আপডেট
০৯-১১-২০১৮, ১৮:২৪
মহানগর সময়

দাবি আদায়ে সরকারকে বাধ্য করা হবে: ফখরুল

fakhrul-somoy
জাতীয় ঐক্যফ্রন্টের রাজশাহীর জনসভায় আগামী নির্বাচনে অংশ নেয়া, না নেয়ার বিষয়ে স্পষ্ট কিছু বলেননি নেতারা। নতুন কোনো কর্মসূচিও দেয়া হয়নি জনসভা থেকে। বিকেলে রাজশাহীর মাদ্রাসা মাঠে জাতীয় ঐক্যফ্রন্টের জনসভায় বক্তব্য রাখেন তারা। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বেগম খালেদা জিয়াসহ রাজবন্দীদের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে নির্বাচনের তফসিল গ্রহণযোগ্য হবে না।

জাতীয় ঐক্যফ্রন্টের জনসভায় যোগ দিতে সকাল থেকেই রাজধানীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে আসতে থাকেন জোটের শরিক দলগুলোর কর্মী-সমর্থকরা।

দুপুরের মধ্যেই সভাস্থল অনেকাংশেই পরিপূর্ণ হয়ে ওঠে।

এতে প্রধান অতিথি হিসেবে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি উপস্থিত থাকার কথা থাকলেও অসুস্থতার কারণে যোগ দিতে পারেন নি তিনি। সভায় প্রধান বক্তা ছিলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তফসিল ঘোষণার বিরোধীতা করে বক্তরা বলেন, ঐক্যফ্রন্টকে নির্বাচনে অংশ নেয়া থেকে বিরত রাখতেই তড়িঘড়ি করে তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

জাতীয় ঐক্যফ্রন্টের ৭দফা দাবি মেনে নিতে সরকারের প্রতি আহ্বান জানান নেতারা।


সব দলের সমান সুযোগ সৃষ্টি ছাড়া সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব নয় বলে মন্তব্য করেন মির্জা ফখরুল

আরো বলেন, আন্দোলনের মাধ্যমেই সরকারকে ঐক্যফ্রন্টের সব দাবি আদায়ে বাধ্য করা হবে। অসুস্থতার কারণে জনসভায় উপস্থিত ছিলেন না ড. কামাল হোসেন। অনুষ্ঠানে জেএসডি'র সভাপতি আ স ম আব্দুর রব, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বক্তব্য রাখেন। এসময় তারা অভিযোগ করেন,




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে