আপডেট
১৪-০৩-২০১৮, ১৮:৫২

সাংবাদিককে পুলিশি নির্যাতনের প্রতিবাদে মাদারীপুরে মানববন্ধন

mada-pro
বরিশালে ডিবিসি টেলিভিশনের চিত্র সাংবাদিক সুমনের ওপর পুলিশি নির্যাতনের প্রতিবাদে মাদারীপুরে মানববন্ধন করেছেন গণমাধ্যম কর্মীরা।

বুধবার দুপুরে প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হয়। এতে ব্যানার ফেস্টুনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা অংশ নেন। এ সময় সাংবাদিক নির্যাতনে জড়িত গোয়েন্দা পুলিশের সদস্যদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।

বরিশাল গোয়েন্দা পুলিশের বিরুদ্ধে সুমন হাসান নামে ডিবিসি নিউজের এক চিত্র সাংবাদিককে নির্যাতনের অভিযোগ উঠে। এ ঘটনায় জড়িত ডিবি পুলিশের ৮ সদস্যকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়।
 
মঙ্গলবার দুপুরে নগরীর বিউটি রোড এলাকায় এ ঘটনা ঘটে।

নির্যাতিত সাংবাদিক জানান, ভাইয়ের ছেলেকে আটকের খবর পেয়ে বিউটি রোডের বাসায় যান তিনি। এ সময় সাংবাদিক পরিচয় দিয়ে আটকের কারণ জানতে চাইলে পুলিশের সাথে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে তাকে বেধড়ক পেটায় কনস্টেবল মাসুদ ও তার সহযোগীরা। পরে তাকে হাতকড়া পড়িয়ে নেয়া হয় গোয়েন্দা পুলিশের কার্যালয়ে।

খবর পেয়ে ডিবি পুলিশের কার্যালয়ে ছুটে যান গণমাধ্যম সহকর্মীরা। এ সময় তাদের দেখে কান্নায় ভেঙে পড়েন মাসুদ হাসান। পরে তাকে বরিশাল মেডিকেলে ভর্তি করা হয়। ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানান গণমাধ্যম কর্মীরা। তবে, এ ব্যাপারে ক্যামেরার সামনে কথা বলতে রাজি হয়নি পুলিশ।




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে