SOMOYNEWS.TV

টিভি দেখতে ক্লিক করুন

কোয়ার্টার ফাইনালের পথে একধাপ এগিয়ে রিয়াল মাদ্রিদ

Update: 2017-02-16 13:08:47, Published: 2017-02-16 13:08:48
uefa-champ-up
কোয়ার্টার ফাইনালের পথে একধাপ এগিয়ে গেলো ফেবারিট রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ইতালিয়ান জায়ান্ট নাপোলির বিপক্ষে ৩-১ গোলের জয় পেয়েছে স্প্যানিশ জায়ান্টরা।

অপর ম্যাচে, থিয়াগো আলকানতারার জোড়া গোলে জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ ৫-১ গোলে উড়িয়ে দিয়েছে ইংলিশ জায়ান্ট আর্সেনালকে।

লড়াইটা ফ্রেঞ্চ কিংবদন্তী জিনেদিন জিদান আর আর্জেন্টাইন কিংবদন্তী ম্যারাডোনার। তবে, দুই দলের কোচ হিসেবে সান্তিয়াগো বার্নাব্যুতে চ্যাম্পিয়ন্স লিগের রাউন্ড অব সিক্সটিনের ম্যাচে। জিদানের রিয়াল মাদ্রিদ আর ম্যারাডোনার নাপোলির লড়াইয়ের উত্তেজনা টের পাওয়া যাচ্ছিলো শুরু থেকেই। তবে, কে জানো ইতালিয়ান জায়ান্টরা শুরুতেই স্তব্ধ করে দিবে স্বাগতিক ৭৮ হাজার দর্শককে। কারণ, ম্যাচের ৮ মিনিটে স্ট্রাইকার লরেঞ্জো ইনসিগনের গোলে লিড নেয় নাপোলি।

তবে, পিছিয়ে থেকেও ১০ মিনিট পরই চ্যাম্পিয়ন্স লিগে নিজের ক্যারিয়ারের ৫১তম গোল করে রিয়ালকে সমতায় ফেরান ফ্রেঞ্চ স্ট্রাইকার করিম বেনজেমা।

দ্বিতীয়ার্ধ্বে আবারো আগ্রাসী জিদানের শীষ্যরা। ম্যাচের ৪৯ মিনিটে ক্রিশ্চিয়ানো রোনালদোর পাস থেকে দুর্দান্ত শটে গোল করে ব্যবধান বাড়ান জার্মান মিডফিল্ডার টনি ক্রুস।

আর ৬ মিনিট পর নাপোলি গোলরক্ষককে বোকা বানিয়ে গোলের ব্যবধান ৩-১ এ নিয়ে জয় নিশ্চিত করেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার কাসেমিরো। এ জয়ে কোয়ার্টার ফাইনালের পথে অনেকটাই এগিয়ে গেলো স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ।

এদিকে, আরেক ম্যাচে মুখোমুখি হয় ইংলিশ জায়ান্ট আর্সেনাল ও জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ। ঘরের মাঠ আলিয়েঞ্জ অ্যারেনায় কতটা শক্তিশালী তা প্রমাণ করতেই ম্যাচের ১১ মিনিটে আরিয়েন রোবেনের গোলে প্রতিপক্ষের জালে গোল উৎসবের সূচনা করে বাভারিয়ানরা। তবে, প্রথমার্ধ্ব শেষ হওয়ার আগেই গানার গোল রক্ষকের প্রতিরোধে পেনাল্টি থেকে গোলের সুযোগ হারানো অ্যালেক্সিস সানচেজ, পুনরায় তা জালে পাঠালে সমতায় ফিরে বিরতিতে যায় আর্সেনাল।

দ্বিতীয়ার্ধ্বটা পুরোটাই ছিলো জার্মান জায়ান্টদের। ৫৩ মিনিটে লেওয়ান্দোস্কির গোলে ব্যবধান ২-১ গোলে নেয়ার পর। ৫৬ ও ৬৩ মিনিটে থিয়াগো আলকানতারার জোড়া গোলে ব্যবধান দাঁড়ায় ৪-১ গোলের।

তবে, ম্যাচ শেষ হওয়ার ২ মিনিট আগে থমাস মুলারের গোলে এক হালি গোলের ব্যবধান গড়ে ৫-১ এর জয় নিশ্চিত করে বায়ার্ন। এ জয়ে কোয়ার্টার ফাইনালের পথ অনেকটাই সহজ হয়ে গেলো বাভারিয়ানদের জন্য।

Update: 2017-02-16 13:08:47, Published: 2017-02-16 13:08:48

More News
loading...

সর্বশেষ সংবাদ



Contact Address

89, Bir Uttam CR Dutta Road,
Banglamotor, Dhaka 1205, Bangladesh.
Fax: +8802 9670057, Email: info@somoynews.tv
উপরে