খেলার সময় ডেস্ক
আপডেট
১৭-০৪-২০১৮, ১৭:০০

শুভ জন্মদিন 'সময়'

somoy-birth
সাত পেরিয়ে আট বছরে পা দিলো সময় মিডিয়া লিমিটেড। সঙ্গে থাকার আহ্বানে ২০১১ সালের এই দিনে বিকেল ৫টার সংবাদ দিয়েই সরাসরি সম্প্রচারের পথচলা শুরুর পর থেকে বেসরকারি এ স্যাটেলাইট চ্যানেলটি দেশের অন্যতম জনপ্রিয় চ্যানেল হিসেবে নিজের অবস্থান ধরে রেখেছে।
 

ঢাকার বীর উত্তম সিআর দত্ত রোডে চ্যানেলটির প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সকালে কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সময় মিডিয়া লিমিটেড এবং সিটি গ্রুপের চেয়াম্যান ফজলুর রহমান, সময় মিডিয়ার ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আহমেদ জোবায়ের, উপদেষ্টা ও অনুষ্ঠান প্রধান মোরশেদুল ইসলাম এবং সম্পাদকীয় প্রধান নিয়াজ মোরশেদ কাদেরী। এছাড়া প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারী এবং কলাকুশলীদের সঙ্গে আরও উপস্থিত ছিলেন আমন্ত্রিত অতিথিরা।



১০ অক্টোবর ২০১০ থেকে পরীক্ষামূলক সম্প্রচার শুরু করা চ্যানেলটি বাণিজ্যিকভাবে পূর্ণাঙ্গ সম্প্রচারে আসে পরের বছর ১৭ এপ্রিল। ভারসাম্যপূর্ণ এবং সঠিক সংবাদ ও তথ্যের মাধ্যমে বাংলাদেশের ইতিবাচক পরিবর্তনে অংশ নেয়া এই চ্যানেলটির লক্ষ্য।

সম্পূর্ণ সংবাদভিত্তিক চ্যানেলটি লাইভ নিউজ এবং ডিজিটাল স্যাটেলাইট নিউজ সম্প্রচার এবং জরুরি মুহূর্তে সংবাদ  সম্প্রচারের জন্য অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে থাকে। ঢাকার বাংলামটরে চ্যানেলটির প্রধান কার্যালয়। এছাড়া দেশের বিভাগীয় শহরগুলোসহ মোট নয়টি ব্যুরো অফিস এবং প্রায় সবগুলো জেলায় নিজস্ব প্রতিনিধি রয়েছে যাদের কাছে সংবাদ এবং ভিডিও ফুটেজ সংগ্রহ ও তাৎক্ষণিকভাবে পাঠানোর জন্য আধুনিক প্রযুক্তি রয়েছে। এছাড়া রয়টার্স, এপিটিএন এবং এসএনটিভির সরাসরি ফিড থেকে আন্তর্জাতিক সংবাদগুলো পেয়ে থাকে।


সময় টেলিভিশন উত্তর আমেরিকা, মধ্যপ্রাচ্য, দক্ষিণ আমেরিকার দেশগুলোসহ ইউরোপ এবং এশিয়ার বহু দেশে সম্প্রচারিত হয়। চব্বিশ ঘন্টার সংবাদ চ্যানেল হিসেবে এটি নিউজ এবং তথ্য সম্প্রচারের পাশাপাশি বিশেষ বিশেষ সংবাদের বিশ্লেষণও করে থাকে। এছাড়া সম্পাদকীয় নামে একটি জনপ্রিয় টক শো রয়েছে।


স্যাটেলাইট টিভির পাশাপাশি সোশ্যাল মিডিয়া ও অনলাইন দর্শকদের কথা চিন্তা করে ‘সময় ডিজিটাল’ নামে একটি শাখা রয়েছে সময় মিডিয়া লিমিটেড'র। সময়'র রয়েছে দেশের একমাত্র ভিডিও সম্বলিত নিউজ পোর্টাল www.somoynews.tv। এছাড়া সময় টিভিতে সম্প্রচারিত খবর এবং ভিডিও সম্বলিত দু'টি ইউটিউব চ্যানেল রয়েছে। সম্প্রতি ইউটিউবের পক্ষ থেকে ‘সিলভার ক্রিয়েটর অ্যাওয়ার্ড’ পেয়েছে সময় টেলিভিশন।

ইউটিউব চ্যানেলগুলো হলো-

১. SOMOY TV: https://www.youtube.com/somoytvnetupdate

২. SOMOYTV Bulletin : https://www.youtube.com/somoytvbulletin




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে