কলকাতা অফিস
আপডেট
১৪-০৯-২০১৮, ২৩:২০
পশ্চিমবঙ্গ

মাঝেরহাট ব্রিজ ভাঙা নিজের সরকারের পূর্ত দফতরকে দায়ী করেছেন মমতা !

img-20171030-192242
কলকাতার মাঝেরহাট ব্রিজ ভাঙার জন্য রাজ্যের পূর্ত দফতরের গাফিলতির প্রমান পেয়েছে বিজ্র ভাঙার ঘটনায় গড়া তদন্ত কমিটি। শুক্রবার ( ১৪ সেপ্টেম্বর) পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে এই তদন্ত রিপোর্ট জমা পড়ে। এই রিপোর্ট হাতে পেয়ে ক্ষোভ প্রকাশ করেন মমতা।

 

পূর্ত দফতরের সংশ্লিষ্ট কর্মকর্তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার কথাও বলেন মুখ্যমন্ত্রী।  একই সঙ্গে ব্রিজটি পুরোপুরি ভেঙে নতুন ব্রিজ করার কথা বলেন।

এদিন সন্ধ্যায় রাজ্য সরকারের সচিবালয় নবান্নে রিপোর্ট নিয়ে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায়। এরপরই সাংবাদিকদের সঙ্গেও কথা বলেন।

মুখ্যমন্ত্রী এ সময় বলেন, শুধু পূর্তদফতরই দায়ি নয় মাঝেরহাট ব্রিজের ভাঙার সঙ্গে  তদন্ত কমিটি মেট্রো রেলের গাফিলতিকেও চিহ্নিত করেছে।

গত ৭ সেপ্টেম্বর দক্ষিণ কলকাতার বেহালার সঙ্গে সংযোগ ডায়মন্ডহারবার রোডের মাঝেরহাট ব্রিজের একাংশ আচমকাই ভেঙে পড়ে। এতে ঘটনাস্থলে একজন এবং ব্রিজের নিচ থেকে দুজন মোট তিন জনের মৃত্যুর ঘটনা ঘটে এবং অন্তত ২৯ জন আহত হন।


প্রায় ৬০ বছর বয়স এই ব্রিজের রক্ষনাবেক্ষণ নিয়ে বড়সড় প্রশ্ন ছিল আগে। কিন্তু রহস্যজনকভাবে এরপরও ব্রিজটি সচল রাখা হয়েছিল। রাজ্য সরকারের পূর্ত দফতরই এই ব্রিজ রক্ষনাবেক্ষণের দায়িত্বে নিয়েছি।

 

 




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে