আপডেট
২৯-০৫-২০১৮, ১৪:০০

নড়াইলে নির্বাচনে দাঁড়াচ্ছেন মাশরাফি

mashrafi
নড়াইল থেকে আগামী সংসদ নির্বাচনে অংশ নেবেন মাশরাফি বিন মোর্তজা। এ বিষয়টি জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মোস্তফা কামাল। মঙ্গলবার (২৯ মে) একনেক সভা পরবর্তী ব্রিফিংয়ে এ কথা জানান পরিকল্পনামন্ত্রী।

 

মন্ত্রী বলেন, মাশরাফি নড়াইল এক্সপ্রেস। মাশরাফির তো আগামী নির্বাচনে দাঁড়ানোর সম্ভাবনা আছে। আপনারা তার জন্য দোয়া করবেন।

মাশরাফির সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের কথা উল্লেখ করে তিনি বলেন, মাশরাফি তো কিছুটা একগুয়ে, তার নিজের মতামতের বাইরে সচরাচর সে যায় না। আমি দীর্ঘদিন তার সঙ্গে কাজ করেছি। 

এসময় কোন দল থেকে মাশরাফি নির্বাচন করতে পারেন জানতে চাইলে মন্ত্রী বলেন, ‘কোন দল থেকে তা তো বলিনি, আপনারাও কোনো দল ধরে নেবেন না। 

তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, ‘বিএনপি থেকে দাঁড়ালেও আপনারা মাশরাফিকে ভোট দেবেন। তিনি ভালো মানুষ।’ 


তবে, মাশরাফি নড়াইল কোন আসন থেকে নির্বাচনে অংশ নিতে পারেন তা তিনি বলেননি। মাশরাফির বাড়ি নড়াইল-২ আসনে।

২০০৯ সালের জুন মাসে মাশরাফি মোহাম্মদ আশরাফুলের স্থলাভিষিক্ত হন এবং তার সহকারী হিসেবে দায়িত্ব পান সাকিব আল হাসান। 

কিন্তু অধিনায়ক হিসেবে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে নিজের প্রথম ম্যাচেই তিনি হাঁটুতে আঘাত পেয়ে মাঠ ছাড়েন। ওই খেলায় বাংলাদেশ জয়লাভ করে কিন্তু মাশরাফি তার চোটের কারণে ২০১০ সালের ফেব্রুয়ারি পর্যন্ত মাঠের বাইরে ছিলেন।

উক্ত ম্যাচসহ পরবর্তীকালে বাংলাদেশের অধিনায়কত্ব করেন সাকিব আল হাসান। পরবর্তীতে ২০১৪ সালের নভেম্বরে জিম্বাবুয়ের সঙ্গে হোম সিরিজে তিনি পুনরায় অধিনায়কত্ব পান। 

২০০৬ ক্রিকেট পঞ্জিকাবর্ষে মাশরাফি ছিলেন একদিনের আন্তর্জাতিক খেলায় বিশ্বের সর্বাধিক উইকেট শিকারী। তিনি এসময় ৪৯টি উইকেট নেন।

২০০৭ সালের ক্রিকেট বিশ্বকাপে ভারতের বিপক্ষে অবিস্মরণীয় জয়ে মাশরাফি ভূমিকা রেখেছেন। তিনি ৩৮ রানে ৪ উইকেট দখল করেন। বিশ্বকাপের প্রস্তুতি খেলায় নিউজিল্যান্ডের সঙ্গে বিজয়েও মাশরাফির ভূমিকা রয়েছে। 

নানা চড়াই উৎরাই পেরনো এই সৈনিক ক্রিকেটপ্রেমী অনেকের কাছেই রোল মডেল।

ক্রিকেট মাঠে নয়, এবার ভোটের মাঠে লড়বেন মাশরাফি-সাকিব! (ভিডিও) 

 




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে