আপডেট
২৫-০৮-২০১৮, ১৮:৩৬

দেশের বিভিন্নস্থান পরিণত হয়েছে মিলনমেলায়

cnt-binodon
ঈদকে কেন্দ্র করে মিলনমেলায় পরিণত হয়েছে দেশের বিভিন্ন স্থানের বিনোদন ও পর্যটনকেন্দ্রগুলো। নাগরদোলা, ঝর্ণা, ঝুলন্ত সেতু ও সবুজে ঘেরা পাহাড়সহ নানা প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করেন দর্শনার্থীরা। 

নওগাঁ
প্রিয়জনকে নিয়ে প্রকৃতির ছোঁয়ায় হৃদয় দোলাতে ভ্রমণপিপাসুদের আনাগোনা।

ঈদের ছুটিতে দেশের অন্যতম প্রত্ন-নিদর্শন নওগাঁর পাহাড়পুর বৌদ্ধবিহারে দর্শনার্থীদের ব্যাপক সমাগম। পাল আমলের ঐতিহাসিক নিদর্শন ঘুরে ঘুরে দেখতে পরিবার-পরিজন নিয়ে দল বেধে ছুটে এসেছেন অনেকেই।

খাগড়াছড়ি
প্রাকৃতিক সৌন্দর্য ও ঝর্ণার শীতলতায় গা ভাসাতে পাহাড়ি কন্যা খাগড়াছড়িতে বেড়েছে পর্যটকদের আনাগোনা। রিছাং, তৈদুছড়া ও হাজারছড়া ঝর্ণার পাশাপাশি আলুটিলার রহস্যময় সুড়ঙ্গ, ঝুলন্ত সেতু, মায়াবিনী লেক, দেবতা পুকুর ও সবুজে ঘেরা ঢেউ খেলানো পাহাড় বিমোহিত করে দর্শনার্থীদের।

জয়পুরহাট
ঈদের ছুটিতে জমজমাট জয়পুরহাটের শিশু উদ্যান। মনোহরি খেলনা, লেক ও ঝর্ণার পাশাপাশি এই উদ্যানে রয়েছে শিশুদের জন্য বহুমুখী শিক্ষার নানা উপকরণ।

পঞ্চগড়
শিশু-কিশোরসহ নানা বয়সীদের পদচারণায় মুখর হয়ে ওঠে পঞ্চগড়ের একমাত্র বিনোদন পার্ক হিমালয়। ঈদের আনন্দকে বাড়াতে পার্কের বিভিন্ন রাইডে চড়া ও হৈ-হুল্লোড়ে কাটান দর্শনার্থীরা।


টাঙ্গাইল
টাঙ্গাইলের ডিসি লেক ও এসপি পার্কে বেড়েছে বিনোদনপ্রেমিদের আনাগোনা। বিভিন্ন রাইডসে চড়ার পাশাপাশি লেকের চারপাশে সবুজে ঘেরা প্রাকৃতিক সৌন্দর্য আর ভাসমান মঞ্চে আপনজনদের সঙ্গে শীতল সময় কাটান দর্শনার্থীরা।

শরীয়তপুর
যান্ত্রিক জীবনের একঘেয়েমি কাটাতে শরীয়তপুরের নড়িয়ায়ার মর্ডান ফ্যান্টাসি কিংডম ও মিনি চিড়িয়াখানায় ভিড় করছেন ভ্রমনপ্রেমিরা। শিশু-কিশোরদের মেধার বিকাশে এখানে রয়েছে পশুপাখি ও বিভিন্ন গাছ-গাছালির সমারোহ।

ভৈরব
দর্শনার্থীদের উপচে পড়া ভিড়ে মেঘনা তীরের সেতু এলাকায় উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়। প্রিয়জনকে নিয়ে নৌকাভ্রমণ ও ঘোড়ায় চড়ে আনন্দ উপভোগ করেন তারা।




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে