SOMOYNEWS.TV

২০১৫'তে হলিউডে মুক্তি পাচ্ছে অসাধারণ কিছু সিনেমা

Update: 2015-01-02 17:40:08, Published: 2015-01-02 17:40:08
২০১৫'তে হলিউডে মুক্তি পাচ্ছে অসাধারণ কিছু সিনেমা
নতুন বছর মানেই বিনোদন জগতে নতুন রঙ, নতুন সিনেমা। ব্যতক্রমী সব গল্প নিয়ে পরিচালকরা আবারো হাজির হচ্ছেন দর্শকদের মাঝে। নতুন সব চরিত্রে অভিনয় করে দর্শকদের মন মাতাবেন সেই চিরচেনা মুখগুলোই। ২০১৫ সালে হলিউডে মুক্তি পেতে যাচ্ছে এমন কিছু অসাধারণ সিনেমা আশা করা যাচ্ছে যা দর্শকের সারা বছরেরই আনন্দের খোরাক হবে।

সিন্ডারেলা স্টোরি, পুরোনো গল্প তবে নতুন মোড়কে মোড়ানো। এই বছর কেনেথ ব্রানাগহের পরিচালনায় সিনেমাটি আবারো আসতে যাচ্ছে পর্দায়। সিন্ডারেলার চরিত্রে অভিনয় করেছেন লিলি জেমস। মার্চে মুক্তি পেতে যাচ্ছে এটি।

বহুবার পর্দায় দেখা সিনেমা পিটার প্যান। এই বছর চেনা সেই গল্প আবার নতুন ভাবে সাজিয়ে রূপালী পর্দায় নিয়ে এসেছেন প্রাইড এন্ড প্রেজুডিস খ্যাত পরিচালক জো রাইট। তবে সিনেমার মূল চমক থাকছে খল চরিত্রে অর্থাৎ ক্যাপ্টেন হুকের চরিত্রে। উলভারিন খ্যাত নায়ক হিউ জ্যাকম্যানকে দেখা যাবে এবার হুকের বেশে। প্যান সিনেমাটি মুক্তি পাবে জুলাইতে।

জনপ্রিয় কার্টুন দ্য পিনাটস। এবার কার্টুনের এনিমেটেড মুভি নিয়ে পর্দায় হাজির চার্লস এম স্কালজ। নভেম্বরে এই এনিমেটেড সিনেমাটির পর্দা নামবে।

পিক্সার এনিমেশন নিয়ে আসছে নিয়ে আসছে আরেক এনিমেটেড সিনেমা ইনসাইড আউট। মানুষের মনের নানা গতি পরিবর্তনের এক আজব কারণ দেখানো হয়েছে এতে। জুনে মুক্তি পাবে এই ইনসাইড আউট।

ডিজনি ফিল্মসের ছায়ায় এই বছর মুক্তি পেতে যাচ্ছে আরেকটি সিনেমা "টুমোরো ল্যাণ্ড"। বৈজ্ঞানিক কল্পকাহিনী নির্ভর সিনেমাটিতে অভিনয় করেছেন জর্জ ক্লুনি, হিউ লরি এবং ব্রিট রবার্টসনের মত তারকারা। এই সিনেমাটিও জুনে মুক্তি পাবে।

অবশেষে এ বছরের ফেব্রুয়ারীতে মুক্তি পেতে যাচ্ছে স্কাই-ফাই এপিক ফিল্ম "জুপিটার এসেন্ডিং"। চ্যানিং ট্যাটাম আর মিলা কুনিসকে এই সিনামায় দেখা যাবে কুইন অব ইউনিভার্সের বিরুদ্ধে লড়তে।

"স্যান আন্ড্রিয়াজ" নিয়ে মে মাসে পর্দায় হাজির হচ্ছেন ডব্লিউ ডব্লিউ এফ খ্যাত তারকা "দ্য রক"। সিনেমায় দেখা যাবে ক্যালিফোর্নিয়ায় এবার আঘাত হানবে এক প্রলয়ঙ্কারী ভূমিকম্প। যা লণ্ডভণ্ড করে দেবে সাজানো শহরটাকে।

থ্রিলার সিনেমা "ইন দ্য হার্ট অব দ্য সী"। অভিনয় করেছেন ক্রিস হেমসোর্থ, সিলিয়ান মারফি আর টম হল্যান্ড। সব কিছু ঠিক ঠাক থাকলে মার্চে মুক্তি পাবে সিনেমাটি।

Update: 2015-01-02 17:40:08, Published: 2015-01-02 17:40:08

More News
loading...

সর্বশেষ সংবাদ



Contact Address

Lavel-9, Nasir Trade Centre,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205.
Fax: +8802 9670057, Email: info@somoynews.tv
উপরে