আপডেট
১৪-০৬-২০১৮, ১৮:০৬

মহাসড়ক ‍ও ফেরিঘাটে ঘরমুখো মানুষের ঢল

eid-travel-7pm
প্রিয়জনদের সঙ্গে ঈদের ছুটি কাটাতে মহাসড়ক ও ফেরিঘাটে ঢল নেমেছে ঘরমুখী মানুষের। আর যানবাহনের চাপে ধীর গতিতে চলছে গাড়ি। ফেরিঘাটে রয়েছে যানবাহনের লম্বা লাইন।
 

গাজীপুর: গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী ব্রিজ থেকে চৌরাস্তা পর্যন্ত প্রায় ১২ কিলোমিটার এলাকা জুড়ে গাড়ির চাপ রয়েছে। এতে ধীর গতিতে চলাচল করছে যানবাহন। ঈদ উপলক্ষে এ মহাসড়কে বাড়তি যানবাহনের চাপ সামলাতে হাইওয়ে পুলিশের পাশাপাশি কাজ করছে জেলা পুলিশ।

টাঙ্গাইল: রাজধানীর সঙ্গে উত্তরবঙ্গের জেলার সড়ক যোগাযোগের অন্যতম রুট ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বৃহস্পতিবার সকালে যানচলাচল অনেকটাই স্বাভাবিক ছিলো। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যানবাহনের চাপ বাড়ায় গাড়ির গতি কমে আসে এ মহাসড়কে। এদিকে মহাসড়কে ফিটনেসবিহীন গাড়ী চলাচল বন্ধে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীদের পাশাপাশি কাজ করছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

সিরাজগঞ্জ: ঢাকা-রাজশাহী মহাসড়কের সিরাজগঞ্জ অংশে যানজট খুব একটা চোখে পড়েনি। তবে যানবাহনের চাপ বেশি থাকায় কিছুটা ধীর গতিতে চলছে গাড়ি।

মানিকগঞ্জ: ভোর থেকেই পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে যানবাহনের চাপ বাড়তে থাকে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যাত্রীদের ঢল নামে ঘাটের উভয় পাড়ে। ঈদে ঘরমুখী মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে বুধবার সকাল ৬টা থেকে পরবর্তী ৩ দিন এ রুটে পণ্যবাহী ট্রাক পারাপার বন্ধ রাখা হয়েছে।


মাদারীপুর: মাদারীপুরের কাঁঠালবাড়ি ঘাটে ঘরমুখী মানুষের ঢল নেমেছে। শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে ১৭টি ফেরি, ৮৭টি লঞ্চ ও শতাধিক স্পিডবোট যাত্রী ও যানবাহন পারাপার করছে। ঘাটের উভয়পাশে পারাপারের অপেক্ষায় রয়েছে ৬ শতাধিক যানবাহন। যাত্রী হয়রানি বন্ধে ঘাট এলাকায় তৎপর রয়েছে আইন শৃঙ্খলাবাহিনী।




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে