মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
আজহার লিমন
আপডেট
১৯-০৯-২০১৯, ২৩:০৮

ক্যাসিনো নিয়ে প্রশ্ন করতেই ক্ষেপে গেলেন মেনন

menon
‘ক্যাসিনো’ চালানোর অভিযোগে বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে রাজধানীর ফকিরাপুলে ইয়ংমেন্স ক্লাবে অভিযান চালিয়ে নারী-পুরুষসহ ১৪২ জনকে আটক করা হয়েছে। এছাড়াও আনুমানিক ২০ লাখ টাকাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। পরে ক্লাবের সভাপতি যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়াকে তার গুলশানের বাসা থেকে গ্রেফতার করা হয়। ‘ক্যাসিনো’ চালানো ইয়ংমেন্স ক্লাবের গভর্নিং বডির চেয়ারম্যান স্থানীয় সংসদ সদস্য রাশেদ খান মেনন।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) ক্যাসিনোকাণ্ড নিয়ে সময় সংবাদের সঙ্গে কথা বলেন তিনি। তার সাক্ষাৎকার নিয়েছেন আজহার লিমন

সময়: রাজধানীতে বেশ কিছু ক্যাসিনোর খোঁজ পেয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। তার মধ্যে একটা আছে ইয়ংমেন্স ক্লাব...

রাশেদ খান মেনন: ‘আমার তো প্রশ্ন, রাজধানীতে র‍্যাবের অভিযান চালানোর পরে আপনারা ক্যাসিনোর খোঁজ পেলেন। মিডিয়ায় এত অনুসন্ধানী সংবাদ হয়, ক্যাসিনোর খোঁজ পাইনি কেন। প্রশ্ন তো এইখানে। আমি তো উল্টা প্রশ্ন করবো যে, কেন তারা এতদিন ধরে এই সংবাদটা পায়নি। আজকে কেন হঠাৎ করে র‍্যাবের অভিযানের পরে পেল। এটা হলো আসলে আমরা রিয়্যাক্ট করি, কখনো কোনো কিছু নিয়ে অ্যাক্ট করি না। এটা হচ্ছে তার প্রমাণ।

সময়: আমরা একটা ছবি দেখলাম, আপনি ক্লাবের উদ্বোধন করছেন। আপনি এই ক্লাবের চেয়ারম্যান...

রাশেদ খান মেনন: এই ক্লাবের একটা গভর্নিং বডি আছে। আমি তার চেয়ারম্যান। আমিই করেছি (ক্লাবের উদ্বোধন)। আমি কি অস্বীকার করছি? এটা ২০১৬ সালের ১৯ জুন করেছি।


সময়: কি হিসেবে এটা উদ্বোধন করেছেন?

রাশেদ খান মেনন: এটা তো ফুটবল ক্লাব, ক্রিকেট ক্লাব। এরা প্রিমিয়ার লিগে খেলে। এরা প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন হয়েছে। ওয়ান্ডারার্স আছে, ভিক্টোরিয়া ক্রিকেট ক্লাব আছে। আছে না?

সময়: ওয়ান্ডারার্স ক্লাবেও অভিযান চালিয়েছে...

রাশেদ খান মেনন: এখন, ওয়ান্ডারার্স ক্লাব তো আজকের ক্লাব না। এটা ফুটবল ক্লাব।

সময়: আপনি দায়িত্বে থাকা অবস্থায় একটা ক্লাবে এরকম....

রাশেদ খান মেনন: আমি কোনো দায়িত্বে নেই। আমি কখনো কোনো দায়িত্বে ছিলাম না, এখনো নেই।

সময়: আপনি জানতেন না যে, এখানে ক্যাসিনো চলছে?

রাশেদ খান মেনন: আমার তো জানার কথা না। আমি যেদিন ওপেন করেছি শুধু সেদিন গেছি। তারপর আর কোনোদিন যায়নি সেখানে। যাওয়ার কোনো স্কোপই নাই। কারণ, খেলার ব্যাপারে আমার সময় দেয়ার অতটা অবকাশ ছিল না।

সময়: আপনার একটা ছবি টাঙানো আছে...

রাশেদ খান মেনন: অসুবিধা কি তাতে। ওখানে বঙ্গবন্ধুর ছবি টাঙ্গানো আছে, শেখ হাসিনার ছবি আছে। অসুবিধা কি আছে?

সময়: হ্যাঁ, কিন্তু এর পাশেই এমন একটা কাজ চলছে...

রাশেদ খান মেনন: ওখানে বঙ্গবন্ধুর ছবি আছে, শেখ হাসিনার ছবি আছে। তা এখন সেটা কি করা যাবে?

সময়: এখন আপনি কি পদক্ষেপ নিবেন?

রাশেদ খান মেনন: কোন ব্যাপারে?

সময়: ক্লাবের গভর্নিং বডি থেকে পদত্যাগ করবেন?

রাশেদ খান মেনন: ওই গভর্নিং কমিটি আছে কিনা তাই তো আমি জানি না। ওটা যে কি আছে সেটাই তো আমি জানি না। এটা হলো তারা যেদিন নতুন কমিটি করলো সেই কমিটি পর্যন্তই, ব্যাস শেষ... আর তো কিছু নেই।

সময়: এখানে আপনি কি নিজের কোনো দুর্বলতা দেখছেন?

রাশেদ খান মেনন: নাহ।

সময়: আমি এই কারণে বলছি যে, একটা ক্লাবকে জুয়ার আসর বানানো হয়েছে। আপনি সেই ক্লাবের গভর্নিং বডির চেয়ারম্যান। আপনার কি কোনো অনুশোচনা বা কোনো...

রাশেদ খান মেনন: আমার অনুশোচনা হবে কেন? ইট ইজ নট মাই ডিউটি। ইট ইজ ডিউটি অব আইনশৃঙ্খলা বাহিনী। তারা দেখবে ওখানে কি হচ্ছে।

সময়: আপনাকে তো একটা পোস্ট দিয়ে রেখেছে। আপনার নাম ভাঙিয়ে খাচ্ছে...

রাশেদ খান মেনন: আমার নাম তারা কোনো দিন ভাঙায়নি। আমি তো দেখিনি এ পর্যন্ত। আমার নাম ভাঙাবে কেন? এগুলো হচ্ছে আপনারা আমার গায়ে কিছু কালির ছিটা ফেলার জন্য করছেন।

সময়: এই বিষয়ে তো এরই মধ্যে নিউজ হয়েছে।

রাশেদ খান মেনন: আমার তাতে কিচ্ছু আসে যায় না। কোথায় নিউজ হয়েছে তাতে আমার কিছু আসে যায় না। কারণ, আমাদের এই সমাজে বাস করতে হয়, এই ঘরের মধ্যে বাস করতে হয়। এখানে নানা ঘটনা ঘটে। আমি যেহেতু এখানে এমপি, সেই এমপি হিসেবে আমাকে বহু কাজের সঙ্গে যুক্ত হতে হয়, আমার সঙ্গে বহু লোকের ছবি আছে। সম্রাটের ছবি আছে আমার সাথে, খালেদের ছবি আছে, অন্যদের ছবি আছে। নাই? নির্বাচনের সময় তো সম্রাট মিছিলে আমার সাথে ছিল।

সময়: এমপি হিসেবেও তো আপনার একটা দায়িত্ব আছে, কোথায় কি চলছে এগুলোর খোঁজ খবর নেয়া।

রাশেদ খান মেনন: না না।

সময়: শুধু আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ওপর ছেড়ে দিবেন?

রাশেদ খান মেনন: এমপি হিসেবে কি দায়িত্ব আমার! আমার কাছে এখন পর্যন্ত কেউ এসে কি বলেছে যে, এই জায়গায় এটা হচ্ছে। সুতরাং আপনি এটাতে হস্তক্ষেপ করেন। কেউ তো বলেনি আমাকে আজ পর্যন্ত। আমি তো ওই এলাকায় বহুবার যাচ্ছি। আজ পর্যন্ত এলাকার কেউ একজন আমাকে বলেনি।

সময়: যেহেতু আপনি এখনো ক্লাবটির চেয়ারম্যান পদে আছেন। সেখান থেকে পদত্যাগ করবেন কিনা?

রাশেদ খান মেনন: প্রথম কথা হলো, ইট’স এ ক্লাব। এরা প্রিমিয়ার লিগে ফুটবল খেলেছে। এখন কিছু লোক এটাকে ক্যাসিনো বানিয়েছে। এই দায়-দায়িত্ব তো গভর্নিং কমিটির হতে পারে না। আর আমি তো..., বললাম তো যে, ওটা আসলে একটা উপদেষ্টামণ্ডলী।

সময়: উপদেষ্টা মণ্ডলীর কাজ কী?

রাশেদ খান মেনন: কোনো কাজই নাই। এগুলো হচ্ছে, যখন একটা কমিটি হয় তখন একটা নাম দিয়ে দিলো।

সময়: তাহলে এই ব্যাপারে আপনার কোনো রিয়্যাকশন থাকবে না?

রাশেদ খান মেনন: ভালো হয়েছে। ওটা বন্ধ করে দিক। অলরেডি বন্ধ করে দিয়েছে। আই অ্যাম হ্যাপি, এলাকার লোক হ্যাপি।

সময়: আশপাশে আরো কিছু ক্যাসিনোর কথা শোনা যাচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনীও বলছে। এগুলোর ব্যাপারে আপনার...

রাশেদ খান মেনন: আমার সংসদীয় এলাকায় তো ডাকাত আছে, খুনি আছে, সন্ত্রাসী আছে। এখন তার দায় দায়িত্ব কি আমাকে নিতে হবে! এটা তো এমপির দায়িত্ব না।

সময়: এখানে কি এমপির কোনো দায়িত্ব নেই?

রাশেদ খান মেনন: কি করবে? সে কি খুনি খুঁজে বেড়াবে?

সময়: কিন্তু যারা খুনি খোঁজার কাজ করে তাদের নির্দেশনা দিবেন না?

রাশেদ খান মেনন: আমি সেই কথাটাই তো বললাম। এটা হলো মতিঝিল থানার একেবারেই পাশে। এটা তারা দেখবে না?

সময়: তার মানে এখন আর আপনার পদত্যাগ করার দরকার নেই?

রাশেদ খান মেনন: আমি তো সেখানে এক্সজিস্টই করছি না। স্বাভাবিকভাবে আমার পদত্যাগ করার কোনো প্রশ্নই আসে না। আমার আর কোনো সম্পর্ক ওখানে থাকবে না। আমি এটাকে ফুটবল ক্লাব হিসেবে জানি। এখানকার সাধারণ সম্পাদক হাজি সাব্বির, তিনি মতিঝিল থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, তিনি এই ক্লাবের হয়ে বিদেশে টিম নিয়ে গেছে। আমরা তো সেভাবেই দেখেছি। এখন আমার এই অফিসের মধ্যে যদি কেউ আমাদের অজান্তে কেউ একটা ঘটনা ঘটায় সেটার দায় দায়িত্ব কি আমাকে নিতে হবে?

সময়: আপনি যদি কোনো অফিসের হেড থাকেন বা দায়িত্বে থাকেন...

রাশেদ খান মেনন: আমি তো ওখানকার হেড না।

সময়: যাই হোক, আপনি গভর্নিং বডির চেয়ারম্যান, আপনি বলছেন, উপদেষ্টামণ্ডলী। সেখানে কি আপনার কোনোই দায়িত্ব থাকবে না? এমন একটা সম্মানিত পোস্টে আছেন। সেখানে কি হচ্ছে সেটা আপনার জানার কথা না?

রাশেদ খান মেনন: আমি তো বার বার বলছি, আমি একটা ফুটবল ক্লাব, ক্রিকেট ক্লাবের সাথে যুক্ত ছিলাম। এরকম ক্রিকেট ক্লাব মোহামেডান আছে, ওয়ান্ডারার্স আছে, ভিক্টোরিয়া আছে। তাদের সবগুলোই তো এখন প্রশ্নবিদ্ধ হয়ে গেছে। এখন ওর সাথে যারা যুক্ত সবাই দায়ী হয়ে গেলো? মোহামেডানের সাথে তো বহু নামি-দামি লোক আছে। আপনারা মূল কথা ছেড়ে দিয়ে, ইউ আর ট্রাইং টু...

সময়: আমরা কি ভুল কিছু জানতে চাচ্ছি?

রাশেদ খান মেনন: হ্যাঁ।

সময়: আপনি তো এই এলাকার গার্ডিয়ান?

রাশেদ খান মেনন: হ্যাঁ।

সময়: তাহলে আমাদের প্রশ্নটা ভুল কেনো?

রাশেদ খান মেনন: আপনারা তো চেষ্টা করছেন এটাকে একটা স্টোরি বানাতে। যে স্টোরিটা লোকে খাবে। আমি তো সেই স্টোরির মধ্যে যেতে রাজি না। আমি তো খোলাখুলি কথা বলছি। কিছু তো লুকচ্ছি না। আপনি আমাকে জাজমেন্ট করছেন। সেই জাজমেন্ট তো আমি নেবো না। আমাকে অন্য কেউ জাজমেন্ট করুক। ইউ ক্যান নট জাজ মি।

সময়: না না। আমি আপনাকে জাজ করছি না। জাজ করার জন্য মানুষ আছে...

রাশেদ খান মেনন: শোনেন, কারো ব্যাপারে মতামত দেয়া আপনার দায়িত্ব না। আপনার দায়িত্ব হলো ঘটনাটা বলা। এর বাইরে কিছু না। ইউ আর জাজিং।

সময়: আপনার কি মনে হচ্ছে, আমি আপনাকে জাজ করছি?

রাশেদ খান মেনন: অবশ্যই করছেন।

সময়: আমি তো আপনাকে কিছু প্রশ্ন করেছি যে, এটা আপনার দায়িত্ব কিনা...

রাশেদ খান মেনন: আপনি যে প্রশ্ন করেছেন সেটার উত্তর আমি দিয়েছি। এখন আপনি জাজিং। দেন আপনি আপনার টেলিভিশনে, আমার কিচ্ছু আসে যায় না।

সময়: আচ্ছা, যাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে তারা সংসদ নির্বাচনের সময় আপনার সাথে কাজ করেছে। আমরাও দেখেছি যে, অনেকেরই আপনার সাথে ছবি আছে। তাদের বিরুদ্ধে যে ব্যবস্থা নেয়া হচ্ছে সে ব্যাপারে আপনি কি বলবেন?

রাশেদ খান মেনন: নিক। সরকার ব্যবস্থা নিক। নেয়া তো উচিৎ। নেয়নি এতদিন পর্যন্ত সেটাই তো তাদের ত্রুটি।

সময়: আপনার ত্রুটি নেই? আপনিও তো ব্যবস্থা নিতে বলেন নি।

রাশেদ খান মেনন: আমি কেন সুপারিশ করতে যাবো। আমি আবার বলছি, ইউ আর ট্রাইং টু জাজ মি। ইউ আর জাস্ট ক্রসিং ইয়োর লিমিট। আপনার সম্পাদককে আমি ফোন করে বলবো যে, আপনি আমাকে জাজ করার চেষ্টা করছেন। আপনি যান। আমি যা বলেছি, সব দিয়ে দেন। আমার কিচ্ছু আসে যায় না।

সময়: আমি আপনাকে জাজ কেন করবো। আমি শুধু আপনাকে কিছু প্রশ্ন করেছি।

রাশেদ খান মেনন: আপনি আমাকে প্রশ্ন করেছন। আমি উত্তর দিয়েছি। এখন আপনি আমাকে জাজ করছেন।

সময়: আমি কোনোভাবেই আপনাকে জাজ করতে চাই না।

রাশেদ খান মেনন: শোনেন শোনেন, ইয়ংম্যান। ডোন্ট ট্রাই টু বি ভেরি ক্লেভার।

সময়: আমি যদি আপনাকে প্রশ্ন করি যে এটা কি আপনার দায়িত্বের মধ্যে পড়ে কিনা সেটা কি জাজ করা হলো? আমার বলা একটা শব্দ বলেন যেখানে আমি আপনাকে জাজ করেছি।

রাশেদ খান মেনন: আপনি বললেনই তো যে, আপনি এই এলাকার এমপি। আপনি এই দায়িত্ব নেবেন না তা কেমন হয়?

সময়: কেমন হয় সেটা আমি বলিনি। আমাদের ক্যামেরায় সব রেকর্ড আছে।

রাশেদ খান মেনন: সব রেকর্ড আছে। আমিও তো বসে বসে শুনতেছি।

সময়: আচ্ছা, সার্বিকভাবে যদি জিজ্ঞাসা করি, আপনি দেশের একজন গুরুত্বপূর্ণ নেতা, দেশে যে ক্যাসিনোর একটা প্রবণতা শুরু হয়েছে সেটা সামাজিক অবক্ষয়ের কারণ কিনা। আপনার ব্যক্তিগত মত যদি জানতে চাই যে, আসলে কি করা উচিৎ।

রাশেদ খান মেনন: এই সামাজিক অবক্ষয়ের বিরুদ্ধে আমাদের পার্টি সবচেয়ে বেশি সোচ্চার। এই দুর্নীতি, সামাজিক অবক্ষয়, অনাচার, লুট, দখল, খুন..., আমাদের পার্টির লাস্ট রেজুলেশন ভালো করে পড়েন। ওইটাকে এখন আপনারা বাইপাস করার জন্য এই কথাগুলো আনছেন। আমি তো বুঝ এগুলো। আমরা পলিটিক্স করা লোক। বুচ্ছেন? আমরা পলিটিক্স করা লোক।

সময়: আমার ইন্টার্ভিউ শেষ।

রাশেদ খান মেনন: হ্যাঁ। ইন্টার্ভিউ কেনো, আপনি যা ইচ্ছা করেন। শোনেন, আপনি আমার নাতির বয়সী। আপনি আমাকে জাজ করার চেষ্টা করছেন। আমি কিছুই বলিনি আপনাকে। আমি খুব ভদ্রভাবে কথা বলেছি।




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ
শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে মালয়েশিয়ায় নানা অনুষ্ঠান মা ইলিশ রক্ষায় নদীতে প্রচারণা ষ্টেজ ফর ইয়ুথের কমিটি ঘোষণা সন্দ্বীপে বিদেশি পিস্তলসহ সন্ত্রাসী গ্রেফতার গোপালগঞ্জে হাত-পা বেঁধে নদীতে ফেলে যুবককে হত্যার অভিযোগ বালিশকাণ্ড: গণপূর্ত অধিদপ্তরের ১৪ কর্মকর্তার বিরুদ্ধে মামলা চলন্ত বাইকে সন্তান প্রসব! কুড়িগ্রাম-ঢাকা রুটে আন্তঃনগর ট্রেন চালু বুধবার দুস্থ শিল্পীদের আনাগোনা বাড়ছে এফডিসিতে বন্ধুকে খুন করতে গিয়ে নিজেই খুন! অনেক বিষয় রয়েছে যা বললে গ্রেফতার হবেন সিদ্দিক: মিম রুদ্র মুহম্মদ শহিদুল্লাহ’র ৬৩তম জন্মবার্ষিকী বুধবার মানবশিশুকে পশুর কৃমিনাশক! ড্র’তেই উল্লাস ভারতীয়দের কয়লাখনি দুর্নীতি: সাবেক এমডিসহ ২৩ কর্মকর্তার বিরুদ্ধে পরোয়ানা ভারতের বিপক্ষে কোচের চাওয়াই পূরণ হলো ‘সাদাত র‌্যাগিংয়ের শিকার, তবে দোষ প্রমাণিত হলে কিছুই বলার নেই’ পাকিস্তানকে আর এক ফোঁটাও পানি দেবেন না মোদি ভাড়ায় ভ্যান চালাচ্ছেন সাবেক ক্রিকেটার! রোনালদোর ৭০০, সামনে কেবল ৫ জন টি-টোয়েন্টি খেলবেন টেন্ডুলকার-লারা-শেবাগ ভারতের কাছে টাইব্রেকারে কিশোরীদের শিরোপা হাতছাড়া ভারতের বিপক্ষে প্রথমার্ধে এগিয়ে বাংলাদেশ ‘প্রতিপক্ষকে ফাঁসাতে তুহিনকে খুন করে বাবা-চাচা’ ৬ কার্যদিবস পর পুঁজিবাজারে সূচকের বড় উত্থান উবারে আবারো ৩৫০ কর্মী ছাঁটাই 'দেশে আদালত আছে বিচার নাই' র‌্যাগিং বন্ধে বিশ্ববিদ্যালয়গুলোকে নির্দেশ শিল্পী সমিতি নির্বাচন স্থগিতে লিগ্যাল নোটিশ ফরিদপুরে দুই সন্তানের জননীকে কুপিয়ে হত্যা যেসব ডিভাইসে আর চলবে না নেটফ্লিক্স 'হিংস্র' উৎসব আর সমৃদ্ধ ঐতিহ্যের দেশ স্পেন চলচ্চিত্রে আগ্রহী মিয়ামি ‘বাবার কোলেই তুহিনকে জবাই করে চাচা’ (ভিডিও) যে একাদশ নিয়ে ভারতের বিপক্ষে খেলছে বাংলাদেশ যুবককে অর্ধনগ্ন করে তরুণীদের নির্মমতা (ভিডিও) যে দেশের মানুষ এটিএম বুথ চেনে না, সিমকার্ড সোনার হরিণ ‘অভিমান ভুলে চলচ্চিত্রের স্বার্থেই প্রত্যেকেই এগিয়ে আসতে হবে’ এর আগে যেসব দম্পতি একসঙ্গে নোবেল পেয়েছেন রক্ত ঢেলে পাবিপ্রবি শিক্ষার্থীদের বিক্ষোভ ‘কারাগারে আসামি অনিককে পেটানোর খবর মিথ্যা’ ২০ লাখ টাকার মুকুট দেখল মিস ইউনিভার্স বাংলাদেশের ১০ প্রতিযোগী ‘খুনিদের সঙ্গে একাডেমিক কার্যক্রম শেয়ার করবো না’ ঘরে ঘরে বিদ্যুৎ কিন্তু লোডশেডিং যায়নি: মেনন ঘুম কম হলে যা করবেন ফেসবুকের বিরুদ্ধে ‘লোগো’ নকলের অভিযোগ জাপানি স্বাদে চিংড়ি রাঁধবেন যেভাবে বিয়ে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অভিনেতা সিদ্দিক হাসপাতালে চুরি যাওয়া শিশু ১১ দিন পর উদ্ধার কলকাতায় বাংলাদেশি ফুটবলপ্রেমীদের ভিড় সমাজকল্যাণ মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ নিয়োগ দেবে মার্কেন্টাইল ব্যাংক এক নজরে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রথম রানারআপ মিয়ামি শিকল দিয়ে গোয়াল ঘরে মাকে বেঁধে রেখেছিলেন সন্তানরা! প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন বুয়েট শিক্ষার্থীরা গাইবান্ধায় মানবতাবিরোধী অপরাধীদের মৃত্যুদণ্ডে সন্তুষ্ট এলাকাবাসী তুরস্কের বিরুদ্ধে যুদ্ধাপরাধের অভিযোগ যুক্তরাষ্ট্রের তিন বন্ধু মিলে প্রেমিকাকে ধর্ষণ, গ্রেফতার ২ বিক্ষোভে উত্তাল বার্সেলোনা এবার উবারে চড়বে পশু বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ২ নৌকাডুবিতে নিখোঁজ শিশু মরদেহ উদ্ধার পিরোজপুরে দ্বিতীয় দিনের ধর্মঘটে পরিবহন শ্রমিকরা খাগড়াছড়িতে কঠিন চীবরদান উৎসব শুরু ব্যাচেলরদের সহায়তায় ‘সুপার হোস্টেল বিডি’ শিশু তুহিন হত্যায় বাবা ও দুই চাচা রিমান্ডে বিকিনি পরে প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে তরুণী আটক দক্ষিণে বৃষ্টি, উত্তরে কুয়াশা সমালোচনার মুখে ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ নিয়োগ দেবে সাউথইস্ট ব্যাংক বেসিস জাতীয় আইসিটি অ্যাওয়ার্ড পেল জেনেক্স ইনফোসিস নিষেধাজ্ঞার মধ্যে মাছ ধরায় দেড় শতাধিক জেলের কারাদণ্ড বিরোধীদের সমালোচনার নিন্দা জানালেন মোদি লণ্ডভণ্ড জাপানে চলছে উদ্ধার অভিযান মাঠ পর্যায়ের আন্দোলন স্থগিতের ঘোষণা বুয়েট শিক্ষার্থীদের ‘বাংলাদেশি ও পাকিস্তানিদের ভারতছাড়া করাই এনআরসির লক্ষ্য’ কোটচাঁদপুরে মহিলা ভাইস চেয়ারম্যান হলেন তৃতীয় লিঙ্গের পিংকি আবরার হত্যায় ছাত্রলীগ জড়িত থাকায় সরকার বিব্রত: কাদের রাষ্ট্রদ্রোহিতার অভিযোগে জেল খেটেছিলেন নোবেলজয়ী অভিজিৎ বৈশ্বিক অর্থনীতির ৯ খাতে পিছিয়েছে বাংলাদেশ মেডিকেলে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ অবশেষে ক্রিকেটের সেই অদ্ভূত নিয়ম বাতিল ফরিদপুরে ইলিশ ধরার দায়ে ৬০ জেলেকে কারাদণ্ড ‘সর্বোচ্চ নিরাপত্তার আশ্বাসেও ঢাকা কলেজে পড়বে না ফায়াজ’ ট্রলার থেকে পড়ে মৃগী রোগী নিখোঁজ ‘সলিল চৌধুরী স্মৃতি পুরস্কার’ পাচ্ছেন গীতিকার সুজন হাজং দিনাজপুরে বিশ্ব সাদাছড়ি দিবস পালিত আবরার হত্যা: বুয়েটের কাছে ক্ষতিপূরণের রিটে বিব্রত হাইকোর্ট ‘অভিজিতের নোবেল জয় অপ্রত্যাশিত প্রাপ্তি’ ছাত্র রাজনীতি বন্ধ নয়: প্রয়োজন পরিচ্ছন্নতা এবং জবাবদিহিতা ঢাকা কলেজ ছাড়লো আবরারের ছোট ভাই যৌথভাবে বুকার পুরস্কার পেলেন এভারইসটো-অটউড আবারও ওয়েস্ট ইন্ডিজের কোচ হলেন ফিল সিমন্স ইমরানের মধ্যস্থতায় ইসলামাবাদে বৈঠকে বসবে সৌদি-ইরান! ভারত সফরের দল ঘোষণা ২০ অক্টোবর ‘জলবায়ু পরিবর্তন রোধে বিশ্ব নেতাদের এগিয়ে আসার আহ্বান’ ধানক্ষেতে কাঁদছিল ফুটফুটে নবজাতক! মেট্রোরেলের নতুন দুই প্রকল্প একনেকে অনুমোদন ‘স্ট্যাম্প দিয়ে শতাধিক বাড়ি মারে অনিক, বমিতেই নিস্তেজ আবরার’ বেসিক ব্যাংক কেলেঙ্কারির দায় নিতে অস্বীকৃতি দুদকের
আরও সংবাদ...
মেয়রের বাসায় ১৩ টন স্বর্ণ ও ডলারের গুদাম! ভক্তের কথায় শ্রীলেখার ‘নগ্ন’ ভিডিও প্রকাশ ক্যাসিনোতে ৪ নায়িকা: যা বলছে শিল্পী সমিতি মিন্নি-নয়নের নগ্ন ভিডিও ধারণ! টাকার অভাবে ইমরানকে ছেড়ে গেলেন স্ত্রী গরম পানিতে লেবু, ডেকে আনে ক্ষতি বিকিনি পরা ছবি প্রকাশ সানাইয়ের, ফেসবুকে সমালোচনা শামীমের হাতে ৫০ মডেল-নায়িকার তালিকা! সন্তানের বাবা ভিপি নুর! ভাইরাল সেই ভিডিও নিয়ে মুখ খুললেন মেহজাবিন খুলে নেয়া হয়েছে প্রিয়াঙ্কার লাইফ সাপোর্ট নায়ক ফারদিনকে নিয়ে 'অদ্ভুত' তথ্য দিলেন রানু মন্ডল বিলাসী জীবনযাপন ছিল শোভন-রাব্বানীর লালবাগ কেল্লার রহস্যময় 'মানুষ খেকো' সুড়ঙ্গ সালমানের সঙ্গে ‘বিয়ের ছবি’ প্রকাশ করলেন জেসিয়া যুবককে তুলে নিয়ে গণবলাৎকার, হাসপাতালে ভর্তি! যা বললেন ক্যাসিনোকাণ্ডে অভিযুক্ত ৪ নায়িকা ফকিরের অ্যাকাউন্টে সাড়ে ৭ কোটি ছাত্রদলের নতুন সভাপতি খোকনের পরিচয় গান গাইতে ঢাকায় আসছেন রানু মণ্ডল ২০০ পুরুষকে জোর করে বিছানায় নিয়ে ধরা নারী ব্যাংকার কখনও আর এক হওয়ার সম্ভাবনা নেই: মিথিলা জন্মদিনে ঘনিষ্ঠ মিথিলা-সৃজিত, বিয়ের গুঞ্জন লতা মঙ্গেশকরের বক্তব্যের জবাব দিলেন রানু মন্ডল ক্যাসিনোর ধাক্কা শাকিব-নুসরাতের গায়ে আব্রামকে চুমু দিয়েই উড়াল দিলেন শাকিব খান এক সময়ের হিট নায়িকার করুণ পরিণতি, এইডসে মৃত্যু ৩৫ বস্তা কুচি টাকার রহস্য উন্মোচন সুতপার কণ্ঠ ঈশ্বর প্রদত্ত, বিস্ময়কর: কুমার বিশ্বজিৎ (ভিডিও) আবরার হত্যায় দায় ছাত্রলীগের নয় : রাব্বানী আবরার হত্যার আসামি ছেলে, দিশেহারা ভ্যানচালক বাবা আবরার হত্যার নতুন ভিডিও ভাইরাল (ভিডিও) কোনো হেলমেটই ঢোকে না মাথায়, জরিমানাও মাফ এক ধাক্কায় পেঁয়াজের দাম কমল ৩৫ টাকা শাকিব খানের নায়িকা নারগিস ফাখরি! যুক্তরাষ্ট্রে নোবেলের বাজিমাত, উপচে পড়া ভিড় (ভিডিও) বলিউড অভিনেত্রীর পানিতে সন্তান জন্ম (ভিডিও) হবু বরের সাবেক স্ত্রীকে নিয়ে বিপাকে সানাই (ভিডিও) নাক দিয়ে মাথায় অ্যামিবা, মস্তিষ্ক খেয়ে ফেলায় শিশুর মৃত্যু শাশুড়িকে শ্লীলতাহানি করার অভিযোগ অক্ষয়ের বিরুদ্ধে হত্যার উদ্দেশ্য ছিলো না, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা বিছানায় যাওয়ার আগে পুরুষকে যা করতে বললেন অভিনেত্রী পায়েল এবার সানাইয়ের ‘নগ্ন বক্ষ’র ছবি মোদি-ট্রাম্পের সভায় ভারতীয় নারীর খাবার চুরির ভিডিও ভাইরাল অমিত সাহার সমর্থন করে ক্ষমাপ্রার্থী সহপাঠীরা মিন্নি-নয়নের কথিত ‘নগ্ন ভিডিও’ ছড়িয়েছে পর্নসাইটে! মেহেরপুরে যাত্রী নিয়ে বরের বাড়ি বিয়ে করতে গেলেন তরুণী একের পর এক 'মিথ্যা' বলার কারণ জানালেন অপু বিশ্বাস যৌন মিলনে অসতর্কতা, বারান্দা থেকে পড়ে দম্পতির মৃত্যু জনপ্রিয়তা পেতে উবার চালানোর নাটক করেছেন সেই উপজেলা চেয়ারম্যান
আরও সংবাদ...


somoytv subscribe
সময়ের সকল ভিডিও দেখতে সাবস্ক্রাইব করুন

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
উপরে