নারী হ্যান্ডবলে চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতলো বিজেএমসি

Update: 2017-01-12 13:46:40, Published: 2017-01-12 13:46:41
handball-final-jpg-ed
২৭ তম জাতীয় নারী হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপে শিরোপা জিতেছে বাংলাদেশ জুট মিল কর্পোরেশন-বিজেএমসি। ফাইনালে বাংলাদেশ আনসারকে তারা হারিয়েছে ২৭-৯ গোলের বিশাল ব্যবধানে। এটি জাতীয় নারী হ্যান্ডবলে বিজেএমসির টানা তৃতীয় শিরোপা। বিজয়ী দলের হয়ে সুমি ও ফাল্গুনি করেছেন ৬টি করে গোল।

পারলোনা বাংলাদেশ আনসার। যেভাবে পারেনি এর আগের দুই আসরেও। জাতীয় মহিলা হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপে টানা তৃতীয়বারের মতো শিরোপা নিজেদের করে নিল টিম বিজেএমসি।

দিনকয়েক আগে পুরুষ হ্যান্ডবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিল আনসার দল। মেয়েরা পারেনি তাদের পথ অনুসরণ করতে। ফলে রানার্সআপ হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে তাদেরকে।

এর আগে দাপটের সঙ্গে ফাইনালে উঠে আসে দল দুটি। তবে ফাইনাল ম্যাচটি ছিল একেবারে ম্যাড়মেড়ে। চরম একপেশে ম্যাচে বিজেএমসি জয় তুলে নিয়েছে বিশাল ব্যবধানে।

ম্যাচের প্রথমার্ধ্বে বিজেএমসি এগিয়ে ছিল ১২-৪ গোলে। সেখান থেকে আর ঘুরে দাঁড়াতে পারেনি বাংলাদেশ আনসারের মেয়েরা। দ্বিতীয়ার্ধ্ব মিলিয়ে স্কোরলাইন ২৭-৯।

ফলাফলে উচ্ছ্বসিত হলেও বিজয়ী দলের অধিনায়কের আফসোস, আরেকটু প্রতিদ্বন্দ্বিতা হতেই পারতো ফাইনালে।

জাতীয় প্রতিযোগিতা শেষ হলেও ঘরে বসে থাকতে চায়না এসব মেয়েরা। সারাবছর খেলে আন্তর্জাতিক অঙ্গনেও ভালো কিছু করার প্রত্যাশা নারী হ্যান্ডবল খেলোয়াড়দের।

Update: 2017-01-12 13:46:40, Published: 2017-01-12 13:46:41

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv