মহানগর সময় ডেস্ক
আপডেট
১৩-০৩-২০১৮, ১৭:১০

বিমান বিধ্বস্ত: এখনো স্বজনের খবর জানে না বেশ কিছু পরিবার

crash-dead-up1
ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিধ্বস্ত বিমানের ক্যাপ্টেন আবিদ সুলতান সকালে নেপালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গতকাল (সোমবার) নেপালের কাঠমাণ্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় বিধ্বস্ত হয়ে বিমানটির ৫০ জন নিহত হয়। এর মধ্যে গাজীপুরের ২ জন, যশোরের একই পরিবারের ৩ জন, বরিশালে একজন, খুলনায় একজনসহ ২৬ জন বাংলাদেশি রয়েছে।

 

গণমাধ্যমে খবর এবং যাত্রী তালিকা প্রকাশের পর, তাদের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তবে এখনো সঠিক তথ্য না পাওয়ায় উৎকন্ঠা আর উদ্বেগ প্রকাশ করেছেন স্বজনরা।

বরিশাল: একমাত্র ছেলে পিয়াশের বর্তমান অবস্থা কি- এই শঙ্কায় বারবার মুর্ছা যাচ্ছেন বাবা সুখেন্দু বিকাশ রায়।

স্বজনরা জানান, ঘুরে বেড়ানো ছিল পিয়াশ রায়ের শখ। পড়তেন গোপালগঞ্জের শেখ শায়েরা খাতুন মেডিকেল কলেজে। ফাইনাল পরীক্ষা শেষ, তাই তৃতীয়বারের মতো নেপালের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন পিয়াশ। বিমানে ওঠার আগে শেষবারের মতো কথা হয়েছিল মায়ের সাথে। পরে বিকেলে গণমাধ্যম থেকে দুর্ঘটনার খবর জানতে পারেন তারা। তবে পিয়াশের ভাগ্যে কি ঘটেছে সে ব্যাপারে সুনির্দিষ্ট কোন তথ্য নেই তাদের কাছে।

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার নগর হাওলা গ্রামের ফারুক ও মেহেদী হাসানের পরিবারের ৫ সদস্যের ভাগ্যে কি ঘটেছে এখনো জানেন না স্বজনরা। উদ্বেগ আর উৎকন্ঠা নিয়ে অপেক্ষার প্রহর গুণছেন তারা। বিমানে থকা পাঁচ সদস্যরা হলেন, ফারুক আহমেদ ও তার স্ত্রী এ্যালমুন নাহার এ্যালি, তাদের সন্তান প্রেয়সী এবং মেহেদী হাসান ও তার স্ত্রী সাইদা।


যশোর: এদিকে যশোরের একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন, ব্যবসায়ী রফিক জামান, তার স্ত্রী সানজিদা হক এবং ছেলে অনুরুদ্ধ জামান। ছুটিতে নেপালে বেড়াতে যাচ্ছিলেন তারা।

খুলনা: বিমান দুর্ঘটনার শিকার আরেক যাত্রী খুলনার রূপসার আসুজ্জামানের ছেলে আলিফ উজ্জামান। স্বজনরা জানান, দুর্ঘটনার পর তার সাথে আর যোগাযোগ করা সম্ভব হয়নি। তার অবস্থান সমর্পকে নিশ্চিত হতে পারেননি তারা।

ভ্রমনপিপাসু আলিফ ৫ বছর আগে সৌদি আরব থেকে ফিরে এসে নিজ এলাকায় ঠিকাদারি ব্যবসা করতেন।




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে