের দায়িত্ব দিয়েছে এশিয়ান হকি ফেডারেশন। শুরুতে ৯ই অক্টোবরের মধ্যে ফ্লাডলাইট স্থাপনের কথা বললেও সম্প্রতি ই-মেইলে সেপ্টেম্বরের আগেই লাইট স্থাপনের তাগিদ দিয়েছে এএইচএফ।

এদিকে, ২৭ এপ্রিল থেকে অনুষ্ঠিত হতে যাওয়া জাতীয় হকি চ্যাম্পিয়নশিপের কার্যক্রম অনেকটা এগিয়েছে বলে জানিয়েছেন ফেডারেশনের যুগ্ম সম্পাদক আনভির আদিল খান।

ফ্লাড লাইট নিয়ে কম ঝক্কি ঝামেলা পোহাতে হয়নি দেশের হকি অঙ্গনকে। যদিও, এই ফ্লাড লাইট বিহীন মাঠে কিছু দিন আগেই অনুষ্ঠিত হয়েছে ওয়ার্ল্ড হকি লিগ রাউন্ড-২। আন্তর্জাতিক এই টুর্নামেন্টের সফল আয়োজনের পর এবার বাংলাদেশ হকি ফেডারেশনের উপর দায়িত্ব পড়েছে পুরুষ এশিয়ান কাপ হকির।

১৪ অক্টোবর থেকে অনুষ্ঠিত হতে যাওয়া টুর্নামেন্টটি এএইচএফ বাংলাদেশকে আয়োজনের দায়িত্ব দিলেও স্টেডিয়ামে ফ্লাডলাইট স্থাপনের শর্ত জুড়ে দেয়া হয়েছে এর সাথে। আর তা নিয়েই দেখা দিয়েছে জটিলতা।

ফ্লাডলাইট স্থাপনের ব্যাপারে এর আগে ৯ অক্টোবর পর্যন্ত সময় দিলেও গেলো সপ্তাহে আবারো ইমেইলে জানানো হয়েছে সেপ্টেম্বরের আগেই স্থাপন করতে হবে ফ্লাডলাইট। ফেডারেশনের অবশ্য আশ্বাস সময়ের মধ্যেই স্থাপন হবে ফ্লাডলাইট।

এদিকে ২৭ এপ্রিল থেকে অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় হকি চ্যাম্পিয়নশিপ। ৩২ দলের অংশগ্রহণে আয়োজন হবে এই টুর্নামেন্ট। টুর্নামেন্টে ভালো পারফর্মারদের বিবেচনা করা হবে আসন্ন এশিয়ান কাপ হকিতে।

এছাড়াও জাতীয় হকি চ্যাম্পিয়নশিপের পরপরই মহিলা জাতীয় হকি চ্যাম্পিয়নশিপ আয়োজন করতে যাচ্ছে ফেডারেশন।

Update: 2017-04-21 10:59:03, Published: 2017-04-21 10:59:07

More News
loading...

সর্বশেষ সংবাদ


loading...

Contact Address

89, Bir Uttam CR Dutta Road,
Banglamotor, Dhaka 1205, Bangladesh.
Fax: +8802 9670057, Email: info@somoynews.tv
উপরে