কুষ্টিয়ায় গ্রাম্য চিকিৎসককে কুপিয়ে হত্যা

Update: 2017-01-12 09:00:37, Published: 2017-01-12 09:00:38
kush-total-up-copy
কুষ্টিয়ায় সাবু নামে এক গ্রাম্য চিকিৎসককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। স্বজনদের দাবি, নির্বাচন নিয়ে কোন্দলের জেরে স্থানীয় ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে এ ঘটনা ঘটেছে। পুলিশ বলছে, বিষয়টি তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনা হবে। এদিকে, ঘটনার প্রতিবাদে অভিযুক্ত ইউপি চেয়ারম্যানের বাড়িতে আগুন দিয়েছে বিক্ষুব্ধ জনতা।

গ্রাম্য চিকিৎসক সাবুর মৃত্যুতে এভাবেই আহাজারি করছেন স্বজনরা। পুলিশ জানায়, বুধবার দুপুরে, আমবাড়িয়া গ্রামে নিজ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে পাশের আলমডাঙ্গা গ্রামে যাচ্ছিলেন লুৎফর রহমান সাবু। পথে একদল দুর্বৃত্ত তার গতিরোধ করে এলোপাতাড়ি কুপিয়ে জখম কোরে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

স্থানীয় আওয়ামী লীগ নেতা ও স্বজনদের অভিযোগ, নির্বাচন নিয়ে শত্রুতার জেরে স্থানীয় ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। স্বজনরা বলেন, স্থানীয় আওয়ামীলীগ নেতা লুৎফর রহমান সাবুকে জাসদের চেয়ারম্যান মশিউর রহমান মিলনের নেতৃত্ত্বে হত্যা করা হয়েছে। তারা এই হত্যার বিচার চান।

জড়িতদের আটকে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ। কুষ্টিয়ার পুলিশ সুপার প্রলয় চিসিম বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে। যেই জড়িত থাকুক তাকে গ্রেফতার করা হবে।

এদিকে বুধবার বিকেলে এ ঘটনায় জড়িত সন্দেহে ইউপি চেয়ারম্যান মশিউর রহমান মিলনের বাড়িতে আগুন দিয়েছে বিক্ষুদ্ধ জনতা।

Update: 2017-01-12 09:00:37, Published: 2017-01-12 09:00:38

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত (সাম্প্রতিক)


সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv