২০১৪ সালের পোশাক বিভ্রাটের শীর্ষ ৫ বলিউড নায়িকা

Update: 2015-01-04 13:47:06, Published: 2015-01-04 13:47:06
২০১৪ সালের পোশাক বিভ্রাটের শীর্ষ ৫ বলিউড নায়িকা


পোশাকের কারণে বলিউডের নায়িকারা যেমন ফ্যাশন সচেতন হিসেবে আলোচনায় থাকেন, তেমনি আবার পোশাক বিভ্রাটের কারণে সমালোচিতও হয়ে থাকেন। ফ্যাশনের পাশাপাশি কখনো খোলামেলা পোশাকে ক্লিভেজ শো করে আবার কখনো অন্তর্বাস দেখিয়ে প্রায়ই খবরের শিরোনাম হয়ে থাকেন বলিউডের নায়িকারা। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যম পোশাক বিতর্কে থাকা বলিউডের শীর্ষ ৫ অভিনেত্রীকে নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে।

দীপিকা পাডুকোন: পোশাক নিয়ে বেশ কয়েকবার বিতর্কে নিজের নাম জড়িয়েছেন দীপিকা। এর মধ্যে সাম্প্রতিক সময়ে দীপিকা এমন একটি পোশাক পড়েছিলেন, যে পোশাকে অনেকটাই স্পষ্টভাবে দেখা যাচ্ছিল তার ক্লিভেজ। তবে তার এসব বিষয় নিয়ে এর আগে একটি সংবাদমাধ্যমের পরিবেশিত খবরের প্রতিবাদে দীপিকা টুইটারে বলেছিলেন, ‘আমি একটি মেয়ে, আমার ক্লিভেজ আছে। তাতে কারোও কোনো অসুবিধা থাকার কথা নয়।’

ক্যাটরিনা কাইফ: বলিউডে সবচেয়ে আবেদনময়ী নায়িকা বলা হয় ক্যাটরিনা কাইফকে। অনেকে বলে থাকেন, বলিউডের সব নায়িকাদের থেকে তার ওয়ার্ডড্রবে ছোট পোশাকের সংখ্যা বেশি! কেননা ক্যাটরিনা এতো ছোট পোশাক পড়েন যে, তার নীচের অন্তর্বাসটি প্রায়ই চলে আসে লোকচক্ষে।

পরিণীতি চোপড়া: এই নায়িকা আবার নিজেকে নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালোবাসেন। কখনো অন্তর্বাস ছাড়া চলে আসেন সবার সামনে তো কখনো অন্তর্বাস দেখিয়ে। সম্প্রতি পরিণীতি একটি সাদা রঙের টপ পড়েছিলেন। এই টপের বক্ষস্থলে কালো রঙের একটি লাভ চিহ্ন আঁকা ছিল। সেই জায়গাটি থেকে সাদা রঙের অন্তর্বাস নজরে পড়েছিল সবার।

প্রিয়াংকা চোপড়া: বোনের থেকে কোনো অংশে কম নয় দিদিও। একবার নয়, বলা যায় পোশার্ক বিতর্কের খবরে সংবাদ মাধ্যমে নিয়মিত বিষয়, প্রিয়াংকার পোশাক। ক্লিভেজ শো থেকে শুরু করে নিজের অর্ন্তবাস দেখানো, কোনোটিই বাদ নেই তার।

কঙ্গনা রাণৌত: বলিউডে অন্যতম ফ্যাশনেবল নায়িকা হিসেবে পরিচিত কঙ্গনা। সাম্প্রতিক সময়ে তাকে দেখা যায় গাউন পরে। আর এই পোশাকে প্রায় অধিকাংশ বক্ষদেশ প্রদর্শন করে খবরের আলোচনায় আসেন তিনি।

Update: 2015-01-04 13:47:06, Published: 2015-01-04 13:47:06

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ


জনপ্রিয় ট্যাগ

সংবাদ অনুসন্ধান

সরাসরি সম্প্রচার

সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv