বিওএ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন ইন্তেখাবুল হামিদ

Update: 2017-02-16 10:40:59, Published: 2017-02-16 10:41:01
boa-election
আসন্ন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন- এর নির্বাচনে মহাসচিব পদে প্রতিদ্বন্দ্বিতা করতে যাচ্ছেন বর্তমানে শ্যুটিং ফেডারেশনের মহাসচিবের দায়িত্ব পালন করা ইন্তেখাবুল হামিদ অপু।

বুধবার শ্যুটিং ফেডারেশনে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে নিজের প্রার্থিতার কথা নিশ্চিত করেন তিনি। এ সময় ভবিষ্যতে শ্যুটিং ফেডারেশনকে আরো গতিশীল করার প্রতিশ্রুতি দেন তিনি।

দক্ষিণ এশিয়ার অলিম্পিক খ্যাত এসএ গেমসের ১১ তম আসরে বাংলাদেশের সাফল্য ছিলো ১৮টি স্বর্ণপদক। সেখানে ১২ তম এসএ গেমসে লাল সবুজদের স্বর্ণপদকের সংখ্যাটা নেমে আসে ৪টিতে।

বর্তমান কমিটির মেয়াদে বিভিন্ন বিষয় নিয়ে প্রাক মিটিং, এজিএম, পৃষ্ঠপোষক সহ নানা ক্ষেত্রে ব্যর্থতার অভিযোগ রয়েছে। BOAকে এই জরাজীর্ণ দশা থেকে বের করে আনতেই আসন্ন নির্বাচনে মহাসচিব পদে নিজের প্রার্থিতা ঘোষণা করলেন বর্তমানে শ্যুটিং ফেডারেশনের মহাসচিবের দায়িত্ব পালন করা ইন্তেখাবুল হামিদ অপু।

শ্যুটিং ফেডারেশনে তিনি দায়িত্ব পালন কালে বিভিন্ন আন্তর্জাতিক ইভেন্টে অংশ নিয়ে এই ৪ বছরে ১৩টি পদক এনে দিয়েছেন দেশের অ্যাথলেটরা। ১৬ জন আন্তর্জাতিক শ্যুটার থেকে তার মেয়াদেই সংখ্যাটা হয়েছে ১০০। জাতীয় পর্যায়ে রয়েছে ৪০০ শ্যুটার। ইতোমধ্যে বিকেএসপিতে শুধুমাত্র শ্যুটিং বিভাগেই তার প্রয়াসে ২০২০ অলিম্পিকের মাস্টার প্ল্যান হিসেবে বরাদ্দ হয়েছে ৫০ কোটি টাকা। প্রার্থিতার জন্য সাংগঠনিক দক্ষতা তুলে ধরেন তিনি।

গেল বছরের নভেম্বরে BOA এর নির্বাচন হবার কথা থাকলেও ক্রীড়া পরিষদ তা পিছিয়ে ৩১ শে মার্চের মধ্যে সম্পন্ন করার সময়সীমা বেধে দিয়েছে।

যে লক্ষ্যে বিকেএসপির মহাপরিচালককে প্রধান করে নির্বাচন কমিশনও গঠন করা হয়েছে। যেখানে মহাসচিব পদে ইন্তেখাবুল হামিদ ছাড়াও এখন পর্যন্ত প্রার্থিতা নিশ্চিত করেছেন বর্তমান মহাসচিব শাহেদ রেজা।

Update: 2017-02-16 10:40:59, Published: 2017-02-16 10:41:01

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv