আপডেট
১১-০৮-২০১৮, ০০:৩৬
খেলার সময়

শনিবার ইপিএলে মাঠে নামছে চেলসি

c-120180217000454
ইপিএল মহারণের দ্বিতীয় দিনে মাঠে নামছে জায়ান্ট ক্লাব চেলসি। প্রতিপক্ষ হাডার্সফিল্ড টাউন। দু'দলের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় শনিবার রাত ৮টায়। আরেক ম্যাচে টটেনহামের মুখোমুখি হবে নিউক্যাসেল ইউনাইটেড। এই দু'দলের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫ টায়।

 

প্রাক মৌসুমটা একেবারেই ভালো কাটেনি রোমান আব্রামোভিচের ক্লাব চেলসির। শেষ মৌসুমের দুঃস্বপ্ন ভুলতে ইতালি থেকে উড়িয়ে এনেছিলেন মারিজিও সারি'কে। তবে, তার অধীনে প্রথম প্রতিযোগিতামূলক ম্যাচে সিটিজেনদের কাছে শিল্ড হারাতে হয়েছে ব্লুজদের। এবার নতুন ইপিএল মৌসুম শুরুর আগে তাই বেশ চাপে চেলসি।

দল বদলের বাজারে অনেক ফুটবলারকে দলে ভেড়ানোর কথা থাকলেও, শেষ পর্যন্ত তা আর পারেনি। একাদশের সেরা দুই তারকা উইলিয়ান ও হ্যাজার্ড বিশ্বকাপের পর মাঠে নেমেছেন কয়েক মিনিটের জন্য। তাদের ম্যাচ ফিটনেস তাই ভালোই ভাবাচ্ছে কোচকে।

এতো সব খারাপ খবরের মাঝেও কিছুটা স্বস্তি আছে ব্লু শিবিরে। কর্তোয়াকে হারালেও, তার বদলে বিলবাও থেকে রেকর্ড ট্রান্সফারে দলে এসেছেন আরিজাবালাগা। গোলপোস্ট সামলানোর দায়িত্বটা তাকে দিয়ে অনেকটাই নির্ভার চেলসি বস। সেই সাথে সেস ফ্যাব্রিগাস, বার্কলেদের সঙ্গে প্রথম দিনেই মাঠে নামতে পারেন এ মৌসুমেই দলে আসা জর্জিনহো।

তবে প্রতিপক্ষের নামটা হাডার্সফিল্ড হলেও, গত মৌসুমের মতো এতোটা সহজ হবে না এবারের ম্যাচ। ওয়েগনারের অধীনে বেশ ভালোভাবেই গুছিয়ে নিয়েছে হাডার্সরা। দলে কোন ইনজুরি সমস্যা না থাকায় সেরা একাদশকেই মাঠে পাবে তারা।


এদিকে সেইন্ট জেমস পার্কে মঞ্চায়ন হবে শেষ মৌসুমের হুবহু এক ম্যাচের। গত আগস্টে এই ম্যাগপাইদের সঙ্গেই ম্যাচ দিয়ে লিগ শুরু করেছিলো স্পারসরা। ফলাফলটাও আশা জাগাবে পচেত্তিনোকে। ডেলে আলী ও বেন ডেভিসের গোলে ২-০ গোলে সেদিন জয় পেয়েছিলো টটেনহাম।

তবে চিন্তিত নন রাফায়েল বেনিতেজ। প্রাক মৌসুমে বেশ ভালোভাবেই গুছিয়ে নিয়েছেন দলকে। হালকা ইনজুরি সমস্যা আছে, তবে তা দুঃশ্চিন্তার কারণ হবে না নিউক্যাসেলের জন্য।

উল্টো দিকে এই মৌসুমের দলবদলের বাজার থেকে কোন বিকিকিনিতেই যান নি মরিসিও পচেত্তিনো। তার ওপর ক্লাবের সেরা তারকা হ্যারি কেইন, ট্রিপার, লরিসরা এখনো প্রস্তুত নন ম্যাচের জন্য। আর সিসোকো এবং ওয়ানামাদের ইনজুরি তো আছেই।

এখন দেখা যাক ইতিহাসের ওপর ভর করে বাস্তবতাকে বুড়ো আঙুল দেখাতে পারে কি না টটেনহাম হটস্পার্স




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে