ইব্রাহিমোভিচের হ্যাটট্রিকে ম্যানইউ-এর সহজ জয়

Update: 2017-02-17 13:04:53, Published: 2017-02-17 13:04:55
united-win
জ্লাতান ইব্রাহিমোভিচের হ্যাটট্রিকে ইউরোপা লিগে সহজ জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ওল্ড ট্র্যাফোর্ডে সেইন্ট এতিয়েনকে ৩-০ গোলে হারিয়েছে রেড ডেভিলরা। অন্য ম্যাচে এডিন জেকোর হ্যাটট্রিকে স্প্যানিশ ক্লাব ভিয়ারিয়ালকে ৪-০ গোলে বিধ্বস্ত করেছে রোমা। তবে অঘটনের শিকার হয়েছে টটেনহাম হটস্পার। গেন্টের কাছে ১-০ গোলে হেরেছে স্পার্সরা।

বছরের শুরুর দিকে দারুণ ফর্মে থাকলেও, হঠাৎই ছন্দ পতন হয় ম্যানচেস্টার ইউনাইটেডের। তবে ইপিএলে টানা দুই জয় তুলে নিয়ে আবারো চির চেনা রূপে ফেরে রেড ডেভিলরা। এবার ইউরোপা লিগে সেই ধারাবাহিকতা ধরে রাখার মিশনে থিয়েটার অব ড্রিমে সেইন্ত এতিয়েনের বিপক্ষে মাঠে নামে মরিনহো শিষ্যরা।

ইউনাইটেডের পল ও এতিয়েনের ফ্লোরেন্তিন, দুই পগবা ভাইদের লড়াই দেখতে ওল্ড ট্র্যাফোর্ডে অপেক্ষায় থাকলেও, ইব্রাহিমোভিচ যেন মাঠে নেমেছিলেন ভিন্ন পরিকল্পনায়।

শুরু থেকেই বেশ দাপট নিয়ে খেলা ইউনাইটেড এগিয়ে যায় ম্যাচের ১৫ মিনিটে। ইংল্যান্ডে নিজের অভিষেক মৌসুমেই আলো ছড়ানো ইব্রাহিমোভিচের গোলটিতে অবশ্য ভাগ্য-ও বেশ সহায় ছিল। ১ গোলের লিড নিয়ে প্রথমার্ধ শেষ করে স্বাগতিকরা।

দ্বিতীয়ার্ধে ইউনাইটেডের সঙ্গে পাল্লা দিয়ে এতিয়েনেও বেশ কিছু আক্রমণ করে। যদিও তার কোনোটিই খুঁজে পায়নি কাঙ্ক্ষিত ঠিকানা। গোলের জন্য অপেক্ষা করতে হয় ৭৫ মিনিট পর্যন্ত। রাসফোর্ডের প্রচেষ্টা ব্যর্থ হলেও, জায়গা মত ছিলেন ইব্রা। ফলে লিড দ্বিগুণের সঙ্গে ইউনাইটেডের জয় নিশ্চিত হয়ে যায় তখনই।

যদিও ম্যাচের শেষ মুহূর্তে হ্যাটট্রিক পূরণের সুযোগ পেয়ে যান ইব্রাহিমোভিচ। ডি বক্সে করা ফাউল থেকে পেনাল্টি পায় স্বাগতিকরা। নিপুণ দক্ষতায় বল জালে পাঠিয়ে, রেড ডেভিলদের হয়ে প্রথম এবং ক্যারিয়ারের ১৮তম হ্যাটট্রিকের স্বাদ পান এই সুইডিশ মহাতারকা। প্রথম লেগে ৩-০ গোলে জয়ে শীর্ষ ১৬ অনেকটা নিশ্চিত করেই মাঠ ছাড়ে মরিনহোর দল।

অন্যদিকে ক্যাম্প এল মাদ্রিগালে রোমার মুখোমুখি হয় ভিয়ারিয়াল। সিরি আ'র দুরন্ত ফর্মে থাকা গিলারসিরা ম্যাচের ৩২ মিনিটে এগিয়ে যায় ব্রাজিলিয়ান ডিফেন্ডার এমারসনের গোলে। তবে দ্বিতীয়ার্ধে এডিন জেকোর রুদ্রমূর্তি দেখে ইয়েলো সাবমেরিনরা। ৬৫ করেন নিজের প্রথম গোল। এরপর ৭৯ ও ৮৬ মিনিটে আরও দুই গোল করে নিজের হ্যাটট্রিক পূরণ করেন বসনিয়ান স্ট্রাইকার এডিন জেকো। ৪-০ গোলের বড় জয় নিয়ে পরের রাউন্ডের পথে অনেকটা এগিয়ে যায় লুসিয়ানো স্পালেত্তির দল।

Update: 2017-02-17 13:04:53, Published: 2017-02-17 13:04:55

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv