অনূর্ধ্ব-১৬ বিভাগীয় ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন রংপুর

Update: 2017-02-17 10:14:56, Published: 2017-02-17 10:15:00
u-16-champs
অনূর্ধ্ব-১৬ বিভাগীয় ফুটবল প্রতিযোগিতার ফাইনালে খুলনা বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রংপুর বিভাগ। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের নির্ধারিত সময়ে ১-১ গোলে সমতা থাকায়, ম্যাচ গড়ায় টাইব্রেকে। সেখানে টাইব্রেকে ৫-৩ গোলে জিতে, শিরোপার উল্লাসে মাতে রংপুরের ক্ষুদে খেলোয়াড়রা।

এদিকে, তৃণমূল পর্যায় থেকে খেলোয়াড় তুলে আনার লক্ষ্যেই এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন ফেডারেশন কর্তারা।

ক্ষুদে একদল ফুটবলারের লড়াই হয়েছে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। বিকেলের দর্শক বিহীন খাঁ খাঁ গ্যালারীতে, প্রাণ ফিরিয়ে আনেন রংপুর বিভাগ ক্ষুদে সেনানীরা।

এর আগে নির্ধারিত সময়ে ১-১ গোলে সমতা থাকায় ম্যাচ গড়ায় টাইব্রেকে। সেখানে থেকে নিজেদের গোলরক্ষকের দক্ষতায় ৫-৩ গোলে জয় তুলে নেয় রংপুর বিভাগ।

তৃণমূল থেকে ফুটবলার তুলে আনতে এবং আগামীর বাংলাদেশের প্রতিনিধি হিসেবে তৈরি করার লক্ষ্যেই বিভাগীয় প্রতিযোগিতার আয়োজন, এমনটাই জানালেন ফেডারেশন কর্তারা।

এর আগেও এ ধরণের প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিলো। কিন্তু এরপর সবাই ভুলে যান ক্ষুদে খেলোয়াড়দের কথা। এবারও কি তেমনটাই হচ্ছে? ফেডারেশন কর্তারা স্বীকার করলেন আগের ব্যর্থতার কথা। একইসাথে নানান উদ্যোগের ফুলঝুরি ছড়ালেন এবারও।

দেশের ফুটবলের জীর্ণদশা তো সবার জানা কথাই। দীর্ঘদিন ধরেই পাইপলাইনে নেই মানসম্পন্ন কোন খেলোয়াড়। অনূর্ধ্ব-১৬ বিভাগীয় প্রতিযোগিতা থেকে উঠে আসা এসব ক্ষুদে ফুটবলারদের যোগ্য সমর্থন দিলে হয়তো সেই খরা কাটানো যাবে। সেক্ষেত্রে জয়টা হবে দেশের ফুটবলেরই।

Update: 2017-02-17 10:14:56, Published: 2017-02-17 10:15:00

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv