SOMOYNEWS.TV

টিভি দেখতে ক্লিক করুন

জাতীয় দলে ফিরলেন নাসির, চ্যাম্পিয়ন্স ট্রফির স্কোয়াডে রুবেল, শফিউল

Update: 2017-04-20 16:05:05, Published: 2017-04-20 16:05:14
untitled-2
ধারণাটাই ঠিক হলো। আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য কোন চমক ছাড়াই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে বসিবি। চ্যাম্পিয়ন্স ট্রফির মূল দলে সুযোগ না হলেও, আয়ারল্যান্ডে ত্রিদেশীয় টুর্নামেন্টের ১৮ সদস্যের বাংলাদেশ দলে ফিরেছেন নাসির হোসেন। শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে বাদ পড়লেও, চ্যাম্পিয়ন্স ট্রফিতে সুযোগ পেয়েছেন দুই পেসার রুবেল হোসেন ও শফিউল ইসলাম।

সাম্প্রতিক সময়ে নাসির হোসেনের পারফরম্যান্স লক্ষ্য করেছেন? ইমার্জিং কাপের পর ঢাকা প্রিমিয়ার লিগে গাজী গ্রুপ ক্রিকেটার্সের হয়েও সেঞ্চুরি হাঁকিয়েছেন এই অলরাউন্ডার। উপেক্ষার জবাব দিয়ে জাতীয় দলে জায়গা পাবার জোর দাবি উঠেছে নাসিরের ব্যাটে।

আইসিসি'র বেঁধে দেয়া ২৫ এপ্রিলের মধ্যে চ্যাম্পিয়ন্স ট্রফির দল ঘোষণা করতে হবে অংশগ্রহণকারী দেশগুলোকে। সেই ধারায় আজ চূড়ান্ত দল দিলো বসিবি। বাংলাদেশের নিয়মিত মুখগুলোই আছে চ্যাম্পিয়ন্স ট্রফির দলে। দলের সদস্যরা হলেন। অধিনায়ক মাশরাফি, তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক সৈকত, মেহেদী মিরাজ, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, মোস্তাফিজ, শফিউল ও সানজামুল। স্ট্যান্ডবাই তালিকায় আছেন নাসির হোসেন, শুভাষিশ, সোহান ও সাইফুদ্দিন।

এছাড়াও, আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে ১৮ সদস্যের মূল দলে ৬ মাস পর সুযোগ পেয়েছেন অলরাউন্ডার নাসির হোসেন। এই সিরিজে নিয়মিত ক্রিকেটারদের পাশাপাশি সুযোগ পেয়েছেন শুভাষিশ ও সোহান।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, 'নাসির হোসেন গত এক বছর ধরে জাতীয় দলের সঙ্গে সফরে যাচ্ছে না। আমরা ওকে একটা প্রক্রিয়ার মধ্যে এনেছি যেহেতু সে ইমার্জিং কাপে অনেক ভালো করেছে, ঘরোয়া লিগেও ভালো করেছে। এছাড়া যেহেতু আমাদের একটা প্রস্তুতি ম্যাচ আছে সাসেক্সের বিপক্ষে এবং এর পর আয়ারল্যান্ড সফর, তো এর মাধ্যমে আমরা মনে করি ওকে আবার অভ্যস্ত করা দরকার।'

চ্যাম্পিয়ন্স ট্রফি মাথায় রেখে কন্ডিশনিং ক্যাম্প করতে ২৬ এপ্রিল ইংল্যান্ডের উদ্দেশ্যে উড়াল দেবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

বিশ্বকাপের পর সবচেয়ে মর্যাদাপূর্ণ আসর আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি। মেগা আসরে টাইগারদের দল নিয়ে আলোচনা চলছিলো বহুদিন ধরেই। যেখানে কোন পরীক্ষা নিরীক্ষা না করে একেবারে সেরা দলটাই সাজাতে চেষ্টা করেছে বসিবি।

Update: 2017-04-20 16:05:05, Published: 2017-04-20 16:05:14

More News
loading...

সর্বশেষ সংবাদ


loading...

Contact Address

89, Bir Uttam CR Dutta Road,
Banglamotor, Dhaka 1205, Bangladesh.
Fax: +8802 9670057, Email: info@somoynews.tv
উপরে