SOMOYNEWS.TV

টিভি দেখতে ক্লিক করুন

ডিপিএলের ম্যাচে আবাহনী ও গাজী গ্রুপের জয়

Update: 2017-04-21 10:54:05, Published: 2017-04-21 10:54:09
aba-gazi
ফতুল্লায় বৃথাই গেল জুনায়েদের সেঞ্চুরি। প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ ম্যাচে ব্রাদার্স ইউনিয়নকে ৩২ রানে হারিয়েছে আবাহনী। টস জিতে আগে ব্যাট করে, ৬ উইকেটে ৩২৭ রান করে মাহমুদুল্লাহ'র দল। জবাবে, ৮ উইকেটে ২৯৫ রানে থামে, ব্রাদার্সের ইনিংস। ম্যাচ সেরা হয়েছেন আবাহনীর শুভাগত হোম।

এদিকে, বিকেএসপিতে বিগ ম্যাচে নাসিরের দলের কাছে হারলো মুশফিক-মাশরাফির দল। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে লিজেন্ডস অব রূপগঞ্জকে ৮ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স।

খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে, ব্যাট করতে নেমে দারুণ শুরু করেন আবাহনীর দুই ওপেনার লিটন ও উদয়। দুজনের জুটিতে আসে ৯৬ রান। ব্যক্তিগত ৪৮ রান করা লিটনকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলে জুটি ভাঙ্গেন অলোক কাপালি। তবে, নাজমুলকে নিয়ে ৮৮ রানের জুটি গড়ে, ৯৪ রানে আউট হওয়ার আগে দলকে বড় সংগ্রহের ভীত গড়ে দিয়ে যান উদয়।

এরপর নাজমুলের ৪৯, অধিনায়ক মাহমুদুল্লাহ'র অপরাজিত ৪৯ ও শুভাগত'র ৪৪ রানে, ৬ উইকেটে ৩২৭ রান করে আবাহনী। পাহাড় সমান সংগ্রহ তাড়া করতে নেমে, শুরুতে রুম্মানের উইকেট হারায় ব্রাদার্স।

জুনায়েদ সিদ্দিকী লিস্ট এ ক্যারিয়ারের পঞ্চম সেঞ্চুরি করে জয়ের আশা জাগিয়ে রাখেন। তবে, ১১৪ রানে তাকে আটকে দেন সাইফউদ্দীন। এরপর মিজানুরের ৪২ ও নেহাদুজ্জামান ৪১ রান করলেও, ব্যর্থ হয়েছেন অন্য ব্যাটসম্যানরা। ফলে কাছে এসেও, হার নিয়ে মাঠ ছাড়তে হয় ব্রাদার্সকে।

এদিকে জাতীয় দলের স্কোয়াড থেকে বাদ পড়লেও, দলের জয়ে ভূমিকা রাখতে পেরেই খুশি শুভাগত।

ফতুল্লাহ'র মত রৌদ্রজ্জল আকাশ ছিলনা বিকেএসপিতে। বৃষ্টির কারণে খেলা মাঠে গড়ায় ৪৭ ওভার করে। ব্যাটিংয়ে নেমে চরম বিপর্যয়ে পড়ে রূপগঞ্জ। দলীয় ১২ রানে ইজাজ আহমেদ, হাসানুজ্জামান ও সায়েমের উইকেট হারায় তারা।

অধিনায়ক মুশফিক ও মাহমুদুল হাসানের ৫৬ রানের জুটিতে কিছুটা প্রতিরোধ গড়ার চেষ্টা করলেও, খুব একটা জমিয়ে তুলতে পারেনি রূপগঞ্জ। মাহমুদুল ৩০ ও মুশফিক ২৬ রান করে আউট হন।

এরপর আবারো নামে ধস। শেষ দিকে মোশাররফ হোসেনের ৩৭ ও শরীফের ২৯ রানে দেড়শ' পেরোয় তারা। গাজী গ্রুপের হয়ে আবু হায়দার রনি ৪টি উইকেট নেন।

১৫৭ রানের টার্গেটটা সহজেই পেরিয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। এনামুল হক বিজয় ৩৪ ও মমিনুল হক ৪৪ রান করেন। তবে, অধিনায়ক নাসির হোসেনকে সঙ্গে নিয়ে, ফিফটি তুলে অপরাজিত ৬২ রানের ইনিংসে টানা ৩য় জয় নিশ্চিত করেন জহুরুল ইসলাম।

Update: 2017-04-21 10:54:05, Published: 2017-04-21 10:54:09

More News
loading...

সর্বশেষ সংবাদ



Contact Address

89, Bir Uttam CR Dutta Road,
Banglamotor, Dhaka 1205, Bangladesh.
Fax: +8802 9670057, Email: info@somoynews.tv
উপরে