খেলার সময় ডেস্ক
আপডেট
১২-০৭-২০১৮, ১৩:৩৬

'২২ বছরেও শিরোপা জিতেনি য়্যুভেন্তাস, সেটাই এনে দেবে রোনালদো'

juve-ronaldo1
রোনালদোর য়্যুভেন্তাসে আসার খবরে দারুণ উচ্ছ্বসিত ক্লাবটির সমর্থকরা। তাকে বরণ করতে এরই মধ্যে প্রস্ততিও শুরু করে দিয়েছেন তারা। এদিকে ক্রিস্টিয়ানো য়্যুভেন্তাসে আসায়, প্রথম দিনেই এক লাফে ১৬ শতাংশ বেড়ে গেছে ক্লাবটির শেয়ারের দাম। আর রোনালদোর চলে যাওয়ায় হতাশা ছুঁয়ে গেছে রিয়াল সমর্থকদের।
রেকর্ডের বরপুত্র আসছেন তুরিনো'তে। আর তাকে বরণ করতেই' সাজসাজ রব পুরো শহরজুরে। নতুন ভাবে ঢেলে সাজানো হচ্ছে অ্যালিয়েঞ্জ স্টেডিয়াম।

ক্রিস্টিয়ানো রোনালদো বলে কথা। শুধু তুরিনোর অলিতে গলিতেই নয়, তার আগমনে' উৎসব লেগেছে শহরটির রেস্টুরেন্টগুলোতেও। য়্যুভেন্তাস সমর্থক বিশ্বাস, রোনালদো তার জাদুর ছোঁয়ায় বদলে দেবে ক্লাবটিকে।

ক্লাবের একজন বলেন, '২২ বছর হয়ে গেলো আমরা চ্যাম্পিয়ন্স লিগ জিতিনি। বিশ্বাস, রোনালদো এবার আমাদের সেই শিরোপাটা এনে দিবে।'

আরেকজন বলেন, 'রোনালদো আমরা তোমাকে ভালোবাসি। য়্যুভেন্তাসে তোমাকে স্বাগতম।'

আশা করছি ম্যানচেস্টার-রিয়ালে ও যেমন সফল ছিলো এখানেও তেমনটাই হবে।


ক্রিস্টিয়ানোর য়্যুভেন্তাসে আসার খবরে সবচাইতে বেশি উচ্ছ্বসিত, বোধ'হয় ক্লাবটির কিশোর সমর্থকরা। রোনালদের জার্সি কিনতে এরই মধ্যে তারা ভীড় করছেন দোকানে দোকানে।

একজন সমর্থক বলেন, 'অবশেষে ও আসছে। আমি জানি ও ৭ নম্বর টা-ই পাবে।

আরেকজন বলেন, 'বিশ্বের সেরা ফুটবলার এখন আমাদের ক্লাবে খেলবে। ওকে বরণ করে নিতে আমার আর তর সইছে না।'

বিপরীতে যেন হৃদয় ভাঙ্গার গল্প বার্নাবুয়্যে। রিয়াল সমর্থকদের অনেকেই মেনে নিতে পারছেন না, রোনালদো এখন আর তাদের ঘরের ছেলে নন। তবুও নতুন ক্লাবে তার জন্য শুভ কামনা জানাতে ভুলেন নি তারা।
মেয়ে

একজন ভক্ত বলেন, 'রোনালদো গেল ৯ বছরে আমাদের জন্য যা যা করেছে আমরা তার জন্য কৃতজ্ঞ। ও আমাদের হৃদয়ে সবসময় ছিলো, সবসময় থাকবে।'

আরেকজন বলেন, 'ও আমার সব চাইতে প্রিয় ফুটবলার। রোনালদোকে ছাড়া আমি কিছুতেই রিয়ালকে ভাবতে পারছি না।'

আরো একজন বলেন, 'এটা আমাদের জন্য হতাশার। কিন্তু পেশাদার ক্যারিয়ারে ওর এমন সিদ্ধান্ত নেয়ার অধিকার আছে। রোনালদো তোমার জন্য শুভ কামনা।'

আনুষ্ঠানিক ভাবে আগামী সোমবার রোনালদোকে বরণ করে নেবে তার নতুন ক্লাব য়্যুভেন্টাস।




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে