আগের চেয়ে অনেকটাই ফিট ক্রিকেটার ইমরুল

Update: 2017-02-16 17:29:39, Published: 2017-02-16 17:29:40
imrul-copy
এক মাসের মধ্যে দ্বিতীয় বারের মতো পুনর্বাসন প্রক্রিয়ায় অংশ নিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ব্যাটসম্যান ইমরুল কায়েস। নিউজিল্যান্ড সফরের পর ভারতেও ইনজুরিতে পড়ায়, মাঠের বাইরে ছিটকে যেতে হয় তাকে। তবে, আগের চেয়ে অনেকটাই ফিট হয়ে উঠছেন তিনি। বৃহস্পতিবার এমনটাই জানান এই টাইগার ব্যাটসম্যান। এছাড়া, সাম্প্রতিক দু'টি সফরের অভিজ্ঞতা কাজে লাগিয়ে, আসন্ন শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ দারুণ কিছু করবে বলেই বিশ্বাস তার।

নিউজিল্যান্ড সফরটা ইমরুল কায়েস হয়তো ভুলতেই চাইবেন। সাম্প্রতিক সময়ে টাইগার ব্যাটসম্যানের জন্য এই সিরিজটিই যে চরম হতাশা বয়ে এনেছে। ওয়েলিংটনে সিরিজের প্রথম টেস্টের দ্বিতীয় ইনিংসে তিনি যে ইনজুরিতে পড়েন, তাতে ছিটকে যেতে হয় দ্বিতীয় টেস্ট থেকেও। পরে পুনর্বাসন প্রক্রিয়ায় অংশ নিয়ে চিকিৎসকের সবুজ সংকেত মিললে পাড়ি জমান ভারতেও। কিন্তু, প্রস্তুতি ম্যাচে আবারো পুরনো ব্যথাটা জেঁকে বসে। নতুন করে চোটাক্রান্ত এই ব্যাটসম্যান,

এক মাসের মধ্যে দ্বিতীয় বারের মতো পুনর্বাসনে ইমরুল। প্রথম দিন প্রায় সোয়া ১ ঘন্টা ব্যাটিং করেছেন জাতীয় দলের এই টপ অর্ডার ব্যাটসম্যান। রানিংয়ের পাশাপাশি ঘাম ঝরিয়েছেন জিমেও। ইমরুল বলেন, আসার পর থেকে রিহ্যাব করেছি। গত দুইদিন ধরে ব্যাটিং করছি। আমার কাছে মনে হচ্ছে ওই রকম ভাবে আর ব্যাথা নাই।

ম্যাচ ফিট হতে লড়ছেন ইমরুল। সামনেই যে শ্রীলঙ্কা সফর। নিউজিল্যান্ড ও ভারত সফরে প্রশংসা কুড়ালেও, সাফল্য পায়নি টাইগাররা। তবে, লঙ্কানদের বিপক্ষে প্রত্যাশিত ফলাফলের আশা ইমরুলের।তিনি বলেন, আমরা দুই দেশে যেভাবে খেলেছি শ্রীলঙ্কা সফরে খেলতে পারলে পারলে আমরা দুই একটা ম্যাচ জিততে পারবো।

সূচি অনুযায়ী, বাংলাদেশের ক্রিকেটে এ বছরটায় অ্যাওয়ে ম্যাচের ছড়াছড়ি। সাম্প্রতিক সময়ে হোম কন্ডিশনে আন্তর্জাতিক ক্রিকেটে ত্রাস ছড়ানো বাংলাদেশ দল, দেশের বাইরেও নিজেদের প্রমাণে উন্মুখ। যে সফল অধ্যায়ের সূচনাটা শ্রীলঙ্কাতেই লিখতে চান ইমরুল কায়েস।

Update: 2017-02-16 17:29:39, Published: 2017-02-16 17:29:40

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv