বাংলাদেশ, জিম্বাবুয়ে ভোট না দেওয়ায় হতাশ রবী শাস্ত্রী

Update: 2017-02-17 10:20:11, Published: 2017-02-17 10:20:14
ravi
আইসিসির মিটিংয়ে ভারতের পক্ষে বাংলাদেশ ও জিম্বাবুয়ে ভোট না দেওয়ায় হতাশা প্রকাশ করেছেন ভারতের সাবেক কোচ ও ধারাভাষ্যকার রবী শাস্ত্রী। গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ভারতের ক্রিকেট নিয়ে আইসিসির প্রতি আক্ষেপ প্রকাশ করেন সাবেক এই ভারতীয় অধিনায়ক।

ক'দিন আগেই দুবাইতে আইসিসির মিটিংয়ে দ্বি-স্তর বিশিষ্ট টেস্ট কাঠামো পরিবর্তনসহ আর্থিক বণ্টনের নীতিমালা সংক্রান্ত বেশ কিছু সিদ্ধান্ত পাশ হয়। এতে ভারতের প্রস্তাবের পক্ষে ভোট দেয় শ্রীলংকা আর ভোটদানে বিরত থাকে জিম্বাবুয়ে। আর্থিক সুবিধা লাভের নীতিমালা সংক্রান্ত ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রস্তাবনা প্রত্যাখ্যাত হয়। এই ঘটনায় হতাশ প্রতিক্রিয়া জানান রবী শাস্ত্রী।

ভারত থেকেই আইসিসি সবচেয়ে বেশী প্রায় ৮০ শতাংশ রাজস্ব পেয়ে থাকে তাই ভারতেরও আর্থিকভাবে সুবিধাও বেশী পাওয়া উচিত বলে মনে করে তিনি। বিসিসিআইকে সোনার ডিম পাড়া হাঁস উল্লেখ করে তিনি বলেন ভারত তার প্রস্তাবনায় প্রাপ্য অর্থের চেয়েও কম পরিমাণ দাবী করছিল।

অথচ তার বিরোধিতা করে ভোট দেয় বাংলাদেশ ও জিম্বাবুয়েসহ প্রায় সব দেশ। দু'বছর আগেও পাশ হওয়া ভারত প্রস্তাবিত ক্রিকেট কাঠামোতে বাংলাদেশ ও জিম্বাবুয়ে লাভবান হয়েছিল বলেও মন্তব্য করেন তিনি।

Update: 2017-02-17 10:20:11, Published: 2017-02-17 10:20:14

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv