হৃদয়স্পর্শী রূপকথাকে হার মানানো বিয়ে

Update: 2015-01-18 15:47:32, Published: 2015-01-18 15:46:54
হৃদয়স্পর্শী রূপকথাকে হার মানানো বিয়ে


বর মৃত্যুপথযাত্রী। শোয়া হাসপাতালের বেডে। শরীরের মরণ-ব্যাধি ক্যানসার। ভালোবাসার মানুষের সঙ্গে বিয়ের তারিখও ঠিক। বিয়ে সেরেই মরতে চান তিনি। কিন্তু পেছাতে হলো বেশি অসুস্থ হওয়ায়। তবু শেষ পর্যন্ত পূরণ হলো কাঙ্ক্ষিত বিয়ের স্বপ্ন।

তবে চার্চে নয়, হাসপাতালের বেডে শুয়ে। নির্ভেজাল আনন্দ নয়, আনন্দাশ্রু ঝরিয়ে বর-কনের বিয়ে দিলেন পরিবারের সদস্যরা। বিয়ের ১০ ঘণ্টা পর চিরতরে বিদায় নিলেন বর রউডেন।

ঘটনাটি ফিলিপাইনের। গত বছরের প্রথম দিকের কথা। রউডেন ও লেইজেল সিদ্ধান্ত নেন বিয়ে করার। তারিখ ঠিক হয় ৮ জুলাই, ২০১৪। এটা আবার রউডেনের জন্মদিন। দুই বছরের একটি বাচ্চাসহ তারা যদিও ছিলেন পূর্ণ পরিবার। বাকি ছিল শুধু বিয়েটা।

ঠিক এসময়ই ভাগ্যে ঘটলো এক নির্মম পরিহাস। পরীক্ষায় ধরা পড়লো রউডেনের লিভার ক্যানসার রয়েছে চতুর্থ পর্যায়ে। অর্থাৎ, সেখান থেকে আর বাঁচা সম্ভব নয়। সেটা মে মাসের কথা। তার শেষ ইচ্ছে ও অনুরোধ তাকে যেন বিয়ে দেওয়া হয় তার সত্যিকারের ভালোবাসার সঙ্গে। এর ৪৮ ঘণ্টা পর পূরণ হয় তার স্বপ্ন। হাসপাতালের বাইরে চার্চে নিয়ে যাওয়ার মতো শারীরিক অবস্থা তার ছিল না। তাই পরিবার বিয়ের আয়োজন করলো হাসপাতালের ভিতর।

জুনের ১১ তারিখ ২৯ বছর বয়সে তার ভালোবাসার মানুষকে ছেড়ে পৃথিবী থেকে বিদায় নেন চিরতরে। সবকিছু ঘটে যায় যেন রূপকথার গল্পের মতো।

Update: 2015-01-18 15:47:32, Published: 2015-01-18 15:46:54

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv