আপডেট
১০-১০-২০১৮, ২১:১৭
বিনোদনের সময়

বিয়ের কথা অস্বীকার করেছিলেন লাবণী

laboni
বিতর্কের বৃত্ত থেকে বের হতে পারলো না 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' প্রতিযোগিতা। গত বছরের মতো এবারও এক প্রতিযোগীর বিয়ের তথ্য গোপন করার অভিযোগ উঠেছে। প্রতিযোগিতায় অংশ নিয়ে সেরা দশে উঠে আসা আফরিন লাবণী নাকি বিবাহিত।

জানা গেছে, আতাউর রহমান আতিক নামে একজনের ২০১৪ সালের ১৮ আগস্ট জামালপুর কোর্টে গিয়ে বিয়ে হয়েছিল তার। দুই বছর সংসার করার পর ২০১৬ সালের ১৭ মে তাদের ডিভোর্স হয়। ডিভোর্সের পর লাবণীর নামে দু'টি চুরির মামলাও হয় বলে প্রতিবেদনে বলা হয়েছে। মামলাগুলো এখনও নিষ্পত্তি হয়নি।

কেবল বিয়ের তথ্য গোপনই নয়, প্রতিযোগিতা শেষে গতকাল মঙ্গলবার (০৯ অক্টোবর) সময় নিউজের অনলাইন লাইভ অনুষ্ঠান 'সঙ্গে তারকা'য় অতিথি হয়ে এসে বিয়ের কথা অস্বীকার করেছিলেন লাবণী। ওই অনুষ্ঠানে লাবনী ছাড়াও ছিলেন আরো দুই সুন্দরী শিরিন শীলা এবং মনজিরা তিশা।

অনুষ্ঠানের তাদের তিনজনের কাছেই প্রশ্ন করা হয়, এ বছর কারো 'বিয়ে বিতর্ক' সামনে আসবে কিনা বা কেউ বিয়ের তথ্য গোপন করেছেন কিনা।

জবাবে বলেন, 'আয়োজকরা আমাদের বাবা-মা বা পরিবারের দু'য়েকজন সদস্যকে ডেকেছেন। আমার বোন এবং আমার বাবা এসেছিলেন। এবার বলা হয়েছিল যে, যদি কোন ভুল তথ্য দেয়া হয় তাহলে দশ লাখ টাকা জরিমানা করা হবে। এছাড়া বিভিন্ন গোয়েন্দা সংস্থা দিয়ে গ্রামের বাড়িসহ বিভিন্ন বিষয়ে খোঁজ নেয়া হয়েছে।'

এসময় শিরিন শীলা বলেন, 'এমন কিছু হলে তো এতদিনে বের হয়ে যেতো। এতকিছু বের হয়েছে, এগুলোও বের হয়ে যেতো।'


অথচ একদিন পরেই সংবাদমাধ্যমে প্রকাশ হল লাবণীর বিয়ের কাবিননামা। নিজেকে লাবণীর স্বামী দাবি করা আতিউরের বাড়ি সদরে বাগেরহাট কলেজ রোডে। পেশায় ব্যবসায়ী আতিক কয়েকটি মিউজিক ভিডিওতেও মডেল হয়েছেন।

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নিয়ে সেরা দশে উঠে এসেছিলেন আফরিন লাবণী। অথচ এ প্রতিযোগিতায় বিয়ে ও ডিভোর্সের তথ্য গোপন করেছেন তিনি। লাবণীর এ প্রতিযোগিতায় আসার কথাটি জানার পর প্রতিযোগিতাটির আয়োজক প্রতিষ্ঠানের মালিক স্বপন চৌধুরীকে বিষয়টি অবহিত করেছিলেন বলে জানান আতাউর। কিন্তু আয়োজক জানিয়েছিলেন লাবণী তো আর মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হয়নি। তাই আর কোনো পদক্ষেপ নেননি তারা।

বিষয়টি নিয়ে স্বপন চৌধুরীর সঙ্গে সময় সংবাদের পক্ষ থেকে যোগাযোগ করা হলে তিনি জানান, 'আমি বিষয়টি শুনেছি। কিন্তু সঠিক তথ্য আমার জানা নেই। তবে আমরা সেরা ৫ নিয়ে যাচাই বাছাই করেছি। কিন্তু লাবনী নামের মেয়েটি যেহেতু সেরা ৫-এ ছিলেন না তাই বিষয়টি আসলে আমাদের আওতায় আসে না।'

এ বিষয়ে লাবনীর মন্তব্য জানতে বাবা বার তার সঙ্গে ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোনটি রিসিভ করেন নি।

গত ৩০ সেপ্টেম্বর বসুন্ধরা কনভেনশন সেন্টারে জাঁকজমক আয়োজনে গ্র্যান্ড ফিনালের মাধ্যমে পর্দা নামে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ এর। প্রায় ৩০ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে এবারের আসরে মুকুট জয় করে নেন পিরোজপুরের মেয়ে জান্নাতুল ফেরদৌস ঐশী।




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে