আপডেট
১৪-০২-২০১৮, ০১:১৯

সাইফের সেঞ্চুরিতে ব্রাদার্স ইউনিয়নের হার

dpl-abahoni
সাইফ হাসানের দুর্দান্ত সেঞ্চুরিতে ব্রাদার্স ইউনিয়নকে ১৩৬ রানে হারিয়েছে আবাহনী। ফতুল্লায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে তৃতীয় রাউন্ডের ম্যাচে প্রথমে ব্যাট করে ২৬৬ রান করে নাসির হোসেনের দল। জবাবে মিরাজ ও সানজামুলের স্পিন ভেলকিতে ১৩০ রানেই শেষ হয় ব্রাদার্সের ইনিংস। ম্যাচ সেরা হয়েছেন সাইফ হাসান। আগের দু' ম্যাচে দুরকম অভিজ্ঞতা। কোনবারই পরীক্ষায় উত্তীর্ণ হতে পারেনি মিডল অর্ডার। টসে হেরে ব্যাটিংয়ে নেমে তাই একটু ধীরস্থির শুরু আবাহনীর সাইফ ও বিজয়ের। ম্যাচ গড়ার সাথে সাথে ব্যাটিংয়েও ধার বাড়ে এই দুই ওপেনারের।

১০ ওভার শেষ হতেই, টনক নড়লো। হাত খুলে মাঠের দুপ্রান্তে বল পাঠাতে থাকলেন দুজন। জুটিতে ৮৪ রান উঠতেই ছন্দপতন। অলক কাপালীর হাতে ক্যাচ দিয়ে ৪১ রানে সাজঘরে বিজয়। তখনো আস্থার প্রতিদান দিয়ে যাচ্ছিলেন অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক সাইফ। শান্তকে সঙ্গে নিয়ে প্রায় শতরানের জুটি। ভাঙ্গলো ভুল বোঝাবুঝির রান আউটে।

মাঠের পরীক্ষায় আবারো ব্যর্থ আবাহনীর মিডল অর্ডার। মিঠুন ১ আর সৈকতের ঝুলিতে ৪ রান। কিন্তু লিস্ট 'এ'তে ক্যারিয়ার সেরা ১০৮ রানের ইনিংস খেলেই ফিরেছেন সাইফ হাসান।

ক্রিজে অধিনায়ক নাসির এবং সুপার ম্যাশ। ঝলকের অপেক্ষায় ফতুল্লায় আসা কয়েকশ' দর্শক। হলোনা, ফিরলেন নাসির। মিরাজ ও মাশরাফীও টিকলেন না বেশিক্ষণ। ২৬৬তে থামে ধানমন্ডি পাড়ার দলটির ইনিংস।

জবাবে ব্যাট করতে নেমে উড়ন্ত সূচনা ব্রাদার্সের। জুনায়েদের ব্যাটে তাসকিন ও মাশরাফীর বলগুলো বাউন্ডারির ওপারে। বাধ্য হয়েই স্পিনের শরণাপন্ন হলেন নাসির হোসেন।

সানজামুল ম্যাজিকে দ্রুতই প্যাভিলিয়নে ওপেনাররা। এরপর আর দাঁড়াতে পারেননি কেউ। আসা যাওয়ার মিছিলে কিছুক্ষণ চেষ্টা করেছেন ইয়সির। তবে ওখানেই শেষ। মেহেদী মিরাজ এবং সানজামুলের স্পিন ভেলকিতে রীতিমতো উড়ে গেলো গোপিবাগের দলটি। ৩৫ ওভারে ১৩০ রানেই শেষ তাদের লড়াই।

ক্যারিয়ার সেরা ইনিংসটা খেলে ম্যাচ সেরার পুরস্কারও পেয়েছেন সাইফ হাসান। আবাহনীর মতো তারকাখচিত দলে থেকেও স্পটলাইটটা নিজের দিকে টেনে আনতে পেরে দারুণ উচ্ছ্বসিত এ তরুণ।

ক্রিকেটার সাইফ হাসান বলেন, 'অনেক দিন ধরে ৩০-৪০ রানে আউট হয়ে যাচ্ছিলাম। তাই বড় ইংনিস খেলার খুব দরকার ছিল। আর এখন পেরেছি। এখাকার সিনিয়ররা খুব দারুন সার্পোট করেন। আগামিতে আহবাহনীর হয়ে আরো ভালো খেলতে চায়।'

সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে শুভকামনা জানিয়েছেন অনূর্ধ্ব-১৯ দলের সতীর্থ আফিফ হাসান ধ্রুবকে। জাতীয় দলের হয়ে ভাল খেলার ধারাবাহিকতা ধরে রাখবে বলেই আশাবাদ তার।




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে