SOMOYNEWS.TV

টিভি দেখতে ক্লিক করুন

পৃথক ম্যাচে মুখোমুখি হবে ম্যানইউ-সেন্ট এতিয়ে, ভিয়ারিয়াল-রোমা

Update: 2017-02-16 13:22:22, Published: 2017-02-16 13:22:23
man-u-etienne-jpg-ed
ইউরোপা লিগের শীর্ষ ৩২ এর ম্যাচে মাঠে নামবে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। প্রতিপক্ষ ফরাসি ক্লাব সেন্ট এতিয়েঁ। ওল্ড ট্রাফোর্ডে দু'দলের এ ম্যাচটি শুরু হবে আজ রাত দু'টা ৫ মিনিটে। একই সময় আরেক ম্যাচে, ভিয়ারিয়ালের মুখোমুখি হবে রোমা।

ইপিএলে শেষদিকে এসে ছন্দ ফিরে পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। শিরোপার আশা শেষ তো কি হয়েছে? অন্যান্য আসরগুলোতে সেই চিরচেনা ইউনাইটেডকেই ফিরে পেয়েছে সমর্থকরা। গেল মাসে হাল সিটির কাছে হারের পর , থেকে এখন পর্যন্ত আর সে পথ মারায়নি রেড ডেভিলরা। ওয়াটফোর্ড, লিস্টার ও উইগানের মত প্রতিপক্ষদের অহমচূর্ন করে দাপুটে জয় ধরে রেখেছে মরিনহো বাহিনী।

এবার নতুন মিশনে ম্যানচেস্টার ইউনাইটেড। সামনে উয়েফা ইউরোপা লিগের শীর্ষ ৩২ এর লড়াই। প্রতিপক্ষ ফরাসি ক্লাব সেন্ট এতিয়ে। যাদের সঙ্গে ১৯৭৭-৭৮ সালের পর আর দেখাই হয়নি রেড ডেভিলদের।

ম্যাচটা ইউরোপা লিগের হলেও, এর সঙ্গে জড়িয়ে আছে আবেগ অনুভুতি আর না বলা অনেক ক্ষোভের গল্প। দু'দলের শেষ ম্যাচটা ওল্ড ট্রাফোর্ডে হওয়ার কথা থাকলেও, সমর্থকদের অনাকাঙ্খিত পরিস্থিতি এড়াতে, শেষ পর্যন্ত তা প্লাইমাউথে অনুষ্ঠিত হয়েছিলো। দীর্ঘ ৪০ বছর পর তাই এতিয়ের অভিষেক হচ্ছে ওল্ড ট্রাফোর্ডে।

এ ম্যাচের উত্তেজনা ছাপিয়ে আলোচনায় এখন দুই ভাই ম্যানচেস্টার ইউনাইটেড মিফিল্ডার পল পগবা ও এতিয়ে ডিফেন্ডার ফ্লোরেনটাইন। ম্যাচে রেড ডেভিলদের হয়ে পগবার আগ্রাসী সব আক্রমণ রুখে দিতে কতটা সফল হবেন বড় ভাই ফ্লোরেনটাইন তা দেখতে মুখিয়ে আছে পুরো বিশ্ব।

আগামী রোববার এফ এ কাপে ব্লাকবার্নের বিপক্ষ ম্যাচের কথা মাথায় রেখে এ ম্যাচে বেশ কজন ফুটবলারকে বিশ্রামে রাখবেন মরিনহো। ম্যাচে খেলবেন না লুক শ, ইনজুরি আছে রুনি ও গোলরক্ষক পেরেইরার। প্রতিপক্ষ সেন্ট এতিয়ে লিগ ওয়ানে ২৫ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে আছে পঞ্চম স্থানে। তাই রেড ডেভিলদের জন্য কঠিন চ্যালেঞ্জ নিয়েই অপেক্ষা করছে ক্রিস্টোফে গ্যাটলারের দল।

এদিকে, আরেক ম্যাচে, এল মাদ্রিগালে, ইতালিয়ান ক্লাব রোমাকে আতিথ্য দিবে ভিয়ারিয়াল। শেষ ৫ ম্যাচে গ্রানাদার বিপক্ষে জয় ছাড়া, আর কোন ম্যাচে জিততে পারেনি ভিয়ারিয়াল। ম্যাচটা নিজেদের মাঠে, হবে, তাই কিছুটা ভরসা পাচ্ছে ফ্রান স্কিবার শিষ্যরা। অন্যদিকে, গেল মাসে, সাম্পদোরিয়ার কাছে হারের পর, আর হারের স্বাদ পায়নি রোমা। দারুণ সব জয়ে বেশ আত্মবিশ্বাসী ইতালিয়ান জায়ান্টরা। তাই জয়ের পাল্লাটা ঝুলে আছে স্পেলেত্তির দলের দিকেই।

এর আগে মাত্র দু'বারই দেখা হয়েছে দু'দলের। দু'দলই জয় পেয়েছে একটি করে ম্যাচে।

Update: 2017-02-16 13:22:22, Published: 2017-02-16 13:22:23

More News
loading...

সর্বশেষ সংবাদ



Contact Address

89, Bir Uttam CR Dutta Road,
Banglamotor, Dhaka 1205, Bangladesh.
Fax: +8802 9670057, Email: info@somoynews.tv
উপরে