গ্রন্থমেলায় ছুটির দিনে 'শিশু প্রহরে' ছিলো নানা আয়োজন

Update: 2017-02-17 17:47:46, Published: 2017-02-17 17:47:47
book-17-copy
অমর একুশে গ্রন্থমেলায় সাপ্তাহিক ছুটির দিনে আজ শিশু প্রহরে ছিলো নানা আয়োজন। তাই সকাল থেকেই শিশু-কিশোরদের পদচারণায় মুখর ছিলো অমর একুশে গ্রন্থমেলা প্রাঙ্গণ। সিসিমপুরের হালুম, টুকটুকি আর ইকরি-মিকরিকে নিয়ে মাতামাতি ছিল শিশু প্রহরে। মেলায় শিশুদের বই কেনার ঝোঁকও ছিল চোখে পড়ার মতো।

শিশু-কিশোর আর অভিভাবকদের পদচারণায় মুখরিত অমর একুশে গ্রন্থ মেলার প্রাঙ্গণ। শিশুপ্রহরে সিসিমপুরের হালুম, টুকটুকি আর ইকরিকে নিয়ে চলছে শিশুদের মাতামাতি। পাশাপশি বই কেনার ঝোঁকও ছিল চোখে পড়ার মতো।

শিশুরা বলেন, হালুম দেখেছি, টুকটুকি দেখেছি। অনেক মজা করেছি, বই কিনেছি। তারা আরো বলেন, মেলায় অনেক সুন্দর সুন্দর বই পাওয়া যাচ্ছে তা কিনেছি।

ছুটির দিনগুলোতে বই মেলায় শিশুদের জন্য আলাদা এই আয়োজনকে ইতিবাচক হিসেবে দেখছেন অভিভাবকরা। বইয়ের দাম নিয়ে বিতর্ক থাকলেও শিশুদের হাতে পছন্দের বই তুলে দিতে পেরে খুশি তারা। এক অভিভাবক বলেন, মুক্তিযুদ্ধ সমন্ধে বোঝাতে চাচ্ছি। জানাতে চাচ্ছি। তাই বই কিনলাম। বইয়ের দাম একটু বেশি।

ব্রিকেতারা বলেন, নিজস্ব চিত্রশিল্পী দিয়ে বই করানো হয় শিশুদের জন্যে। তারপরেও ডিসকাউন্ট রাখা হয় বই গুলোতে। আয়োজকরা বলছেন, বইমেলার এই বিশেষ আয়োজন শিশুদের বই পড়ার পাশাপাশি সুযোগ করে দিচ্ছে উৎসবে মেতে থাকার।

Update: 2017-02-17 17:47:46, Published: 2017-02-17 17:47:47

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv