আপডেট
০৮-১১-২০১৮, ১৮:৩১
বাংলার সময়

অগ্নিকাণ্ডে এক পরিবারের ৮ জনের মৃত্যুতে এলাকাজুড়ে শোক

fire2
জয়পুরহাটে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনে একই পরিবারের ৮ জনের সবার মর্মান্তিক মৃত্যুতে শোকাবহ পরিবেশ পুরো এলাকায়। কোন সান্ত্বনাতে থামছে না স্বজনদের আহাজারি। গতরাতে শহরের আরামনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ৩ জন এবং পরে দগ্ধ ৫ জনই ঢাকায় আনার পথে মারা যান।

জেএসসি পরীক্ষা শেষ করা হলো না বৃষ্টির। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা আগুনে দগ্ধ হয়ে মা-বাবা ভাইবোনসহ প্রাণ গেল তারও। জয়পুরহাটের আরামনগরে আকস্মিক দুর্ঘটনায় একই পরিবারের ৮ জনের মৃত্যুতে শোকে স্তব্ধ পুরো এলাকা। কোনো সান্ত্বনাতেই থামছে না স্বজনদের আহাজারি।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাত সাড়ে ৯ টার দিকে হঠাৎ একটি ঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে। মুহূর্তেই তা ছড়িয়ে পড়ে পুরো বাড়িতে। এ সময় ফায়ার সার্ভিস ও স্থানীয়রা ৫ জনকে উদ্ধার করতে পারলেও ঘটনাস্থলেই আগুনে পুড়ে মারা যান ব্যবসায়ী আব্দুল মোমিন তার মা মোমেনা বেগম ও মেয়ে বৃষ্টি।

এ ঘটনায় দগ্ধ ৫ জনকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক সদর হাসপাতাল নেয়ার পর, সেখানে থেকে ঢাকায় আনার পথে মারা যান বৃষ্টির মা পরিনা বেগম, তার দুই বোন, এক বছরের ছোট ভাই ও দাদা।

দুর্ঘটনার কারণ অনুসন্ধানে ৩ সদস্যদের তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। কমিটিকে তিনদিনের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে