আপডেট
১৪-০৩-২০১৮, ২১:৪৬

জামিনে মুক্তি পেলেন বিএনপির নেতা শাহাদাত

15aa8feec9d07c
চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন মুক্তি পেয়েছেন জামিনে মুক্ত হয়েছেন। বুধবার বেলা পৌনে ১১টার দিকে তাকে মুক্তি দেয়া হয়েছে। 

জানা গেছে, শাহাদাতকে মুক্তি দেয়ার খবরে গতকাল মঙ্গলবার বিকালে কারা ফটকের সামনে জড়ো হন নেতাকর্মীরা। পরে পুলিশ তাদের লাঠিপেটা করে ছত্রভঙ্গ করে দেয়। বুধবার সকালেও কারাফটকের সামনে পুলিশ মোতায়েন করা হয়।

এদিকে সকাল সাড়ে ১০টার দিকে শাহাদাতের ব্যক্তিগত সহকারী মারুফুল ইসলাম একটি গাড়ি নিয়ে কারাগারের প্রবেশ করেন। পরে ওই গাড়িতে করে তিনি তার নাসিমন বাস ভবনে যান।

নাসিমন ভবনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, নগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান এবং সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, নগর মহিলা দলের সভাপতি মনোয়ারা বেগম মণিসহ নেতাকর্মীরা শাহাদাতকে ফুলের মালা দিয়ে স্বাগত জানান। পরে নেতাকর্মীরা নাসিমন ভবনের ভেতরে মিছিল করেন।

এর আগে, গত ৮ ফেব্রুয়ারি গ্রেফতার করা হয়েছিল শাহাদাতকে। নগর বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনের সামনে থেকে তাকে গ্রেফতারের পর শাহাদাতের বিরুদ্ধে দুটি মামলা করা হয়। ওই দুটি মামলায় হাইকোর্ট থেকে জামিনের পর ফেনীর একটি মামলায় শাহাদাতকে গ্রেফতার দেখানো হয়। সেই মামলায়ও জামিনের পর তাকে মুক্তি দেয়া হয়।




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে