র‌্যাব ব্যারাকে আত্মঘাতী হামলা হানিফাকে নিয়ে গিয়েছিলো গোয়েন্দা পুলিশ, দাবি পরিবারের

Update: 2017-03-19 19:14:22, Published: 2017-03-19 19:14:23
rab-hanif

আশকোনায় র‌্যাব ব্যারাকে আত্মঘাতী হামলার ঘটনায় সন্দেহভাজন হিসেবে আটক আবু হানিফাকে ২৭শে ফেব্রুয়ারি কাঁচপুর থেকে গোয়েন্দা পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়েছিল দাবি তার পরিবারের। এ ঘটনায় চৌঠা মার্চ সিদ্ধিরগঞ্জ থানায় সাধারণ ডায়েরিও করে তার পরিবার।

এর আগে, র‌্যাব জানিয়েছিলো শুক্রবার তাদের ব্যারাকে আত্মঘাতী হামলার পরপর ঘটনাস্থলের পাশে থেকে আটক করা হয়। তবে পরিবারের এ দাবির বিষয়ে চেষ্টা করেও র‌্যাবের বক্তব্য পাওয়া যায়নি।

হানিফের মৃত্যুর খবরটি জানা যায় বিমানবন্দর থানায় করা র‌্যাবের একটি জিডির সূত্র ধরে। সেখানে বলা হয় শুক্রবার রাজধানীর আশকোনায় র‌্যাবের ব্যারাকে আত্মঘাতী হামলার পরপরই পাশের মুনমুন কাবাব রেস্টুরেন্টের সামনে থেকে আটক করা হয় তাকে। আটকের পরপরই অসুস্থ হয়ে পড়লে হানিফকে কুর্মিটোলা হাসপাতালে নেয়া হয়। সেখানে জানা যায় হার্ট অ্যাটাকে মারা গেছে সে।

কিন্তু তার পরিবারের দাবি ২৭শে ফেব্রুয়ারি ভোরে কাঁচপুর ব্রিজ এলাকা থেকে ডিবি পরিচয়ে তুলে নেয়া হয় তাকে। ঐদিন গভীর রাতে একটি গাড়িতে করে বাসায় নিয়ে আসা হয় তাকে। কিন্তু নামানো হয়নি গাড়ি থেকে। বাসার নিচ থেকে হানিফের মোটরসাইকেলটিও নিয়ে যায় আগন্তুকরা। পরিবারের দাবি গেলো বুধবারও সাদা পোশাকের লোকজন হানিফকে নিয়ে বাসায় আসে।

পরিবারের লোকজন বলছে, কুর্মিটোলা হাসপাতালে হার্ট অ্যাটাকে নিহত ব্যক্তির ছবি তাদের দেখিয়েছে বিমানবন্দর থানা পুলিশ। ছবি দেখে তারা নিশ্চিত নিহত ব্যক্তিই হানিফ।

তবে এসব অভিযোগের বিষয়ে চেষ্টা করেও র‌্যাবের বক্তব্য পাওয়া যায়নি।

এদিকে শনিবার র‌্যাবের চেকপোস্টে নির্দেশ অমান্য করে চলে যাওয়ার সময় গুলিতে এক যুবকের মৃত্যুর ঘটনায় খিলগাঁও থানায় মামলা হয়েছে।

তবে তার পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

Update: 2017-03-19 19:14:22, Published: 2017-03-19 19:14:23

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত (সাম্প্রতিক)


Contact Address

89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh.
Fax: +8802 9670057, Email: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv