SOMOYNEWS.TV

টিভি দেখতে ক্লিক করুন

৭২তম গোল্ডেন গ্লোব আ্যওয়ার্ডে সেরা ছবি 'বয়হুড'

Update: 2015-01-12 16:53:55, Published: 2015-01-12 16:53:55
৭২তম গোল্ডেন গ্লোব আ্যওয়ার্ডে সেরা ছবি 'বয়হুড'
যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার আলোঝলমলে পরিবেশে বিজয়ীদের হাতে তুলে দেয়া হলো ৭২তম গোল্ডেন গ্লোব আ্যওয়ার্ড। এবারের আসরে সেরা চলচ্চিত্রের পুরস্কারটি জিতে নিয়েছে 'বয়হুড'। সেরা নির্মাতার খেতাবটিও পেয়েছেন এই চলচ্চিত্রেরই নির্মাতা রিচার্ড লিঙ্কলেটার।

রোববার বিভারলি হিলসের বিভারলি হিলটন হোটেল পরিণত হয় তারকাদের মিলন মেলায়। ঝলমলে পোশাক আর প্রাণবন্ত উপস্থাপনায় তৃতীয়বারের মত এবারো দর্শক মাতিয়ে রাখেন সঞ্চালক 'টিনা ফে' এবং 'এমি পোহ্লার'।

এবারের গোল্ডেন গ্লোব আসরে আজীবন সম্মননা 'সেসিল বি ডিমিলে' খেতাবে ভুষিত হলেন জনপ্রিয় অভিনেতা 'জর্জ ক্লুনি'। পুরস্কার নিতে মঞ্চে এসে ফ্রান্সের পত্রিকা অফিসে হামলায় নিহতদের স্মরণ করে সন্ত্রাসী তৎপরতার নিন্দা জানান ক্লুনি।

হলিউড অভিনেতা জর্জ ক্লুনি বলেন, 'আজ স্মরণীয় একটি দিন, লক্ষ লক্ষ মানুষ শুধু প্যারিসেই নয়, সারা বিশ্বে ইহুদি, খ্রিস্টান, মুসলমানরাও প্রতিবাদে সামিল হয়েছে, এসবের মধ্য দিয়ে তারা জানিয়েছে, তারা ভয় পায় না, ভয় পাবে না।'

এবারের গোল্ডেন গ্লোবে মনোনয়ন পাওয়া চারটি ছবির সাথে লড়াই করে সেরা চলচ্চিত্রের পুরস্কারটি শেষ পর্যন্ত ছিনিয়ে নিয়েছে 'বয়হুড' ছবিটি। সেই সাথে সেরা পরিচালকও হয়েছেন এই চলচ্চিত্রেরই নির্মাতা 'রিচার্ড লিঙ্কলেটার। ড্রামা বিভাগে 'স্টিল এলিস' ছবিতে অসাধারণ অভিনয় করে সেরা অভিনেত্রীর খেতাব জিতে নেন 'জুলিয়ান মুর'। আর 'থিওরি অফ এভরিথিং' সিনেমাতে অভিনয় করে সেরা অভিনেতার পুরস্কার পান এডি রেডমেইন।

টেলিভিশন সিরিজ-ড্রামা বিভাগে ছিল 'দি এফেয়ারের' জয়জয়কার। সেরা টেলিভিশন ড্রামা সিরিজ তো বটেই, সেরা অভিনেত্রীর পুরস্কারটাও জয় করে নিয়েছেন এর প্রধান অভিনয় শিল্পী 'রুথ উইলসন'। তবে 'হাউস অফ কার্ডস' সিরিজে অভিনয় করে একই বিভাগের সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন 'কেভিন স্পেইসি'।

এছাড়াও সুইডেন, ইসরাইল, ডেনমার্ক ও এস্তোনিয়ার সিনেমাকে পেছনে ফেলে অপ্রত্যাশিতভাবেই সেরা বিদেশী ভাষার চলচ্চিত্র বিভাগে পুরস্কার পেয়েছে রুশ সিনেমা লেভিয়াথান। তবে অনুষ্ঠানের আগেই মিউজিক্যালস বা কমেডি বিভাগের ছবির নাম ফাঁস হয়ে যাওয়ায় পুরস্কার ঘোষণা করতে বেশ বেগ পেতে হয়েছে বিচারকদের। তবে শেষ পর্যন্ত 'ইন টু দ্য উডস' কে পেছনে ফেলে সেরার খেতাবটি ছিনিয়ে নিলো কমেডি ধারার চলচ্চিত্র 'দ্য গ্র্যান্ড বুদাপেস্ট হোটেল'।

Update: 2015-01-12 16:53:55, Published: 2015-01-12 16:53:55

More News
loading...

সর্বশেষ সংবাদ


loading...

Contact Address

89, Bir Uttam CR Dutta Road,
Banglamotor, Dhaka 1205, Bangladesh.
Fax: +8802 9670057, Email: info@somoynews.tv
উপরে