আপডেট
১৫-০৯-২০১৮, ০৪:৪৫

ইপিএলে শীর্ষস্থান ধরে মাঠে নামছে লিভারপুল

oo
আন্তর্জাতিক ম্যাচের বিরতি শেষে আবারো ক্লাব ফুটবলের উত্তেজনায় মাততে যাচ্ছে ফুটবল বিশ্ব। ইপিএলে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটাকে মজবুত করতে টটেনহামের বিপক্ষে মাঠে নামবে লিভারপুল। অন্যদিকে জেতার বিকল্প নেই পচেত্তিনো শিষ্যদের সামনে। ম্যাচটি মাঠে গড়াবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৫টায়। আরেক ম্যাচে স্ট্যামফোর্ড ব্রিজে কার্ডিফ সিটির প্রতিপক্ষ চেলসি। ম্যাচ শুরু হবে রাত ৮টায়।

 

গত মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে হারাটাই যেন সুবাতাস বয়ে এনেছে ইয়ুর্গেন ক্লপের ঘরে। একটা পরাজয়ে উলটে পালটে গেছে পুরো অল রেড শিবির। নতুন মৌসুম শুরুর আগেই দুর্দান্ত একটা দল গড়েছে তারা। ফলাফলে মৌসুমের শুরু থেকেই উড়ছে সালাহ-ফিরমিনোরা।

তবে, দু সপ্তাহের আন্তর্জাতিক বিরতির পর আবারো নতুন করে শুরু করতে হচ্ছে ক্লপকে। আর তার সঙ্গে চেম্বারলাইন, লালানাদের ইনজুরি ভাবাচ্ছে তাকে। একটাই স্বস্তি দারুণ ছন্দে আছে সাদিও মানে ও মোহাম্মদ সালাহ। দেশের হয়ে গোল পেয়েছেন রবার্তো ফিরমিনো। এ ত্রয়ীর ওপর ভর করেই এখন স্পারস বাঁধা টপকাতে চায় তারা।

অন্যদিকে, ভুলে যাওয়ার মতো একটা ম্যাচ দিয়ে মৌসুম শুরু করলেও, টানা ৩ ম্যাচ জিতে ফর্মের তুঙ্গে আছে টটেনহাম হটস্পার। ট্রান্সফার বাজার থেকে কোন খরিদ্দারি না করায় এবার বেশ সমালোচনা হচ্ছিলো কোচ পচেত্তিনোকে নিয়ে। লিগের ৪ ম্যাচ পরেই সবাইকে ভুল প্রমাণ করে দিয়েছেন এ আর্জেন্টাইন। ইনজুরি সমস্যা না থাকায় লিভারপুলের বিপক্ষে সেরা একাদশটাকেই পাচ্ছেন তিনি।

ইতিহাস অবশ্য পক্ষে নেই লিলিহোয়াইটদের। শেষ ৫ দেখায় লিভারপুলের বিপক্ষে ২ হারের সঙ্গে ড্র আছে দুটি ম্যাচে। জিতেছে মাত্র ১ বার। গোল সংখ্যায় আবার সমতায় দু'দল।


টেবিল টপারের সঙ্গে ৫ম দলটির লড়াই তাই বেশ ভালোভাবেই উপভোগ করবে সমর্থকরা।

আরেক ম্যাচে চেলসির প্রতিপক্ষ তালিকার ১৬ নম্বর দল কার্ডিফ সিটি। টানা ৪ ম্যাচ জিতলেও গোল গড়ে লিভারপুলের পরের স্থানে সারি শিষ্যরা। কন্তে ভূত তাড়িয়ে এখন পর্যন্ত বেশ ভালোভাবেই এগুচ্ছে ব্লু'রা।

বিরতির সময়টা দুর্দান্ত কাটিয়েছে সারির তুরুপের তাস এডেন হ্যাজার্ড, জিরু এবং কান্তেরা। জাতীয় দলের হয়ে গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে করিয়েছেনও তারা। সে ফর্মটাকেই এখন ক্লাব জার্সিতে আনতে পারলে কার্ডিফ সিটি যে উড়ে যাবে তা তো বলাই যায়।

এদিকে, চেলসির বিপক্ষে মাঠে নামার আগে মারাত্নক দুশ্চিন্তায় ব্লু'বার্ডরা। মৌসুমে এখনো কোন জয় না পাওয়ায় আত্মবিশ্বাস প্রায় তলানিতে গিয়ে ঠেকেছে ওয়ার্নককের শিষ্যদের।

একটা অঘটনের স্বপ্ন তাই দেখতেই পারে সমর্থকরা।




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে