আজ পর্দা উঠছে রোলবল বিশ্বকাপের ৪র্থ আসরের

Update: 2017-02-17 09:43:49, Published: 2017-02-17 09:43:49
rollball-start
স্কেটিং আর হ্যান্ডবলের মিশ্রণে খেলা রোলবল। শুক্রবার থেকে রাজধানীর ঢাকায় শুরু হচ্ছে রোলবল বিশ্বকাপের ৪র্থ আসর। যেখানে ৮টি গ্রুপে অংশ নিচ্ছে বিশ্বের ৪০টি দেশ। তবে, এত বড় আসরকে নিয়ে নেই কোন প্রচার প্রচারণা। এমনকি এখনও সম্পূর্ণভাবে প্রস্তুত হয়নি মূল স্টেডিয়াম। যার দায় স্বীকার করলেন ফেডারেশনের সাধারণ সম্পাদকও।

আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। রাত পোহালেই শুরু হচ্ছে রোলবল বিশ্বকাপের ৪র্থ আসরের। যেখানে অংশ নিচ্ছে ৫ মহাদেশের ৪০টি দেশ। অথচ টুর্নামেন্টের জন্য এখনো শতভাগ প্রস্তুত নয় নবনির্মিত শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সটি। শেষ মুহূর্তে জোড়াতালি দিয়ে চলছে কাজ।

আক্ষেপর জায়গা আরো আছে। এত দেশের অংশগ্রহণে এমন বড়ো আয়োজন এর আগে কখনোই দেখেনি বাংলাদেশ। অথচ টুর্নামেন্ট নিয়ে নেই কোন প্রচার প্রচারণা। ঢাকা শহর তো দূরে থাক, খোদ স্টেডিয়াম পাড়ার মানুষই জানেন না কি হচ্ছে এখানে!

ফেডারেশন সাধারণ সম্পাদকের কণ্ঠেও নিজেদের ব্যর্থতার সুর। তবে সবকিছু ছাপিয়ে একটি সফল টুর্নামেন্ট আয়োজনের ব্যাপারে আশাবাদী তিনি।

টুর্নামেন্টের শেষ দিনে এসে প্রস্তুত হয়েছে সূচি। প্রথমদিনে খেলা হবে ১৫টি। যেখানে গ্রুপ ডি'তে নিজেদের প্রথম ম্যাচে বেলা তিনটায় স্বাগতিক বাংলাদেশের প্রতিপক্ষ হংকং। একই সময় মিরপুর ইনডোর স্টেডিয়ামে ভারত ওমানের এবং জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে ইংল্যান্ড সিয়েরা লিয়নের মুখোমুখি হবে।

Update: 2017-02-17 09:43:49, Published: 2017-02-17 09:43:49

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv