আপডেট
০৯-১১-২০১৮, ১১:০৭
মহানগর সময়

'সব স্তরেই খেলাধুলার চর্চা বাড়াতে হবে'

pm-sports
কিশোরদের খেলাধুলায় সম্পৃক্ত করা গেলে জঙ্গি-সন্ত্রাসবাদের মতো কর্মকাণ্ড থেকে তাদের দূরে রাখা সম্ভব জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন- খেলাধুলার চর্চা বাড়াতে হবে সব স্তরেই। গতকাল সন্ধ্যায় গণভবনে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ জাতীয় ফুটবল দলের খেলোয়াড়দের মধ্যে পুরস্কারের চেক বিতরণ অনুষ্ঠানে একথা বলেন তিনি।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় গণভবনে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ জাতীয় ফুটবল দলের ২৩ জন খেলোয়াড়কে ৪ লাখ টাকা করে পুরস্কারের চেক হস্তান্তর করেন প্রধানমন্ত্রী। এ সময়, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ১১ কর্মকর্তাকেও ২ লাখ টাকা করে পুরস্কার দেন প্রধানমন্ত্রী। সম্প্রতি নেপালে অনুষ্ঠিত সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপে পাকিস্তানকে হারিয়ে বিশেষ নৈপুণ্যের স্বাক্ষর রাখায় পুরস্কৃত করার এই উদ্যোগ নেন প্রধানমন্ত্রী। 

এ সময়, দেশীয় খেলাধুলার পাশাপাশি দেশব্যাপী ক্রীড়াচর্চা বাড়ানোর আহ্বান জানান প্রধানমন্ত্রী। এর আগে, বিভিন্ন মন্ত্রণালয়ের আওতায় থাকা ট্রাস্টে সহায়তা দেন শেখ হাসিনা। এ সময়, বিভিন্ন প্রতিষ্ঠানকে ১'শ কোটি টাকা সহায়তা দেন তিনি। এছাড়া, বেসরকারি শিক্ষক-কর্মচারীরা আগামী বছর থেকে বৈশাখী ভাতা ও প্রতিবছর ৫ শতাংশ বার্ষিক ইনক্রিমেন্ট পাবেন বলেও ঘোষণা দেন প্রধানমন্ত্রী। 




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে