আপডেট
১১-১০-২০১৮, ০৮:২১
রাশিফল

আজকের রাশিফল (১১-১০-১৮) অর্থ ব্যয় ধনুর, বাড়িতে চুরি সাবধান কর্কট!

horiscopp
জেনে নিন আজকের রাশিফল 

মেষ
দূর সম্পর্কের কেউ বাড়িতে আসতে পারে। চাকরির পরীক্ষায় শুভ ফল। পিতামাতার জন্য কোনও বিপদ থেকে উদ্ধার পাবেন। কর্মের জন্য আপনাকে প্রবাসী হয়ে যেতে হতে পারে। মানসিক অস্থিরতা বৃদ্ধি পেতে পারে। যে কোনও কাজ স্থির সিদ্ধান্তে করুন।

বৃষ
অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা সৃষ্টি হতে পারে। সাধু সেবায় মনে শান্তির উদয়। রক্তপাতের সম্ভাবনা রয়েছে। আজ বাড়ির গুরুজনদের শারীরিক অবস্থা নিয়ে একটু ব্যস্ত থাকতে হতে পারে। একাধিক উপায়ের আলোচনায় সাফল্য।

মিথুন
কারও প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। পাওনা অর্থ আদায়ে কারও সাহায্য পেতে পারেন। আজ কর্মের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে।

কর্কট
আজ কর্ম জগতে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোনও অংশে খুব ব্যথার সৃষ্টি হতে পারে। কিছু কেনা বেচার জন্য অর্থ খরচ হতে পারে। আজ সারা দিন প্রচুর পরিশ্রম হতে পারে। বাড়িতে চুরি থেকে সাবধান থাকুন। প্রেমের দিকে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে।

সিংহ
প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। অর্থ নিয়ে একটু সমস্যা বৃদ্ধি। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। আজ গৃহে বা কর্মস্থানে মাথা ঠাণ্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে।


কন্যা 
সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। ব্যবসায় বাড়তি কিছু লাভ হতে পারে। আজ সারা দিন ব্যবসা ভাল চলবে, কিন্তু পরে জটিলতা আসতে পারে।

তুলা
শরীরে একাধিক রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে। নীতিগত দিকে একটু তর্ক বাধতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাঁধতে পারে। শরীরে কোনও সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে।

বৃশ্চিক
কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। কোনও কাজের জন্য মানসিক চাপ বৃদ্ধি। আজ কর্মের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে।

ধনু
সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে। সঙ্গীত চর্চায় কোনও কিছুর জন্য বাধা আসতে পারে। সন্তানের জন্য মানসিক যন্ত্রণা বাড়তে পারে। আজ সারা দিন ব্যবসায় মনোযোগ থাকলেও ব্যয় বেশি হবে। নতুন কোনও কাজের ব্যবস্থা হতে পারে।

মকর
স্ত্রীর সঙ্গে মনোমালিন্য মিটে যেতে পারে। প্রতিবেশীদের কোনও উপকার করতে হতে পারে। কর্মস্থানে একটু বিপদের ঝুঁকি আছে। আজ ব্যবসার দিকটা ভীষণ ভাল থাকবে। বিলাসিতার জন্য প্রচুর ব্যয় হতে পারে। নতুন গৃহ নির্মাণের জন্য উদ্যোগী হতে পারেন।

কুম্ভ
আজ সকাল থেকে অশুভ কিছু হতে পারে। অনেক পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। উচ্চশিক্ষার জন্য বাইরে যেতে হতে পারে। সন্তানকে ঘিরে সংসারে অশান্তি হতে পারে। রাস্তায় খুব সাবধানে চলাফেরা করুন।

মীন 
কর্ম পরিবর্তনের সিদ্ধান্ত না নেওয়াই শ্রেয়। কুটুমদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। আজ রাস্তাঘাট একটু ধীরে চলুন কিছু আঘাত লাগতে পারে। একান্নবর্তী পরিবারে একটু অশান্তির সৃষ্টি হতে পারে।




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে