মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
আপডেট
১৫-০৭-২০১৯, ২০:২২

ছাত্রলীগ-যুবলীগ কর্মীদের কুপিয়ে জখম, ছাত্রদল নিয়ন্ত্রিত ছাত্রলীগ!

66576902-628054001041681-5099267735414636544-n
খুলনার কয়রা উপজেলায় ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ছাত্রদলের ‘বি-টিম’ হিসেবে কাজ করার অভিযোগ উঠেছে। ছাত্রদলের আহ্বায়কের শ্যালক ছাত্রলীগ না করেও দলের উপজেলা কমিটির সভাপতি পদ পায়। এর পর থেকে ছাত্রদল কর্তৃক ছাত্রলীগ নিয়ন্ত্রিত হচ্ছে বলে অভিযোগ করেছেন স্থানীয় সরকার দলীয় নেতাকর্মীরা।

সব শেষ রোববার সন্ধ্যায় শ্যালক ছাত্রলীগ সভাপতির সম্মতিতে দুলাভাই ছাত্রদল আহ্বায়কের নেতৃত্বে ছাত্রলীগ-যুবলীগ নেতাকর্মীদের ওপর হামলা চালানো হয়েছে। এতে ছাত্রলীগের ইউনিয়ন সভাপতিসহ চার নেতাকর্মী আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় একজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা সোমবার (১৫ জুলাই) দুপুরে খুলনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এসব অভিযোগ করেছেন। হামলার ঘটনায় থানায় মামলা করতে গেলে ওসি মামলা নেননি বলে অভিযোগ করেন ভুক্তভোগীরা।

হামলার শিকার ছাত্রলীগ নেতা হাফিজুল ইসলাম জানান, সন্ধ্যায় তারা ইউনিয়ন ছাত্রলীগের অস্থায়ী কার্যালয়ে বসে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করছিলেন। এসময় উপজেলা ছাত্রলীগের নব্য সভাপতি শরিফুল ইসলাম টিংকুর দুলাভাই কয়রা থানা ছাত্রদলের আহবায়ক আবুল কালাম আজাদ কাজলের নেতৃত্বে একদল সন্ত্রাসী তাদের ওপর অতর্কিত হামলা চালায়। 

হামলায় উত্তর বেদকাশী ইউনিয়নের ২নং ওয়ার্ডের ছাত্রলীগ সভাপতি আশিকুজ্জামান রাহাত, যুগ্ম-সম্মাদক শাহিন, সদস্য ইমরান ও যুবলীগ নেতা হাফিজুল ইসলাম আহত হন। গুরুতর আহত অবস্থায় আশিকুজ্জামান রাহাতকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

রাহাত বলেন, ঘটনার পরপরই বিষয়টি নিয়ে থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি। হামলায় ছাত্রলীগের কার্যালয়টিতেও ব্যাপক ভাঙচুর চালানো হয় বলে তিনি অভিযোগ করেন।


লিখিত বক্তব্যে নির্যাতিতরা বলেন, কয়রায় বিএনপির কতিপয় সন্ত্রাসী ছাত্রলীগের মুখোশে সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। কয়রা উত্তর বেতকাশী ইউনিয়ন বিএনপির সভাপতি সরদার মতিউর রহমানের ছেলে কয়রা থানা ছাত্রদলের আহবায়ক আবুল কালাম আজাদ এই সন্ত্রাসী কর্মকাণ্ডের নেতৃত্ব দিচ্ছে। তারই শ্যালক হলেন ছাত্রলীগ কয়রা থানার নব্য সভাপতি শরিফুল ইসলাম টিংকু। ফলে আত্মীয়স্বজন মিলে বিএনপি ও ছাত্রলীগ নিয়ন্ত্রণ করছে। এলাকার নিরীহ মানুষের ওপর অত্যাচার নির্যাতন করেই চলেছে। 

সংবাদ সম্মেলনে বলা হয়, ২০০১ সালের ৬ অক্টোবর ইউনিয়ন বিএনপির সভাপতি সরদার মতিউর রহমানের নেতৃত্বে প্রবীণ আওয়ামী লীগ নেতা বাবু বিধান চন্দ্র অধিকারী ও শিপপদ অধিকারীর ওপরও এমন হামলা ও নির্যাতন চালায়। এখন তারই পুত্র নিজ শ্যালককে উপজেলা ছাত্রলীগের সভাপতি করে আওয়ামী লীগ নেতাকর্মীদের ওপর করে অত্যাচার, নির্যাতন, নিপীড়ন চালিয়ে যাচ্ছে। 

এদিকে, সংবাদ সম্মেলনের পর শরীফুল ইসলাম টিংকুর সম্পর্কে খোঁজ নিয়ে তার বিরুদ্ধে ব্যাপক অভিযোগ পাওয়া গেছে। ছাত্রলীগে অনুপ্রবেশ, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজায়ানুল হক চৌধুরী শোভনের সঙ্গে তোলা সেলফি দেখিয়ে চাঁদাবাজি, বিদেশ পাঠানোর নামে বিভিন্ন ব্যক্তির থেকে প্রায় ৮৬ লাখ টাকা লোপাট, ছাত্র না হয়েও ছাত্রলীগে পদ পাওয়া, পরিবার ও আত্মীয়দের মধ্যে সবাই বিএনপি-জামাতের রাজনীতি করা ও কমিটি হওয়ার মাত্র ৪ দিনের মাথায় হত্যাকাণ্ড ঘটানোর মতো গুরুতর অভিযোগ রয়েছে।

জানা গেছে, গত ২৪ জুন টিংকুকে সভাপতি করে ৫ সদস্যের থানা কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। এর মাত্র ২২ দিন আগে নিয়ম অনুযায়ী সেখানে ছাত্রলীগের কমিটি দিয়েছিল খুলনা জেলা ছাত্রলীগ। কিন্তু ব্যাপক বিতর্কিত, এলাকায় বহু মানুষের অর্থ আত্মসাৎ, বিএনপি-জামাত সংশ্লিষ্ঠতার কারণে সেই কমিটিতে স্থান পায়নি টিংকু।

পরে কেন্দ্রীয় ছাত্রলীগের কয়েকজন নেতার সঙ্গে তার অর্থ লেনদেন ও সখ্যতার বলে এবং স্থানীয় আওয়ামী লীগের এক নেতার সরাসরি সুপারিশে সদ্য কমিটি ভেঙে দিয়ে টিংকুকে দিয়ে নতুন কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

সেলফি দেখিয়ে চাঁদাবাজি:
ওই কমিটি ঘোষণার মাত্র ১৫ দিনের মধ্যে অন্তত ১০ জনের কাছে টিংকু চাঁদা দাবি করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তবে ভুক্তভোগীরা ভিটে ছাড়া হওয়ার ভয়ে নিজেদের নাম প্রকাশ করতে রাজি হননি।

মাত্র ১৫ দিনেই বেপরোয়া কর্মকাণ্ডের ফলে স্থানীয় থানায় তার সমর্থকদের নাম উল্লেখ করে ৮টি জিডি হয়েছে। চাঁদা দাবির সময় টিংকু কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতির সঙ্গে তার তোলা একটি সেলফি দেখিয়ে ভয়ভীতি প্রদর্শন করেন। ভুক্তভোগীদের অভিযোগ, টিংকু ওই ছবি দেখিয়ে বলেন, কেন্দ্র থেকে আমাকে পদ দিয়েছে তাদের টাকা দিতে হচ্ছে। এজন্য আপনাদের টাকা দিতে হবে।

এর আগে এলাকার বিভিন্ন মানুষের থেকে তিনি প্রায় ৮৬ লাখ টাকা আত্মসাৎ করেছেন বলে অভিযোগ রয়েছে। কমিটিতে আসার কয়েক দিন আগেও তার বিরুদ্ধে খুলনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে ভুক্তভোগীরা তথ্য-প্রমাণ তুলে ধরেন।

এর মধ্যে টিংকুর নিজ গ্রামের ইউনুস সরদার ৬ লাখ টাকা, সাহেব আলী ৬ লাখ ৫০ হাজার টাকা, কলেজ শিক্ষীকা আফসানা আক্তার ৫০ হাজার টাকা, বিল্লাল ৭০ হাজার টাকা, টুকু (বতুল বাজার গ্রাম) ৩ লাখ ২০ হাজার টাকা, ইয়াছিন ইসলাম (বয়রা, খুলনা) ৮ লাখ টাকা, তামিম (মোড়লগঞ্জ) ৪ লাখ টাকা ও বাবলুর ৪ লাখ ৫০ হাজার টাকা অন্যতম।এদের কেউ কেউ সরাসরি টিংকুর ব্যাংক অ্যাকাউন্টে টাকা জমা দিয়েছেন যার রশিদও রয়েছে।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগীরা অভিযোগ করেন, টিংকুর কাছে টাকা ফেরত চাইলে তিনি বলেন, টাকা ভাইকে দিয়েছি (কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতিকে)। ভাই সময় মতো আপনার কাজ করে দেবেন। এটা নিয়ে যদি বাড়াবাড়ি করেন তাহলে আমি ভাইকে জানালে কিন্তু আপনারা বিপদে পড়বেন। জামাত-বিএনপির মামলায় ফেঁসে যাবেন।

ভুক্তভোগীরা জানান, টিংকু নানা সময়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতির সঙ্গে তার ছবি দেখিয়ে বিভিন্ন রকম ভয়ভীতি প্রদর্শন করেন। স্থানীয় সংসদ সদস্যের সঙ্গেও তার তোলা সেলফি দেখিয়ে ভয় দেখান বলে সংবাদ সম্মেলনে তারা অভিযোগ করেন।

তবে টিংকুকে ছাত্রলীগের সভাপতি করে কমিটি ঘোষণার পর থেকেই ওইসব ব্যক্তিরা আর টাকা চাইতে বা কারো কাছে নালিশ করতে সাহস পাচ্ছেন না বলে জানিয়েছেন। তাদের মধ্যে অন্তত ৫ জন স্থানীয় সাংসদ ও জেলা আওয়ালী লীগের নেতাদের কাছে ইতিপূর্বে বিচার দিয়েছেন।

অছাত্র হয়েও ছাত্রলীগ সভাপতি:
জানা যায়, টিংকুর বর্তমানে ছাত্রত্ব নেই। প্রায় ৮ বছর আগে স্টুডেন্ট ভিসা নিয়ে মালয়েশিয়া যান। কিন্তু সেখানে পড়ালেখা না করে আদম ব্যবসা শুরু করেন। ঢাকার ফার্মগেটে ও খুলনাতে অফিস নিয়ে মানব পাচারের ব্যবসা খুলে বসেন তিনি।

টিংকু বাংলাদেশ কংগ্রেস নামে একটি রাজনৈতিক দলের ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্র কংগ্রেসের মালয়েশিয়া শাখার আহ্বায়ক ছিলেন। নিজের ওই পদ উল্লেখ করে বাংলাদেশে পোস্টার চাপিয়েছিলেন তিনি।

কিন্তু হঠাৎ করেই তিনি ছাত্রলীগ সভাপতি হওয়ায় নেতাকর্মীদের মধ্যে তীব্র প্রতিক্রিয়া দেখা দেয়। এজন্য কয়রা থানার ৫টি ইউনিয়নের আওয়ামী পন্থী চেয়ারম্যানরা তার বিরুদ্ধে ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর লিখিত অভিযোগ দিয়েছে।

বিএনপি-জামাত সংশ্লিষ্টতা:
টিংকুর একমাত্র বোনের জামাই মো. আবুল কালাম আজাদ (কাজল) বর্তমানে ছাত্রদলের কয়রা থানা আহ্বায়ক। একই সঙ্গে তিনি সরকারবিরোধী আন্দোলনে গাড়ি ভাঙচুর ও বিস্ফোরক দ্রব্য সংক্রান্ত অন্তত চারটি মামলার আসামি। এসব মামলায় তার বিরুদ্ধে চার্জশিটও হয়েছে।

অন্যদিকে টিংকুর বোনের শশুর সরদার মতিয়ার রহমান কয়রার উত্তরবেদকাশী ইউনিয়ন (টিংকুর ইউনিয়ন) বিএনপির আহ্বায়ক। তিনি বিএনপি থেকে একাধিকবার চেয়ারম্যান ছিলেন।

টিংকুর আপন মামা মো. নুরুল ইসলাম খোকা স্বেচ্ছাসেবক দলের কয়রা উপজেলা শাখা আহ্বায়ক। খোকার বিরুদ্ধেও সরকার বিরোধী আন্দোলনের ভাঙচুর ও বিস্ফোরক সংক্রান্ত আইনে একাধিক মামলা রয়েছে।

এছাড়া টিংকুর ৫ চাচার মধ্যে ৪ জন সরাসরি জামাতের কর্মী। তার পরিবার বা আত্মীয়-স্বজনের কেউ কোনো দিন আওয়ামী লীগের বা মুক্তিযুদ্ধের পক্ষের রাজনীতি করেনি। কিন্তু হঠাৎ করেই তিনি ছাত্রলীগের সভাপতি হয়েছেন।

স্থানীয়দের কাছে খোঁজ নিয়ে জানা যায়, টিংকুর দুলাভাই কাজল সরকার বিরোধী হিসেবে চিহ্নিত হওয়ায় এবং একাধিক মামলার আসাসি হওয়ায় রাজনৈতিকভাবে কোণঠাসা হয়ে পড়েন। দুলাভাই তার শ্যালককে গত নির্বাচনের আগে মালয়েশিয়া থেকে দেশে এনে ছাত্রলীগে অনুপ্রবেশ করান। তাকে ছাত্রলীগে প্রতিষ্ঠিত করতে যাবতীয় অর্থ ও বুদ্ধি-পরামর্শ দেন কাজল। মূলত দুলভাই, মামা ও চাচাদের রক্ষা করতে টিংকু ছাত্র না হয়েও ছাত্রলীগ করা শুরু করেন। বিষয়গুলো স্থানীয় নেতারা জানার কারণে সে সুবিধা করতে না পেরে কেন্দ্রীয় ছাত্রলীগের কয়েকজনকে সঙ্গ দিয়ে মন জয় করেন। ফলে জেলা থেকে কমিটিতে পদ না পেলেও সরাসরি কেন্দ্র থেকে থানার কমিটি করিয়ে নেন। যা ছাত্রলীগের ইতিহাসে নজিরবিহীন ঘটনা।

এ বিষয়ে খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ হাওলাদার ও সম্পাদক ইমরান হোসেনের সঙ্গে কথা বলতে চাইলে তারা টিংকুর বিষয়ে কোনো কথা বলতে অপারগতা প্রকাশ করেন।

এসব অভিযোগের বিষয়ে জানতে টিংকুকে ফোন করা হলে তার ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে জানতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজায়ানুল হক চৌধুরী শোভনকে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। পরে তার মোবাইল নম্বরে মেসেজ পাঠালেও কোনো উত্তর পাওয়া যায়নি।




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ
এপ্রিল টোয়েন্টি ফাইভকে হারানো সম্ভব: আবাহনী কোচ সাফ অনূর্ধ্ব-১৫'র জন্য ২৩ সদস্যের দল ঘোষণা নতুন কোচের অপেক্ষায় তাকসিন সাকিবের সঙ্গে দ্বন্দ্ব ইস্যুতে মুখ খুললেন মাহমুদুল্লাহ (ভিডিও) অনূর্ধ্ব-২১ হকি দলের দ্বিতীয় পর্বের ট্রায়াল ক্যাম্প শুরু জার্মানিতে প্রবাসীদের ঈদ পুনর্মিলনী সৌদিতে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল বলিউডে পা রাখছেন বাংলাদেশি অভিনেত্রী কোহলির নামে স্টেডিয়ামের গ্যালারি সব ধরণের ক্রিকেট থেকে নিষিদ্ধ মোহাম্মদ শেহজাদ ছিটকে গেলেন স্মিথ, পরিবর্তে ব্যাট করলেন লাবুশানে নিউজিল্যান্ডকে হারিয়ে সিরিজ শুরু শ্রীলঙ্কার শুটিংয়ে ফিরছেন নুসরাত রাঙামাটিতে টহল দলের ওপর সন্ত্রাসীদের গুলি, সেনা সদস্য নিহত জাকিরকে কড়া বার্তা মাহাথিরের ভারতের ১১টি যুদ্ধবিমান কেন বিধ্বস্ত হলো? মাঝ পদ্মায় দুটি লঞ্চ ও ফেরির সংঘর্ষে আহত ৫ বগুড়ায় বিয়েতে বরকে জিম্মি করে হিজড়াদের কাণ্ড, ভাঙচুর পাকিস্তানকে দেয়া অনুদানের টাকা কেটে নিল যুক্তরাষ্ট্র হজে গিয়ে বাংলাদেশি নারী নিখোঁজ ইসরাইলি বাহিনীর গুলিতে হামাসের ৫ সদস্য নিহত ভারতে অধিনায়ক হচ্ছেন সাকিব! ৪৫ দিনে সোনার দাম বাড়ল ৫ বার! দ্রুত বেতন বাড়ার ৫ কারণ স্কুল শিক্ষিকাকে ধর্ষণের পর হত্যা, গ্রেফতার ২ রোহিঙ্গা প্রত্যাবাসনে প্রস্তুত বাংলাদেশ কলকাতায় গাড়িচাপায় নিহতদের বাড়িতে শোকের মাতম মামলায় সাক্ষ্য দিতে চাওয়ায় সাক্ষীর মেয়েকে তুলে নিয়ে ধর্ষণ সেরা পুরস্কার পাওয়ার একদিন পরই ঘুষসহ পুলিশ আটক রাজস্ব ফাঁকি প্রতিরোধে অ্যাপ আনছে এনবিআর ‘স্বাধীনতার ঘোষণার খবর পাঠকের ভূমিকায় ছিলেন জিয়া’ নোয়াখালীতে ডেঙ্গু জ্বরে যুবকের মৃত্যু কন্যা সন্তান জন্ম নেওয়ায় পাষণ্ড বাবার কাণ্ড ছাত্রী ধর্ষ‌ণ, খুলনার কর ক‌মিশনারের ছেলে রিমান্ডে সালমান এফ রহমান বললেন ১০ হাজার, শিল্পমন্ত্রীর মতে ৫ হাজার পিস চামড়া নষ্ট! টেবিলে দ্রুত খাবার না দেয়ায় গুলি করে হত্যা ইরানি জাহাজ নিয়ে যুক্তরাষ্ট্রের পরোয়ানা অগ্রাহ্য জিব্রাল্টারের সেই রুবির আত্মহত্যায় চেয়ারম্যানসহ ২ জনের বিরুদ্ধে মামলা বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু কেন ১০ কোটি টাকার বিজ্ঞাপনে কাজ করলেন না শিল্পা? ধামরাইয়ে স্কুলছাত্রের লাশ উদ্ধার ভাড়াটিয়ার ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা, বাড়িওয়ালা গ্রেফতার বিএনপির যৌথ সভা কাল ‘বঙ্গবন্ধুর খুনিদের দোসররা এখন ষড়যন্ত্র করছে’ প্রতিদিন ডিম খাওয়ার উপকারিতা স্ট্রোক হয়েছে বুঝবেন যেভাবে ‘সালমানের সঙ্গে আমার বিয়ে হচ্ছে’ গাড়িচাপায় দুই বাংলাদেশি নিহত, ব্যবসায়ীপুত্রের ১২ দিনের রিমান্ড শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার জনতার ধাওয়ায় পালানো সেই ২ এএসআই প্রত্যাহার ‘ক্রিকেট বিশ্বে পরাশক্তি হয়ে উঠবে বাংলাদেশ’ ফিরছেন রিয়াদ বন্ধ হচ্ছে না ম্যাসেঞ্জারে ‘গ্রুপ চ্যাট’ নৌরুটে বেড়েছে ফিরতি মানুষের ঢল ২০ পুলিশ সুপার হলেন অতিরিক্ত ডিআইজি জিআরপি থানায় ধর্ষণের শিকার সেই গৃহবধূর জামিন নামঞ্জুর ‘যে কোনো সময় শুরু হবে রোহিঙ্গা প্রত্যাবাসন’ এক শিশু ছাড়া অটোরিকশার কেউ বাঁচল না... চামড়া সংকটে স্থায়ী সমাধান করা হবে: শিল্পমন্ত্রী ইন্টারনেটে ভিডিও দেখা বিপজ্জনক! ফেসবুকের গ্রুপেও পরিবর্তন, ক্লোজড ও সিক্রেট অপশনও বন্ধ ‘রাস্তায় ময়লা ফেলে পরিষ্কার অভিযানের চেয়ে হাস্যকর বিষয় আর নেই’ ভাসতে থাকা ২৭ শিশুকে বন্দরে প্রবেশের অনুমতি দিল ইতালি সেই ঘটনায় মুখ খুললেন মাহমুদউল্লাহ এফআর টাওয়ারের নকশা জালিয়াতির ঘটনায় তাসভীর গ্রেফতার ঢামেকে নার্স-স্টাফদের সংঘর্ষে মার খেলেন প্যাথলজি বিভাগের প্রধান বন্ধ হচ্ছে ফেসবুকের গ্রুপ চ্যাট সেবা গোপালগঞ্জে ২ জনকে পিষে মারল সুগন্ধা পরিবহন দ্বিতীয়বার ডেঙ্গু হলে করণীয় জেলে যাওয়ার ভয়ে গানটি বন্ধ রাখেন নোবেল আকাশেই ধ্বংস ইসরাইলের ক্ষেপণাস্ত্র সুদানে ক্ষমতা ভাগাভাগি নিয়ে ঐতিহাসিক চুক্তি সাক্ষর ব্রেক্সিট নিয়ে নতুন চুক্তির আহ্বান জানাবেন বরিস ফেনসিডিলসহ নারী মাদক ব্যবসায়ী আটক চলতি মাসেই উন্মুক্ত হচ্ছে মালয়েশিয়ার শ্রমবাজার অভিনেতা ফারুকের জন্মদিন আজ ভেড়া পেয়ে খুশি হয়ে প্রেমিকের হাতে স্ত্রীকে তুলে দিলেন স্বামী রোহিঙ্গা ইস্যুতে ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী ভারতকে দাঁতভাঙা জবাব দেয়ার ঘোষণা পাকিস্তানের সপ্তাহে কয়টি ডিম খাওয়া উচিৎ? পাবনায় গণপিটুনিতে দুইজনের মৃত্যু ঝিনাইদহে গৃহবধূকে কুপিয়ে হত্যা শরীয়তপুরে নববধূর ঘরে ঢুকে বর উধাও, মানববন্ধন ভুয়া কনটেন্ট রিপোর্ট করা যাবে এমন ফিচার ইন্সটাগ্রামে সৌদিতে স্মরণকালের ভয়াবহ হামলা রোহিঙ্গা প্রত্যাবাসন প্রস্তুতি নিয়ে টাস্কফোর্স কমিটির বৈঠক চামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে হাইকোর্টে রিট ছাত্রীকে ‘ধর্ষণ’ করল মাদ্রাসা অধ্যক্ষ, দেখে ফেললেন স্ত্রী একসঙ্গে হজে গিয়ে স্ত্রী সুস্থ থাকলেও স্বামীর মৃত্যু টাঙ্গাইলে ৫-৭শ’ টাকায় চামড়া কিনছে ট্যানারি মালিকরা কুমিল্লার ত্রিমুখী সংঘর্ষে নিহত বেড়ে ৭ সড়ক থেকে ৫ হাজার ইট তুলে নিলেন আ. লীগ নেতা ১৩ দিনে যাত্রাপথে নিহত ২৫৩, আহত ৯০৮ আবারও আমন আবাদে ব্যস্ত কুড়িগ্রাম ও জামালপুরের কৃষকেরা কৃষককে বিনামূল্যে সার ও বীজ দেবে সরকার : কৃষিমন্ত্রী কাবুলে বিয়ের আসরে আত্মঘাতী বোমা, তালেবানের অস্বীকার ডেঙ্গু মোকাবিলায় এখনো আসেনি কাঙ্ক্ষিত সমন্বয় ১৯ আগস্ট ভারত যাচ্ছে বাংলাদেশ নারী হ্যান্ডবল দল সারাদেশে প্রতাপ কমলেও প্রকোপ কমেনি ডেঙ্গুর ‘ডেঙ্গু মোকাবেলায় একযোগে কাজ করতে হবে’
আরও সংবাদ...
আদালতের এক প্রশ্নে ‘চুপ’ হয়ে যান মিন্নি এরশাদ মারা গেছেন ‘বন্দুকযুদ্ধে’ নিহত নয়ন বন্ড ৫০০ মশা জমা দিলে ১০০ টাকা! জরিমানা গুনলেন জেসন রয় কুমিল্লায় হাসতে হাসতে অজ্ঞান ২৫ শিক্ষার্থী বরগুনায় কিলিং মিশনের মূল ভূমিকায় ছিল রিফাত ফরাজি (ভিডিও) স্কুল পরিদর্শনে এসে ‘ছেলেধরা’ গুজবের শিকার শিক্ষা কর্মকর্তা রিফাত ফরাজী গ্রেফতার 'শিশুর মাথা ব্যাগে রাখা সেই রবিন ছেলেধরা নয়' ফাঁসির আগে আসিফের শেষ সেলফি! ছোট্ট তুবাকে পুলিশ কর্মকর্তার আবেগঘন খোলা চিঠি বাংলাদেশের বিরুদ্ধে ট্রাম্পের কাছে ভয়ঙ্কর মিথ্যাচার (ভিডিও) ভুলেও গুগলে সার্চ করবেন না যা দ্বিতীয় রানারআপের খবর ভুয়া: নোবেল পাকিস্তানের বিপক্ষে খেলে বিদায় নিচ্ছেন মাশরাফি! ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা মিন্নি গ্রেফতার বাংলাদেশ থেকে যাওয়া রোহিঙ্গার প্রশ্নে ‘অবাক’ উত্তর ট্রাম্পের (ভিডিও) পাবনায় শিশুর মাথাবিহীন দেহ উদ্ধার হৃদয় গ্রেফতার ১৫৫ সিসির নতুন জিক্সার বাইক আনছে সুজুকি প্রিয়া সাহার বিরুদ্ধে করা ব্যারিস্টার সুমনের মামলা খারিজ ট্রেনের ধাক্কায় নিহত ছেলেকে দেখে বাবার মৃত্যু দ্রুত গতির বাউন্সারের আঘাতে মৃত্যু ক্রিকেটার জাহাঙ্গীরের ভারতের হারে কাশ্মীরে উৎসব (ভিডিও) বিদায় বললেন রাজা, আইসিসির সামনে রেখে গেলেন কয়েকটি প্রশ্ন ‘মাথায় আঘাত করে অচেতনের পর সায়মাকে ধর্ষণ ও হত্যা করে হারুন’ নতুন নিয়মে খুলতে হবে ফেসবুক অ্যাকাউন্ট সরকারি কর্মকর্তারা সরল বিশ্বাসে দুর্নীতি করলে সেটা অপরাধ নয়: দুদক চেয়ারম্যান ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে পাল্টা মামলার প্রস্তুতি রোহিত-কোহলি দ্বন্দ্বে দুই ভাগ ভারতীয় দল থানায় নারী পুলিশের নাচ ভাইরাল, চাকরিচ্যুত (ভিডিও) জাহান্নামের ভয় দেখিয়ে ১১ ছাত্রীকে ধর্ষণ! ‘রিফাত হত্যার মূল পরিকল্পনাকারীদের একজন মিন্নি’ বিশ্বকাপ খেলতে ইংল্যান্ড পৌঁছেছেন এমপিরা ঢাকায় এত আধুনিক চোর! (ভিডিও) ইংল্যান্ড-অস্ট্রেলিয়ায় বাংলাদেশের খেলা নিয়ে নতুন করে ভাববে আইসিসি ‘পদ্মা সেতুতে মানুষের মাথা লাগার খবর গুজব’ মোবাইল চার্জ দেওয়া নিয়ে ৫ ভুল ধারণা ‘ট্রাম্পের কাছে প্রিয়া সাহার অভিযোগ সঠিক নয়’ বিশ্বকাপে বিপর্যয়, ভারতীয় দল ছাড়লেন দুজন ২০৩০ বিশ্বকাপের যৌথ আয়োজক চার দেশ প্রিয়া সাহা ইজ নট ইকুয়াল টু বাংলাদেশ ‘অ্যানাবেল কামস হোম’ ভূতের ছবি দেখে সিনেমা হলেই মৃত্যু! ভারতের পরিবর্তে বাংলাদেশে হতে পারে পরবর্তী বিশ্বকাপ চিলিকে হারানোর ম্যাচে লাল কার্ড পেলেন মেসি ধর্ষণ শেষে গলায় রশি পেঁচিয়ে হত্যা করা হয় শিশু সায়মাকে সুবিধা অর্জনের চেষ্টায় মরিয়া প্রিয়া সাহা ভারতে রানের পাহাড় গড়ে ইনিংস ঘোষণা মুমিনুলদের
আরও সংবাদ...


somoytv subscribe
সময়ের সকল ভিডিও দেখতে সাবস্ক্রাইব করুন

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
উপরে