আপডেট
১৫-০২-২০১৫, ১১:৩৫

চলচ্চিত্রে বেপরোয়া ছোট পর্দার অভিনেত্রীরা!

চলচ্চিত্রে বেপরোয়া ছোট পর্দার অভিনেত্রীরা!
ঢালিউড চলচ্চিত্র শিল্প যখন সামনের দিকে এগিয়ে যাচ্ছে, ভালো গল্পের সিনেমাও নির্মিত হচ্ছে, আবার চলচ্চিত্রে ছোট পর্দার অভিনয় শিল্পীরাও গুরুত্ব পাচ্ছেন নির্মাতাদের কাছে, কিন্তু ঠিক সে সময়ই ছোট পর্দা থেকে আসা কয়েকজন চিত্রনায়িকা নিজেদেরকে মেলে ধরছেন সাহসী হিসেবে। যেগুলোকে অনেকের বলছেন অশ্লীলতা।

বিদ্যা সিনহা মিম : লাক্স-চ্যানেল আই তারকা বিদ্যা সিনহা মিম মডেলিং ও নাটকে অভিনয় করেছেন। এখন তিনি নিয়মিত চলচ্চিত্রেও অভিনয় করছেন। বর্তমানে ওয়াজেদ আলী সুমনের ‘সুইটহার্ট’ সিনেমার শুটিং করছেন মিম। সম্প্রতি এ সিনেমার একটি গানের টিজার মুক্তি পেয়েছে। গানটিতে এ অভিনেত্রীকে বেশ সাহসি দৃশ্যে দেখা গেছে। বিশেষ করে হৃদয় খানের গাওয়া ‘এক ঝলকে আমাকে ছুঁয়ে গেলো যে দু চোখ ফেরাতেই দেখি নেই সে’ শিরোনামের গানে মিমকে নায়ক বাপ্পির শাড়ি পরিয়ে দেওয়ার দৃশ্যটিকে অনেকেই উত্তেজক দৃশ্য হিসেবে অভিহিত করেছেন।

এ অভিনেত্রী এখন পর্যন্ত হুমায়ূন আহমেদের আমার আছে জল, জাকির হোসের রাজুর আমার প্রাণের প্রিয়া, খালিদ মাহমুদ ‍মিঠুর জোনাকির আলো, মোস্তফা কামাল রাজের কানামাছি, তাঁরকাটাতে অভিনয় করেছেন। এছাড়া তার অভিনীত মুক্তি প্রতিক্ষিত সিনেমাগুলোর মধ্যে রয়েছে তন্ময় তানসেনের পদ্ম পাতার জল, দেবাশীষ বিশ্বাসের আমার মন বলে তুমি আসবে। নাচে, অভিনয়ে সাবলীল এ অভিনেত্রীর কাছে দর্শক অবশ্য দায়িত্বশীলতাই প্রত্যাশা করে।

জাকিয়া বারী মম: লাক্স তারকা জাকিয়া বারী মম। তিনিও ছোট পর্দা থেকে বড় পর্দায় আসেন। মুক্তির অপেক্ষায় শিহাব শাহিন পরিচালিত ছুঁয়ে দিলে মন সিনেমার টিজারে চিত্রনায়িকা মমকে বেশ খোলামেলা দৃশ্যে দেখা গেছে।  ইউটিউবে সিনেমাটির টিজার প্রকাশ করা হয়েছে।

টিজারে দেখা গেছে, তিনি এমন কিছু পোশাক পরে অভিনয় করেছেন যেখানে তাকে বেশ খোলামেলা মনে হয়েছে। কিছু দৃশ্যে তাকে ভেজা কাপড়ে বেশ আকর্ষণীয়ও লেগেছে। এ ছাড়া একটি দৃশ্যে চিত্রনায়ক আরেফিন শুভর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে দেখা গেছে তাকে।
শুধু চলচ্চিত্রে নয় বেশ কিছু ফটোশুটেও তাকে খোলামেলা রুপে দেখা গেছে।

অবশ্য এই অভিনেত্রীর প্রথম সিনেমা দারুচিনি দ্বীপে তার অভিনয় যেমন প্রশংসিত ছিল তেমনি তা ব্যবসায়িকভাবেও সফল ছিল।


ছঁয়ে দিলে মন সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরেফিন শুভ ও জাকিয়া বারী মম। এ ছাড়া আরও অভিনয় করেছেন আলীরাজ, মিশা সওদাগরসহ অনেকে। সিনেমাটি প্রযোজনা করছেন জিরোনা এন্টারটেইনমেন্ট।
 
 
দিলরুবা ইয়াসমিন রুহি: র‌্যাম্প তারকা দিলরুবা ইয়াসমিন রুহি অভিনীত প্রথম মুক্তি পাওয়া সিনেমা সংগ্রাম। এতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়। এবং চলচ্চিত্র বোদ্ধাদের কাছে প্রতিশ্রুতিশীল অভিনেত্রী হিসেবে তার খ্যাতি ছড়িয়ে পরে। সম্প্রতি তিনি অনিমেষ আইচ পরিচালিত জিরো ডিগ্রি সিনেমায় অভিনয় করেছেন। সিনেমাটি ৬ ফেব্রুয়ারি শুক্রবার সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটি মুক্তিকে সামনে রেখে এরই মধ্যে রাজধানীর বিভিন্ন স্থানে শোভা পাচ্ছে এ সিনেমার পোস্টার।

এ সিনেমাটির ট্রেইলারও প্রকাশ করা হয় ইউটিউবে। প্রকাশিত ট্রেইলারে রুহিকে অভিনেতা মাহফুজ আহমেদের সঙ্গে বেশকিছু অন্তরঙ্গ দৃশ্যে দেখা গেছে। এমন একাধিক অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্য নিয়ে সাধারণ মানুষের মাঝেও নানা ধরনের কৌতুহল লক্ষ্য করা গেছে।

জিরো ডিগ্রি সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- মাহফুজ আহমেদ, জয়া আহসান, দিলরুবা ইয়াসমিন রুহী, তারিক এনাম খান, টেলি সামাদ প্রমুখ।

 

নওশীন: প্রথমে এফএম রেডিওতে আরজে তারপর উপস্থাপিকা ও অভিনয় শিল্পী হিসেবে নিজেকে তুলে ধরেন নওশীন। তিনি চলচ্চিত্রেও অভিনয় করেছেন। নওশীন অভিনীত তিনটি সিনেমা হল- শফিকুল ইসলাম ভৈরবীর সোয়া চান পাখি, ডায়েল রহমানের দুদু মিয়া এবং শঙ্খ দাশগুপ্তের হ্যালো অমিত। তবে সিনেমাগুলো এখনো আলোর মুখ দেখেনি। ছোট পর্দার এ অভিনেত্রী সর্বশেষ হিল্লোলের সঙ্গে জুটি বেঁধে মুখোশ মানুষ-দ্য ফেক নামের সিনেমায় অভিনয় করেছেন। ইয়াসির আরাফাত জুয়েল পরিচালিত মুখোশ মানুষ-দ্য ফেক নামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিকেই পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে রূপ দেওয়া হচ্ছে বলে জানা গেছে।

সিনেমাটি ট্রেইলার ইউটিউবে প্রকাশের পর বেশ কয়েকটি দৃশ্যে হিল্লোল-নওশীনকে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম সহ মিডিয়ায় সমালোচিত হয়েছেন নওশীন।

তবে তারা এটাকে সাহসী না বলে গল্পের প্রয়োজনে এমন দৃশ্য করেছেন বলে দাবি করছেন। এদিকে জানা গেছে, সংস্কার করার পরও পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে বেশ কটি অন্তরঙ্গ দৃশ্য থাকছে। গল্পটি ফুটিয়ে তুলতে হলে দৃশ্যগুলো রাখতে হবে বলে জানিয়েছেন সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্টরা।




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে