ব্যক্তিগত পারফরমেন্সে অসন্তুষ্ট রাব্বি

Update: 2017-02-16 10:10:02, Published: 2017-02-16 10:10:03
rabbi-talk
ব্যক্তিগত পারফরমেন্সে কিছুটা হতাশ বাংলাদেশ দলের পেসার কামরুল ইসলাম রাব্বি। তবে, ভারতের বিপক্ষে খেলা টেস্ট থেকে দলের সদস্য'রা অনেক কিছু শিখতে পেরেছেন মন্তব্য তার।

তিন বিভাগে ভালো না করা পর্যন্ত র‌্যাঙ্কিংয়ের উপরের সারির দলগুলোর বিপক্ষে ইতিবাচক ফলাফল আসাটা কঠিন বলে মন্তব্য করেন তিনি।

তাই, নিউজিল্যান্ড ও ভারতের বিপক্ষে সিরিজ থেকে নেয়া অভিজ্ঞতা কাজে লাগিয়ে আসন্ন সিরিজেই বাংলাদেশ ভালো করবে বলে বিশ্বাস তার।

রাব্বির অভিষেকটা ইংল্যান্ডের বিপক্ষে চট্টগ্রামে। একেবারে স্পিন সহায়ক উইকেটে শিকারে আলোচনায় না আসলেও, দীর্ঘ সময়ে বোলিংয়ে নজর কাড়েন।

এরপর নিউজিল্যান্ড সফরে দুই টেস্ট ৬ উইকেট নেন। এমন পারফরমেন্সের কারণে ভারতের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচে মূল দলে সুযোগ পেয়ে যান রাব্বি।

তবে, টেস্ট র‌্যাঙ্কিংয়ের এক নম্বরে থাকা টিম ইন্ডিয়ার বিপক্ষে এক ইনিংসে বোলিংয়ের সুযোগ পেলেও কোন কারিশমা দেখাতে পারেননি তিনি। ছিলেন একেবারেই ব্যর্থ। এমন পারফরমেন্সের পর দেশে ফিরে তাই হতাশা জানিয়েছেন রাব্বি।

এদিকে, ভারতের বিপক্ষে টাইগারদের বাজে ফিল্ডিংয়ের কথা স্বীকার করলেন এই পেসার। তবে, টিম ইন্ডিয়ার মতো দলের বিপক্ষে ম্যাচ থেকে অনেক অভিজ্ঞতা অর্জন হয়েছে বলে জানান রাব্বি।

সাম্প্রতিক সময়ের অভিজ্ঞতা কাজে লাগানোর পাশাপাশি তিন বিভাগে ধারাবাহিক ভাবে ভালো করতে পারলেই শুধুমাত্র যে কোন দলের বিপক্ষে ভালো কিছু করা সম্ভব হবে, এমনটাই বিশ্বাস রাব্বির।

Update: 2017-02-16 10:10:02, Published: 2017-02-16 10:10:03

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv