আপডেট
০৯-১১-২০১৮, ১৭:৩১
বাংলার সময়

বশেমুরবিপ্রবিতে ভর্তি পরীক্ষায় জালিয়াতি, আটক ৪

jaliati-somoy
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান  বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে চারজনকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

শুক্রবার (৯ নভেম্বর)  সকাল  ১০টায় ‘ সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু হলে ডিভাইসসহ একজনকে আটক করা হয়। পরে আটককৃত শিক্ষার্থীর দেয়া তথ্যের ভিত্তিতে জালিয়াতি চক্রে জড়িত সন্দেহভাজন বাকী ৩ জনকে বিশ্ববিদ্যালয় প্রশাসন, গোয়েন্দা সংস্থা এবং বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সহযোগিতায় আটক করে।

আটককৃতরা হলেন- মাদারীপুরের রাজৈর থানার বাহাদুরপুর গ্রামের জগদীশ বাড়ৈর ছেলে সুদীপ্ত বাড়ৈ ,একই থানার আরুয়াকান্দি গ্রামের গান্ধী পোস্তার ছেলে  সুভাষ পোস্তা, গোপালগঞ্জের কোটালীপাড়া থানার কোনাই ভিটা গ্রামের হরিদাশ বাড়ৈর ছেলে উজ্জ্বল বাড়ৈ, একই থানার লক্ষন্ডা গ্রামের মহাদেব বিশ্বাসের ছেলে মিঠুন বিশ্বাস।

শেষ খবর পাওয়া পর্যন্ত তাদের বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে জিজ্ঞাসাবাদ করেছে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ও গোয়েন্দা সংস্থার সদস্যরা।  বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড খোন্দকার নাসিরউদ্দিন জানান, বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের কঠোর নিরাপত্তার কারণে জালিয়াতি চক্রের সদস্যরা ডিভাইস নিয়ে প্রবেশ করলেও তা ব্যবহার করার আগেই তাদেরকে আটক করা হয়। তিনি আরো জানান যে, তদন্ত শেষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে